এএফসি কাপের আন্ত:জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগানের লজ্জাজনক হার ৬-০ গোলে। - Newsbazar24
ফুটবল

এএফসি কাপের আন্ত:জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগানের লজ্জাজনক হার ৬-০ গোলে।

এএফসি কাপের আন্ত:জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগানের লজ্জাজনক হার ৬-০ গোলে।

এটিকে মোহনবাগান: ০
এফসি নাফাস: ৬ (প্রীতম কোটাল-আত্মঘাতী, নরচয়েভ-৩, বজোরভ, নারজউল্লেভ)

news bazar 24::হাবাসের ফুটবল স্ট্র্যাটেজি এবং এটিকে মোহনবাগান ফুটবলারদের প্রচন্ড ব্যর্থতা এই দুইয়ে মিলে  এএফসি কাপের আন্ত:জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগানের লজ্জাজনক হার উজবেকিস্তানের এফসি নাফাসের কাছে।

 এশিয়ার অন্যতম সেরা দলের বিরুদ্ধে  স্টপার হিসাবে হাবাসের  পছন্দ কার্ল ম্যাকহিউ এবং প্রীতম কোটাল  অনভিজ্ঞ পজিশনে সারা ম্যাচেই নড়বড় সেই সঙ্গে এদিন  সাইডব্যাকে আশুতোষ মেহতা  ব‍্যর্থ। নড়বড়ে দুই স্টপার এবং  শ্লথ আশুতোষের জন্যই  গোলের মালা পড়াল উজবেক ক্লাব।

 ম্যাচের তিন মিনিটে প্রীতমের আত্মঘাতী গোলের মধ্য দিয়ে শুরু হল ব্যর্থতা তারপরে বিরতিতে স্কোরলাইন ছিল ৫-০। সেখান থেকে দ্বিতীয়ার্ধে  আরও এক গোল নাফাসের। প্রথমার্ধে আত্মঘাতী গোলের পরে ১৩ মিনিটের স্পেলে  হ্যাটট্রিক করে গেলেন নাফাসের তরুণ তারকা স্ট্রাইকার  নরচয়েভ। সংযোজিত সময়ে ৫-০ করেন বজোরভ। দ্বিতীয়ার্ধে একমাত্র গোল নারজউল্লেভের। দ্বিতীয়ার্ধে শেষে পেনাল্টি এবং আরো একটি গোলের সুযোগ মিস না করলে মোহনবাগানকে ৭ গোলে হেরে ফিরতে হত।

এই লজ্জাজনক হারের পরেই হাবাসের ফুটবল স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন উঠছে। রক্ষণ নড়বড়ে দেখেও সারাক্ষণই হাবাস খেলিয়ে গেলেন আশুতোষ মেহতাকে। বিরতির পরে লিস্টন কোলাসো এবং সুসাইরাজকে নামালেও প্রবীর দাসকে নামালেন না।

এটিকে মোহনবাগান একাদশ:
মনবীর সিং, ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণ, শেখ সাহিল, জনি কাউকো, লেনি রদ্রিগেজ, কার্ল ম্যাক ম্যাকহিউ, আশুতোষ মেহতা, প্রীতম কোটাল, শুভাশিস বোস, অমরিন্দর সিং

 

 

 

 

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news