আর কিছুক্ষণ পর আইএসএল অভিযান শুরু হচ্ছে এস সি ইস্টবেঙ্গলের। - Newsbazar24
আইএস এল ২১ খবর

আর কিছুক্ষণ পর আইএসএল অভিযান শুরু হচ্ছে এস সি ইস্টবেঙ্গলের।

আর কিছুক্ষণ পর আইএসএল অভিযান শুরু হচ্ছে এস সি ইস্টবেঙ্গলের।

newsbazar 24 ::আর কিছুক্ষণ পর গোয়ার তিলক ময়দানে শুরু হতে চলেছে  এ বছরের আইএসএলে কলকাতার এস সি ইস্টবেঙ্গলের  অভিযান। প্রতিদ্বন্দী শক্তিশালী জামশেদপুর এফসি । প্রসঙ্গত গত বছর  আইএসএলের লীগ টেবিলে নবম স্থানে ছিল রবি ফাউলারের প্রশিক্ষণে থাকা  এসসি ইস্টবেঙ্গল। আর জামশেদপুর শেষ করেছিল ষষ্ঠ স্থানে। ২০ ম‍্যাচে জয় পেয়েছিল তিনটিতে। এসসি ইস্টবেঙ্গল আর সাতটি ম‍্যাচে  জয় পেয়েছিল জামসেদপুর এফসি। খেলতে নামার আগে নিজের দলের খেলোয়াড়দের সতর্ক করলেন লাল-হলুদের এবারের প্রশিক্ষক দিয়াজ। অরিন্দম-বিকাশ জাইরুদের তিনি বললেন, কোনওভাবেই যাতে প্রতিপক্ষকে হালকাভাবে না নেন তাঁরা।

 লাল-হলুদের আক্রমণভাগের মূল অস্ত্র  চিমাকে এবারই প্রথম আইএসএলে দেখা যাবে। চিমার সাথী কে হবেন সেটা এখন ও জানাননি দিয়াজ। গতবারের ব্যর্থতাকে কাটিয়ে ওঠে এবার সাফল্যের মুখ দেখতে পারেন কিনা তার দিকে তাকিয়ে রয়েছে ইস্টবেঙ্গলের সমর্থকরা।

 এই ম‍্যাচের পরের ম্যাচ ডার্বি। আইএসএল-এর ডার্বি ম‍্যাচে মুখোমুখি হতে হবে  এটিকে মোহনবাগানের। তাই এদিন জামশেদপুরের বিরুদ্ধে ম‍্যাচ জিতে আত্মবিশ্বাস চাঙ্গা রাখতে চাইছেন ফরাসি কোচ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ওয়েন কয়েল একজন অভিজ্ঞ কোচ। গত বছরও তিনি এই দলের দায়িত্বে ছিলেন।এই বছরে দলটিতে খুব বেশি খেলোয়াড় পরিবর্তন হয়নি। ফলে অধিকাংশ খেলোয়াড়ই তাঁদের সর্তর্থীদের সম্বন্ধে অনেকটা ওয়াকিবহাল। এবং দলে বেশ কিছু খেলোয়াড়ের মধ্যে এমন বোঝাপড়া রয়েছে যা যে কোনও সময় ম‍্যাচের  ফল ঘুরিয়ে দিতে পারে। পাশাপাশি ওয়েন কয়েল ও  ইস্টবেঙ্গলকে নিয়ে  সতর্ক আছেন। কারণ এবার এসসি ইস্টবেঙ্গলের নবাগত কিছু বিদেশি এসেছে যারা খেলার ফলাফল যেকোনো মুহূর্তে ঘুরিয়ে দিতে পারে ।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news