ক্রিকেট

এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট টুর্নামেন্ট র চ্যাম্পিয়ান কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি

এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট  টুর্নামেন্ট র  চ্যাম্পিয়ান কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি

মালদা, ১২ই জানুয়ারীঃ মালদার বৃন্দাবনি ময়দানে কালীতলা ক্লাবের পরিচালনায়  এস আর এম বি কাপ নক আউট ক্রিকেট  টুর্নামেন্ট র  আজ ছিল ফাইনাল  খেলা। প্রতিদ্বন্দ্বীতা করেছিল   কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি ও মালদা অনিক সংঘ।  খেলার শুরুতেই খেলোয়াড়দের সাথে পরিচিত হন সিএবি –র প্রাক্তন সাধারন সম্পাদক বিশ্বরুপ দে, এস আর এম বির সিনিয়ার ম্যানেজার সিদ্বারথ সেন মজুমদার, এবং  বিভিন্ন জেলা আগত জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি, কালীতলা ক্লাবের মুখ্য পৃষ্ঠপোষক কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী  এবং  জেলার প্রাক্তন ক্রিকেট খেলোয়াড়েরা। প্রতিবারের ন্যায় এবারো এই টুর্নামেন্টের সমস্ত খেলা গুলি পরিচালনার দ্বায়িত্বে ছিলেন সিএবির  দুই আম্পায়ার তপন  সিনহা ও রাজা  মুখার্জি । আজেকের মাঠে দর্শক সমাগম ভালই ছিল ।

টসে জিতে ব্যাট করার সিদ্বান্ত নেয় কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি। তাদের দুই ওপেনার শিবা সিং এবং সাগর কল্যানের জন্য  তাদের ইনিংস ২৯৮ রানে শেষ হয় । শিবা সিং  ১৯ বলে ৪৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন ।   অপর ওপেনার সাগর কল্যাণ  অতুল সারোয়ার কে নিয়ে সুন্দর ভাবে রান কে এগিয়ে নিয়ে যেতে থাকেন। অতুল সারোয়ার ৩২ বলে ৫৮ রান করে আউট হল এর পর সাগরকল্যাণ ৫১ বলে ৭৫ রান করেন এ ছাড়াও দীপক পুনিয়া ১৯ বলে ২৯ রান করেন।। নির্ধারিত ৩০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে  ২৯৮ রান তোলেন তারা। অনীক সংঘের অরুন চাপরানা, দীপক পুনিয়া, হরষিত কৌশিক সুনীল দাগা প্রত্যেকে ২ উইকেট সংগ্রহ করেন।  

এরপর মালদা অনীক সংঘ খেলতে নামে। তারাও  ভাল ভাবেই খেলা শুরু করে, আগের  দিনের ন্যায় আজও অনীক সংঘর অরুন চাপরানা ২৯ বলে ৫৭ রান করে দলকে জয়ের দিকে এগিয়ে দেন।  কুলদীপ   ৩৪ বলে ৪৭ রান করেন। অনীক সংঘের আর এক নির্ভরযোগ্য ব্যাটসম্যান দীপক পুনিয়া ২৫ বলে ৫৭ রান করেন। শেষের দিকে খেলা  তীব্র উত্তেজনাপূর্ণ হতে থাকে। শেষের দিকে হরষিত কৌশিক  ১৯ বলে ৪৩ রান করেন । অনীক সংঘ ৯ উইকেটে ২৯৭ রান করে। এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমির অলোক শর্মা  ৫০ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন।

খেলায় ম্যান অফ দি ম্যাচ হন এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমির অতুল সারোয়ার। এবং ম্যান অফ দি সিরিজ হন অনীক সংঘের অরুন চাপরানা। খেলা শেষে বিজয়ী অ বিওজিত দলের হাতে প্রুস্কার তুলে দেন  বিশ্বরুপ দে, সিদ্বারথ সেন মজুমদার।                       

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news