এনআরসি প্রতিবাদ সভা কে কেন্দ্র করে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। - Newsbazar24
মালদা

এনআরসি প্রতিবাদ সভা কে কেন্দ্র করে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল।

এনআরসি প্রতিবাদ সভা কে কেন্দ্র করে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল।

মালদা, ২৮শে ডিসেম্বরঃ এনআরসি প্রতিবাদ সভা কে কেন্দ্র করে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। মালদার রতুয়া তে একদিকে যখন চালাচ্ছে এলাকার ডাকসাইটে তৃণমূল যুবনেতা নেতা মোহাম্মদ ইয়াসিন। ঠিক সেই সময় সেখান থেকে ঢিল ছোঁড়া দূরত্বে পাল্টা সভা করলেন কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেওয়া রতুয়ার বিধায়ক সমর মুখোপাধ্যায়। চলছে একে অপরের বিরুদ্ধে বিষোদগার। এনআরসির প্রতিবাদের সভা কার্যত তৃণমূলের দুই গোষ্ঠীর ক্ষমতা প্রদর্শনের লড়াই হয়ে দাঁড়ালো।

      মোহাম্মদ ইয়াসিন এর দাবি মুখোপাধ্যায় দলের ক্ষতি করছে। জেলা নেতৃত্বের নির্দেশে তিনি এই সভা করছেন। সেখান থেকে কিছুটা দূরত্বে পাল্টা সভা ডেকে দলকে ছোট করছেন বিধায়ক। গত লোকসভা নির্বাচনে নিজের এলাকাতেই ভোট করতে পারেননি বিধায়ক। বিধায়কের বুথে তৃণমূলের থেকে বিজেপি অনেক বেশি ভোট পেয়েছিল। এই সভা ডেকে দলকে মানুষের কাছে আরো ছোট করছেন তিনি।

       বিধায়ক সুমর মুখোপাধ্যায় বলেন ওখানে কারা সভা করছে তা বলতে পারছিনা। আমি মালদা জেলার সহ-সভাপতি। মুখ্যমন্ত্রীর নির্দেশে এই সভা করছি।

      একই এলাকায় এই দুটি সভাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপির জেলা নেতা সুদীপ্ত চ্যাটার্জী। তার দাবি মানুষ তৃণমূলের পাশে নেই এটা গোষ্ঠী কোন্দল ও ক্ষমতা প্রদর্শনের লড়াই।

          যদিও এই ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলার কার্যকরী সভাপতি দুলাল সরকার বলেন রতুয়া এলাকায় দু'টি বিধানসভা কেন্দ্র রয়েছে সেই কারণেই হয়তো দুটি সভা হচ্ছে।

    দুলাল বাবু যতই শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করুক। গোষ্ঠী কোন দলের যে যে আগামী দিনে নির্বাচনে পড়তে চলেছে তা পোস্ট।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news