করোনা নিয়ে রাজ্যে ঠিক কাজ হচ্ছেনা , ১৪৪ ধারা জারির দবি নিয়ে প্রধান মন্ত্রীকে চিঠি জন বার্লাকের - Newsbazar24
শিলিগুরি দার্জিলিং কোচবিহার

করোনা নিয়ে রাজ্যে ঠিক কাজ হচ্ছেনা , ১৪৪ ধারা জারির দবি নিয়ে প্রধান মন্ত্রীকে চিঠি জন বার্লাকের

করোনা নিয়ে রাজ্যে ঠিক কাজ হচ্ছেনা , ১৪৪ ধারা জারির দবি নিয়ে প্রধান মন্ত্রীকে চিঠি জন বার্লাকের

করোনা নিয়ে রাজ্যে ঠিক কাজ হচ্ছেনা , ১৪৪ ধারা জারির দবি নিয়ে প্রধান মন্ত্রীকে চিঠি জন বার্লাকে

 

করোনা নিয়ে রাজ্যে ঠিক ঠাক কাজ হচ্ছেনা ,তাই ক্ষোভপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন  আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লা। এবং এই চিঠির প্রতি কপি দিলেন ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে । চিঠির ভাষায় যা লিখলেন,   করোনায় লকডাউন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের  জেলাগুলিতে খাবার বিতরণ ঠিকমতো হচ্ছে না । ঠিক মত টেস্ট হচ্ছেনা । পুলিশ লক ডাউন নিয়ন্ত্রন করতে পারছহে না । এই সব কথা বলে অভিযোগ জানিয়ে মোদীকে চিঠি লিখেছেন বার্লা। পাশাপাশি কেন্দ্রের নির্দেশিকা অমান্য  করে আলিপুরদুয়ার সহ উত্তরবঙ্গে লকডাউন মানা হচ্ছে না।  ফলে  ১৪৪ ধারা জারি করে আধা সামরিক বাহিনী মোতায়েনের দাবি জানিয়ে চিঠি লিখেছেন এই বঙ্গ বিজেপি সাংসদ। উল্লেখ্য, জন বার্লাকে গত ৪দিন ধরে গৃহবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

চিঠির  বিষয় বস্তুটি  কি ছিল ? এক নজরে  মোদীকে চিঠিতে ঠিক কী লিখেছেন জন বার্লা ?

 

প্রধানমন্ত্রীকে চিঠিতে বিজেপি সাংসদ লিখেছেন......

১)  প্রধানমন্ত্রী গরিব কল্য়াণ অন্ন যোজনায় পর্যাপ্ত পরিমাণে খাদ্য সামগ্রী  রাজ্যের একজনকেও বিতরণ করা হয়নি। পশ্চিমবঙ্গ সরকার গুরুত্ব সহকারে গরিবদের খাবার বিতরণ করছে না ।

 

২)  উত্তরবঙ্গে বিশেষ করে অনেক গরিব মানুষের কাছে রেশন কার্ড নেই। তাঁরা বিনামূল্যে রেশন পাচ্ছেন না । এই কঠিন সময়ে বিশেষ করে উত্তরবঙ্গের গরিব মানুষদের খাবার বিতরণে রাজ্য সরকার পুরোপুরি ব্য়র্থ

৩)  আলিপুরদুয়ার সহ উত্ত্রবঙ্গের জেলাগুলিতে লকডাউন সফল করতে স্থানীয় প্রশাসন পুরোপুরি ব্য়র্থ। করোনা সংক্রমণকে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে না। রাস্তায় লকডাউন ভেঙে মানুষকে ঘুরতে দেখা যাচ্ছে এখানে। এই এলাকায় অনেক দোকান ও সাপ্তাহিক হাট রয়েছে, সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে নাএই পরিস্থিতিতে তাই ১৪৪ ধারা জারি করে আধা সামরিক বাহিনী মোতায়েন করা হোক।

৪) করোনায় হটস্পট হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে আলিপুরদুয়ারে। একইসঙ্গে জন বার্লা শাহকে চিঠিতে লিখেছেন, ”গত ৪ দিন ধরে আমায় গৃহবন্দি করে রাখা হয়েছে।আমাকে বাড়ি থেকে বেড়তে দেওয়া হচ্ছেনা । রাজ নৈতিক প্রতিহিংসার স্বীকার আমি । তাই অবিলম্বে কেন্দ্রর হস্তক্ষেপ প্রয়োজন ।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news