উত্তরবঙ্গের পাশাপাশি মালদহ জেলাতেও ভার্চুয়ালি পুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রী - Newsbazar24
মালদা

উত্তরবঙ্গের পাশাপাশি মালদহ জেলাতেও ভার্চুয়ালি পুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রী

উত্তরবঙ্গের পাশাপাশি মালদহ জেলাতেও ভার্চুয়ালি পুজোর  উদ্বোধনে  মুখ্যমন্ত্রী

কার্ত্তিক পাল, Newsbazar 24: নবান্ন থেকে গোটা উত্তরবঙ্গের পাশাপাশি মালদহ জেলাতেও ভার্চুয়ালি পুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী । আজ বুধবার সমগ্র উত্তর বঙ্গ জুড়ে মোট ২২টি পূজার ভার্চুয়ালি উদ্বোধন করেন তিনি। তিনি মালদহে এদিন মোট আটটি পূজার উদ্বোধন করেন। ঠিক ঘড়ির কাঁটা ৪টার উদ্বোধন শুরু হয়। মালদহ সদর মহকুমার ৬টির মধ্যে বালুচর কল্যাণ সমিতি, শান্তি ভারতী পরিষদ ,সর্বজয়ী ক্লাব, শিবাজী সংঘ, বিবেকানন্দ ক্রীড়াচক্র, পূড়াটুলী মহিলা দুর্গোৎসব কমিটি এবং চাচোল মহকুমার চাচোল রাজ ট্রাস্ট পরিচালিত চণ্ডীমণ্ডপ এবং পূর্বাঞ্চল দুর্গা মন্দিরের পুজো। বালুচর কল্যাণ সমিতির দুর্গাপূজার উদ্বোধনে উপস্থিত ছিলেন জেলাশাসক রাজর্ষি মিত্র , পুলিশ সুপার অলক রাজোরিয়া সহ প্রশাসনের অন্যান্য পুলিশ আধিকারিকগন এ ছাড়াও অন্যান্য পূজামণ্ডপগুলোতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের কে উদ্বোধন অনুষ্ঠানের দায়িত্ব দেওয়া হয়। চাচোল মহকুমার দুর্গাপূজার উদ্বোধনে উপস্থিত ছিলেন মহকুমা শাসক সব্যসাচী রায় মহকুমা পুলিশ আধিকারিক সজল কান্তি বিশ্বাস প্রমুখ। পূজার এখনও ১সপ্তাহ বাকী। পূজাউদ্বোধন হয়েগেলেও এখনও প্রতিমা সহ প্যান্ডেলের বহু কাজ বাকী পড়ে আছে। তবে এর মধ্যেই বিভিন্ন লোকজন ভীড় করছেন মণ্ডপে।

এ ব্যাপারে সর্বজয়ী ক্লাবের সম্পাদক রঞ্জিত কুমার মুৎসুদ্দি বলেন, আমাদের এবারের পুজো করোনা আবহে অনাড়ম্বরভাবে হচ্ছে। আজ আমাদের এই পুজোর উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আমরা তাকে আমাদের ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানাই আমাদের এই পুজো উদ্বোধন করার জন্য। পাশাপাশি পুলিশ প্রশাসন সাধারন প্রশাসনের আধিকারিক যারা আজকে আমাদের এখানে উপস্থিত হয়েছেন এই ভার্চুয়ালে উদ্বোধনে, তাদেরকে আমরা ধন্যবাদ জানাই । সকল মালদা বাসীর কাছে আমাদের আবেদন আপনারা সুশৃংখলভাবে পুজোর চারদিন দুর্গা প্রতিমা দর্শন করুন দূরত্ব বজায় রেখে মুখে মাক্স দিয়ে।

এছাড়াও এদিন পুরাটুলি মহিলা সার্বজনীন দুর্গোৎসব কমিটির পক্ষ থেকে দুঃস্থ মানুষদের বস্ত্র বিতরনের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শাসক ও জেলা পুলিশ সুপার এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলার প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী এবং ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ দাস।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news