আম বাগানের জল শূন্য পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার : মানিকচক থানার ঘটনা - Newsbazar24
মালদা

আম বাগানের জল শূন্য পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার : মানিকচক থানার ঘটনা

আম বাগানের জল শূন্য পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার : মানিকচক থানার ঘটনা

সুমিত ঘোষ মালদা :  আম বাগানের জল শূন্য পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার।ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার মানিকচক থানা মথুরাপুর অঞ্চলের শ্মশানঘাট এলাকায়। যদিও খুন করে ফেলে দেওয়ার অনুমান মৃতার পরিজন সহ স্থানীয়দের।দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে,মৃত যুবকের নাম মোহন মহালদার। মথুরাপুর অঞ্চলের ধনরাজগ্রাম গ্রাম এলাকার বাসিন্দা।পেশায় মৎস্যজীবী।পরিবার সূত্রে জানাগেছে, রবিবার ভোরে রোজকার মত ফুলাহার নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বেরিয়ে ছিল এই যুবক।কিছুক্ষণ পরে তার বাবা বড়দ মহালদার বেরিয়ে ছিলেন মাছ ধরার উদ্দেশ্যেই।তবে নদীর তীরবর্তী এই আমবাগান এলাকায় গিয়ে খোঁজ মিলছিল না এই যুবকের। দিনের আলো বাড়তেই স্থানীয় বাসিন্দারা জল সন্ন পুকুরের ধারে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এতে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। বৃষ্টির মধ্যে ছাতি মাথায় ভিড় জমায় কয়েকশো মানুষ।

খবর পেয়ে ছুটে আসে মৃতার তাঁর পরিবারবর্গ ও মানিকচক থানার পুলিশ বাহিনী।মৃতার পরিবারবর্গের অনুমান খুন করে ফেলে দেওয়ার।যদিও তেমন কোন কারোর সাথেই গন্ডগোল বিবাদ ছিল না বলে জানিয়েছেন।ঘটনার সঠিক তদন্ত করে উপযুক্ত ব্যবস্থার দাবি পরিবারবর্গ সহ স্থানীয় বাসিন্দাদের।

মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। সাথে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে পুলিশ কর্তারা।

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news