এবার করোনায় আক্রান্ত মমতা ঘনিষ্ঠ রাজ্যের মন্ত্রী,বাড়িতেই চিকিৎসাধীন তিনি। জানুন বিস্তারিত - Newsbazar24
কলকাতা

এবার করোনায় আক্রান্ত মমতা ঘনিষ্ঠ রাজ্যের মন্ত্রী,বাড়িতেই চিকিৎসাধীন তিনি। জানুন বিস্তারিত

এবার করোনায় আক্রান্ত মমতা ঘনিষ্ঠ রাজ্যের মন্ত্রী,বাড়িতেই চিকিৎসাধীন তিনি। জানুন বিস্তারিত

এবার করোনা আক্রান্ত মমতা ঘনিষ্ঠ রাজ্যের মন্ত্রী,বাড়িতেই চিকিৎসাধীন তিনি। জানুন বিস্তারিত

 News bazar24: এবার করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী । তিনি আর কেও না , তিনি হলেন মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ সুজিত বোস। রাজ্যের দমকল মন্ত্রী তিনি। খবর সূত্রে জানা গেছে জানা গিয়েছে, উপসর্গ না থাকায় আপাতত বাড়িতেই চিকিৎসাধীন তিনি। এই প্রথম দেশের কোনও মন্ত্রী করোনা আক্রান্ত হলেন। সূত্রের খবর, কয়েকদিন আগেই সুজিতবাবুর বাড়ির এক পরিচারিকার শরীরে করোনার হদিশ মেলে। তারপরই পরিবার সহ ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে করোনা পরীক্ষা করাতে যান মন্ত্রী। দমকল মন্ত্রীর পরিবারের বাকি সদস্যদের শরীরে করোনা ধরা পড়েছে কিনা, সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি।

নিয়ম মেনেই মন্ত্রীর সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছিলেন, তাঁদের প্রত্যেকেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে খবর। সুজিত বাবুর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা তমোনাশ বাবু চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলে জানা গিয়েছে। তাঁর পরিবারের আরও দুজন এবং তাঁর সংস্পর্শে আসা আরও তিনজনের শরীরেও পাওয়া গিয়েছে কোভিডের জীবাণু। তাঁরাও হাসপাতালে চিকিৎসাধীন।
দেশে করোনা আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই এক লক্ষ ৬৫ হাজার ছাড়িয়ে গিয়েছে। আক্রান্তের সংখ্যার বিচারে গোটা বিশ্ব ন’‌নম্বরে উঠে এসেছে ভারত। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হলেন ৭৪৬৬জন এবং মারা গেলেন ১৭৫জন। শুক্রবার সকালে এই তথ্য দিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য এবং পরিবারকল্যাণ মন্ত্রক। আজ পর্যন্ত দেশে মোট করোনাআক্রান্ত ১,৬৫,৭৯৯জন। সারা দেশে এখন চিকিৎসা চলছে ৮৯,৯৮৭জনের। সুস্থ হয়ে উঠেছেন ৭১,১০৫জন। গত ২৪ ঘণ্টায় ১৭৫জনের মৃত্যুর পর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৭০৬জন। তাই সুজিত বাবু রাজ্যের প্রতিটি মানুষকে খুব সাবধানে থাকতে বলেছেন। তাঁর কথায় করোনা কাওকে ছারেনা।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news