এবারের আইএসএলে বিরাট অঘটন, শক্তিশালী বেঙ্গালুরু এফসি দ্বিতীয় খেলায় পরাজিত ওড়িশার কাছে। - Newsbazar24
আইএস এল ২১ খবর

এবারের আইএসএলে বিরাট অঘটন, শক্তিশালী বেঙ্গালুরু এফসি দ্বিতীয় খেলায় পরাজিত ওড়িশার কাছে।

এবারের আইএসএলে বিরাট অঘটন, শক্তিশালী বেঙ্গালুরু এফসি দ্বিতীয় খেলায় পরাজিত  ওড়িশার কাছে।

ওড়িশা এফসি ৩ (এর্নেন্ডেজ ২, সুয়ারেজ) বেঙ্গালুরু এফসি (আলান কোস্তা)

newsbazar 24;:এই মরসুমের আইএসএলে বিরাট অঘটন। বুধবার গোয়ার ভাস্কোর তিলক ময়দানে গত বারের আইএসএল-এ টেবিলের একেবারে নীচে থাকা ওড়িশা এফসির কাছে ৩-১ গোলে হেরে গেল বেঙ্গালুরু এফসি। যদিও প্রথম খেলায় তারা ৪-২ গোলে জয়লাভ করেছিল।

ভাস্কোর তিলক ময়দানে বুধবার এই ম্যাচে প্রথমার্ধেই গোল করে এগিয়ে যায় ওড়িশা। ম্যাচের ৩ মিনিটেই বেঙ্গালুরুর গোলকিপারের ভুলে গোল পেয়ে যায় তারা।  ওড়িশার দিক থেকে আসা লম্বা একটি শট ক্লিয়ার করার জন্য বেঙ্গালুরুর গোলকিপার গুরপ্রীত সাঁধু গোল ছেড়ে পেনাল্টি বক্সে অনেকটাই এগিয়ে যান। কিন্তু ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। বল সোজা চলে যায় ওড়িশার খাবি এর্নেন্ডেজের কাছে। তিনি ফাঁকা গোলে বল ঢুকিয়ে দেন। প্রথমার্ধের খেলা ১-১ এ শেষ হয়। ১২ মিনিটে ওড়িশা ২-০ গোলে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল। কিন্তু নন্দকুমার শেখরের শট সোজা চলে যায় গুরপ্রীতের কাছে। ১৯ মিনিটে বেঙ্গালুরুর  প্রিন্স ইভারার সট  বাঁচিয়ে দেন ওড়িশার গোলকিপার কমলজিত্‍ সিং‌ । ২১ মিনিটে গোল শোধ করে বেঙ্গালুরু।। অনেক উঁচু  বলে মাথা ছুঁইয়ে কমলজিত্‍কে পরাস্ত করেন বেঙ্গালুরুর ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলান কোস্তা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করে ওড়িশা। ৫১ মিনিটে আবার এগিয়ে যায় তারা। বেঙ্গালুরুর পেনাল্টি বক্সের ঠিক বাইরে থেকে ফ্রি কিক থেকে আবার গোল করলেন এর্নেন্ডেজ।  একেবারে কোণ দিয়ে ঢুকে যায় গোলে। গুরপ্রীত কোনো সুযোগই পেলেন না ধরার।

৬২ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল বেঙ্গালুরু। কিন্তু পেনাল্টি মিস করলেন অধিনায়ক সুনীল ছেত্রী। ৯০ মিনিটে আরও একটা সুযোগ পেয়েছিল বেঙ্গালুরু। সুনীল ছেত্রী বল পাস করেছিলেন ক্লাইটন সিলভাকে। কিন্তু ঠিক সময়ে গোল ছেড়ে বেরিয়ে এসে ওড়িশার গোলকিপার কমলজিত্‍ আক্রমণ ব্যর্থ করে দেন।

ম্যাচের অতিরিক্ত সময়ে তৃতীয় গোলটি করে ওড়িশা। আরিদাই সুয়ারেজের গোলে ওড়িশা ৩-১ গোলে জয়ী হয়।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news