কলকাতায় ফের ১৯৯৮ এর আতঙ্ক , বিকে পাল অ্যাভিনিউ এর বেশির ভাগ মানুষ কার্যত গৃহ বন্দী - Newsbazar24
কলকাতা

কলকাতায় ফের ১৯৯৮ এর আতঙ্ক , বিকে পাল অ্যাভিনিউ এর বেশির ভাগ মানুষ কার্যত গৃহ বন্দী

কলকাতায় ফের ১৯৯৮ এর আতঙ্ক , বিকে পাল অ্যাভিনিউ এর বেশির ভাগ মানুষ কার্যত গৃহ বন্দী

news bazar24:  কলকাতায় ফের স্টোনম্যান আতঙ্ক। আর এই আতঙ্কে সন্ধ্যার পর উত্তর কলকাতার বিকে পাল অ্যাভিনিউ এর বেশির ভাগ মানুষ কার্যত গৃহ বন্দী।বাচ্চারা  স্টোনম্যান এর কথা শুনেই ভয়ে ঘুমিয়ে পড়ছে ঘটনা স্থল, উত্তর কলকাতার বিকে পাল অ্যাভিনিউ। রাতের অন্ধকারে থেঁতলে দেওয়া হল যুবকের মাথা।  আর দেহর পাশেই পাওয়া গেলো রক্তমাখা পাথর

আর এরপরেই মানুষের মুখে মুখে একতাই প্রশ্ন ,তবে কি স্টোনম্যান আবার   রাজ্যে ফিরল ? এই আতঙ্ক গ্রাস করছে থেকে ৮০ সবার মধ্যে ইতিমধ্যেই দুষ্কৃতীদের খোঁজে পুলিশ।  জানা গিয়েছে, জগৎপ্রকাশ নামে এক যুবক নিয়মিত ভাবেই  রাস্তার ধারে খাটিয়ায় ঘুমোতেন পেশায় হোটেল কর্মী কিছুটা দূরে ঘুমিয়ে  ছিলেন তাঁর বাবাও। অভিযোগ রাতে কেউ এসে তাঁর মাথা থেতলে পালিয়ে যায়।  কেও  কোনও চিৎকার শুনতে পাননি সকালে উঠে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আঁতকে ওঠেন তিনি। খবর যায় পুলিশের কাছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে জোড়াবাগান থানার পুলিশ।

 উল্লেখ্য, ইতিহাস বলছে ১৯৮৯ সালের জুন মাসের সেই ঘটনা।  বড় বড় পাথর দিয়ে একের পর এক ভয়ঙ্কর খুন করে চলে একজন দুষ্কৃতী। সেই সময় পাথর দিয়ে থেতলে  ১২ জনকে খুন করা হয়। ভয়ে আতঙ্কে কেঁপে উঠেছিল গোটা শহর। একই ঘটনা মুম্বইতেও দেখা গিয়েছিল। আর সেই ঘটনা আবার ফিরে আসায় আসায় ফের আতঙ্কিত শহরবাসী।

 

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news