এস আর এম বি নক আউট ক্রিকেট টুর্নামেন্টে র ফাইনালে কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি। - Newsbazar24
ক্রিকেট

এস আর এম বি নক আউট ক্রিকেট টুর্নামেন্টে র ফাইনালে কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি।

এস আর এম বি  নক  আউট ক্রিকেট  টুর্নামেন্টে র ফাইনালে কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি।

মালদাঃ   কালীতলা ক্লাবের পরিচালনায় এস আর এম বি  নক  আউট ক্রিকেট  টুর্নামেন্টে র ফাইনালে কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি। আজকের  প্রথম সেমিফাইনাল খেলা  হয়  কলকাতার এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি বাংলাদেশের  রয়্যাল রেকো। টসে জয়লাভ করে বাংলাদেশের  রয়্যাল রেকো  ফিল্ডিং করার সিদ্বান্ত নেয়। এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি ব্যাট করতে নেমে  নির্ধারিত ৩০ ওভারে করে উইকেটে ২৬১ রান করে।  সাগর কল্যান ৪৯ বলে ৫৭,  অলোক শর্মা ৫২ বলে ৫৬ এবং  অতুল সারোয়ার ১৬ বলে ৪২ রান করেন।   বাংলাদেশের কামরান হাফিজ ৫ ওভার বল করে ৪২ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন।

  জবাবে ব্যাট করতে নেমে রয়্যাল রেকো দলের মহ সাবির হোসেনের দুর্দান্ত ৬৭ বলে ১০৪রান  বাচাতে পারেননি তার দলকে।  মাঝের সারির ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২৬.৫ ওভারে ২২২ রানে সকলে আউট হয়ে যান। রয়্যাল রেকো  দলের আন্তর্জাতিক টি-২০ খেলা ধীমান ঘোষ ৩৩ বলে ৩৮ রান করেন। ফলে কলকাতার এ এন্ড এস ক্রিকেট অ্যাকাডেমি ৩৯ রানে জয়লাভ করে টুর্নামেন্টের ফাইনালে গেল।

আজকের খেলায়  ম্যান অফ দি ম্যাচ নির্বাচিত হন এন্ড এস এর রাহুল রেড্ডি। তিনি ৫ ওভার বল করে ৩২ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন এবং  ব্যাটে ১৫ বলে ২৮ রান করেন।

আগামীকালের দ্বিতীয় সেমিফাইনাল খেলা মালদা অনীক সংঘ বনাম বহরমপুরের সবুজ সংঘ।  

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news