আসন্ন পৌর নির্বাচনের আগে পুরাতন মালদা পৌরসভার উদ্যোগে একগুচ্ছ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন - Newsbazar24
মালদা

আসন্ন পৌর নির্বাচনের আগে পুরাতন মালদা পৌরসভার উদ্যোগে একগুচ্ছ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন

আসন্ন পৌর নির্বাচনের আগে পুরাতন মালদা পৌরসভার উদ্যোগে একগুচ্ছ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন

News Bazar24 :  পুরাতন মালদা, ১৩ ফেব্রুয়ারি : আসন্ন পৌর নির্বাচনের আগে পুরাতন মালদা পৌরসভার উদ্যোগে একগুচ্ছ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন হলো বুধবার।

প্রদীপ প্রজ্বালন ও ফিতে কেটে প্রকল্পগুলির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলক রাজোরিয়া,  মুখ্য স্বাস্থ্য আধিকারিক বিজয় মুখোপাধ্যায়, রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারপার্সন মৌসুম নূর, পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ, ভাইস চেয়ারম্যান চন্দনা হালদার, বঙ্গরত্ন ডাঃ দ্বিজেন্দ্র সরকার সহ অন্যান্য অতিথিরা।

বুধবার বেলা বারোটা নাগাদ, পুরাতন মালদা পৌরসভা সংলগ্ন মুক্তমঞ্চে একটি অনুষ্ঠানের মাধ্যমে মোট চারটি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

পুরাতন মালদা পৌরসভা সংলগ্ন এলাকায় একটি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, মুক্ত মঞ্চ, পুরাতন মালদা পৌরসভার নতুন ভবন এবং ক্ষুদিরাম মার্কেট কমপ্লেক্সেরও উদ্বোধন করা হয় এদিন।

     প্রকল্পগুলির উদ্বোধন নিয়ে মঞ্চে আগত অতিথিরা সাধুবাদ জানান। পাশাপাশি নতুন কিছু প্রকল্পের প্রস্তাবও দেন তারা। অনুষ্ঠান মঞ্চ থেকে রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারপার্সন মৌসম নুর ঘোষণা করেন,খুব তারাতারি এলাকায় একটি বাসষ্ট্যান্ড তৈরি করা হবে।

        প্রকল্প উদ্বোধনের পর পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ বলেন, এলাকায় একটি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। এই স্বাস্থ্যকেন্দ্রে নিয়মিত চিকিৎসা করবেন চিকিৎসকরা। এর পাশাপাশি বিনামূল্যে রক্ত পরীক্ষা করার ব্যবস্থা থাকবে সেখানে।

সাংস্কৃতিক মনোজ্ঞ মানুষদের জন্য তৈরি করা হয়েছে মুক্ত মঞ্চ। সেখানে গম্ভীরা সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত করতে পারবেন স্থানীয় শিল্পীরা। পৌরসভার নতুন ভবনেরও উদ্ধোধন করা হয় এদিন। তিনি বলেন, প্রায় ২০০ টি দোকান রয়েছে ক্ষুদিরাম মার্কেট কমপ্লেক্সে। বুধবার সেই মার্কেটেরও আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হয় সাধারণ মানুষের জন্য।

NewsDesk - 1

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news