এবারও সন্তোষ ট্রফিতে বাংলার জয় অধরাই থেকে গেল, চ্যাম্পিয়ন কেরালা। - Newsbazar24
ফুটবল

এবারও সন্তোষ ট্রফিতে বাংলার জয় অধরাই থেকে গেল, চ্যাম্পিয়ন কেরালা।

এবারও সন্তোষ ট্রফিতে বাংলার জয় অধরাই থেকে গেল, চ্যাম্পিয়ন কেরালা।

বাংলা - ১ (দীলিপ ওরাওঁ),কেরালা - ১ (বিবিন অজয়ন) টাইব্রেকারে ৫-৪ ফলে জয়ী কেরালা

 newsbaxar 24 desk :- সন্তোষ ট্রফির ফাইনালে এবারও বাংলার জয় অধরাই থেকে গেল।  কেরালা টাইব্রেকারে বাংলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হল তারা। কেরল ২০১৮তে বাংলার ঘরের মাটিতে বাংলাকে হারিয়েছিল, ২০২২ নিজেদের ঘরেতেই হারাল বাংলাকে।

শুরু থেকে বাংলা একাধিক গোলের সুযোগ পায়, কিন্তু গোল করতে ব্যর্থ  ফারদিন-মহিতোষরা। এরপর ধীরে ধীরে কেরালা খেলায় ফিরতে থাকে। প্রথমার্ধে খেলা গোলশূন্যভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধে বাংলার রক্ষণে চাপ তৈরি করতে শুরু করে কেরালা।

তবে বাংলাও আক্রমণ থেকে হারিয়ে যায়নি । কিন্তু দুই দলই ৯০ মিনিট পর্যন্ত গোল করতে ব্যর্থ । গোল সুযোগ নষ্টের বহর তো ছিলই, পাশাপাশি দুই শিবিরের গোলকিপার প্রিয়ন্ত সিং ও মিধুন  বারবার গোল বাঁচিয়েছে।

এরপর অতিরিক্ত সময়ের খেলায় গোলমুখ খোলে বাংলা। ৯৭ মিনিটে হেডে গোল করেন দিলীপ ওরাওঁ। মনে হচ্ছিল বাংলা ম্যাচ জিতে ফিরবে, কিন্তু ১১৬ মিনিটে গোল করে সমতা ফেরান বিবিন অজয়ন। আর এর ফলে খেলা গড়ায় পেনাল্টিতে।

কিন্তু পেনাল্টিতে ৪-৫ ফলে হারতে হয় বাংলাকে। বাংলার হয়ে পেনাল্টি মিস করেন সজল বাগ। এদিকে গোল করেন দিলীপ ওরাওঁ, বাবলু ওরাওঁ, তন্ময় ও প্রিয়ন্ত সিং। এদিকে কেরালা নিজেদের সব পেনাল্টিতেই গোল করে। ফলে জয়ী হয় কেরালা।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news