উত্তরবঙ্গের প্রখ্যাত ক্রিকেট খেলোয়াড় সুদীপ ছেত্রী আত্মঘাতী।। - Newsbazar24
খেলা

উত্তরবঙ্গের প্রখ্যাত ক্রিকেট খেলোয়াড় সুদীপ ছেত্রী আত্মঘাতী।।

উত্তরবঙ্গের প্রখ্যাত ক্রিকেট খেলোয়াড় সুদীপ ছেত্রী  আত্মঘাতী।।

newsbazar 24 : উত্তরবঙ্গের প্রখ্যাত ক্রিকেট খেলোয়াড় এবং সকলের প্রিয় সুদীপ ছেত্রী আর আমাদের মধ্যে নেই ।তিনি বর্তমানে  দার্জিলিংয়ের সেবক ফাঁড়ির এএসআই হিসাবে কর্মরত ছিলেন।। শনিবার রাতে আত্মহত্যা করেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির মাটিগাড়ায়। মাটিগাড়া তে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। তার পরিবার-পরিজনরা মালদহ থাকতেন।

  স্থানীয়  সূত্রে জানা যায় ,গতকাল সারাদিন ডিউটি করার পর সন্ধ্যে নাগাদ বাড়িতে ফিরে আসেন। কিছুক্ষণ পরে তার ঘর থেকে গুলির আওয়াজ  পেয়ে বাড়ির মালিক সহ স্থানীয় বাসিন্দারা ছুটে আসে। খবর দেওয়া হয় সেবক ফাঁড়িতে। পুলিশ আধিকারিকরা ঘর খুলতেই দেখেন তিনি মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজেকে গুলি করে ঘরের মেঝেতে পড়েছিলেন তিনি। তড়িঘড়ি তাঁকে পুলিশের আধিকারিকরা বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।  চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তাঁর মৃত্যু হয়।ময়না তদন্তের জন্য তার দেহ উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ নিয়ে পুলিশের ধোঁয়াশা তবে তদন্ত শুরু করেছে পুলিশ।

ছোটোবেলা থেকেই ক্রিকেটে আসক্ত ছিলেন  সুদীপ ছেত্রী।  ভালো ক্রিকেট খেলতেন তিনি। একসময় উত্তরবঙ্গের সেরা ক্রিকেটারদের মধ্যে তিনি ছিলেন অন্যতম।  জেলা স্তরের ক্রিকেটে সাফল্যের সঙ্গে খেলেছেন। এমনকী, কলকাতায় ঘরোয়া ক্লাব ক্রিকেটও খেলেছেন তিনি।  ক্রিকেট ক্যারিয়ারের লক্ষ্যেই বালুরঘাটে বসবাস করতে শুরু করেন । বালুরঘাটের ক্রিকেটমহলে তার নাম খুবই জনপ্রিয় ছিল। এরপরই যোগ দিয়েছিলেন পুলিশে। পরবর্তীকালে তিনি মালদহ আসেন। মালদহের দীর্ঘদিন থাকাকালীন মালদার ক্রিকেটমহলে সর্বাধিক জনপ্রিয় ছিলেন। বছর দুয়েক আগে তিনি মালদহ থেকে বদলি হয়ে সেবক ফাঁড়িতে যান। তার মৃত্যুতে মালদহ, বালুরঘাট সহ উত্তরবঙ্গের ক্রিকেটমহলে শোকের ছায়া নেমে আসে।

 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news