করোনা সংক্রমণের ভয় দেখিয়ে ভোট বন্ধ করা যাবেনা , খেলা শেষ করতেই হবে কেন্দ্রেকে হুঁশিয়ারি মমতার - Newsbazar24
WB assembly election 2021

করোনা সংক্রমণের ভয় দেখিয়ে ভোট বন্ধ করা যাবেনা , খেলা শেষ করতেই হবে কেন্দ্রেকে হুঁশিয়ারি মমতার

করোনা সংক্রমণের  ভয় দেখিয়ে ভোট বন্ধ করা যাবেনা , খেলা শেষ করতেই হবে কেন্দ্রেকে হুঁশিয়ারি মমতার

news bazar24 : করোনা সংক্রমণের  উদ্বেগের মাঝেই ভোটের বাংলায় প্রচারের রমরমা। শিকেয় স্বাস্থ্যবিধি। সব রাজনৈতিক দলের প্রচারেই ভিড় চোখে পড়ার মত , করোনা প্রবন রাজ্য গুলি থেকে এই রাজ্যের ভোটাররা আসতে শুরু করেছে। এই ভোটাররা মিশে যাচ্ছে বিভিন্ন জনসভায়। পাঁচ বছরে একবার গলা মিলাচ্ছে জনদরদী নেতাদের সাথে। আর এই কঠিন  পরিস্থিতিতে আট দফা ভোটের জন্য কমিশন কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ দেখালেন তৃণমূল নেত্রী। করোনা পরিস্থিতি দেখিয়ে  এখান হারার ভয়ে ভোট বন্ধ করার চেষ্টা করলে  তা মানা হবে না , হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।

বাংলায় এবার আট দফায় ভোট হচ্ছে। প্রথম থেকেই কমিশনের এই সিদ্ধান্তের প্রতিবাদে মুখর হয়েছে তৃণমূল। আর এবার করোনা রেকর্ডহারে বৃদ্ধির অজুহাত দেখিয়ে মাঝপথেই ভোট বন্ধ করে দেওয়া হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ সোমবার চুঁচুড়ায় প্রচারে গিয়ে তৃণমূল নেত্রী বলেছেন, ‘করোনা বাড়ছে। এই অবস্থায় কি ভোটটা , দফায় করে নেওয়া উচিত ছিল না? দফায় ভোট ঘোষণা করার পর এখন যদি করোনা পরিস্থিতি দেখিয়ে এখন ভোট বন্ধ করার চেষ্টা করা হয়, তাহলে কিন্তু চলবে না। খেলা যখন শুরু হয়েছে তখন শেষ করতেই হবে। মোদী সরকার নিজের স্বার্থ ছাড়া কিছুই বোঝে না

 

বিজেপি ,তৃণমূল, বাম- কংগ্রেস মিলে মিশে একাকার চাঁচলে ! এক সঙ্গে সাত প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়ে এক অনন্য নজির

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news