মালদা

আবার কালিয়াচক থানা পুলিশের তৎপরতায় নিষিধ্ব ব্রাউন সুগার উদ্ধার

আবার কালিয়াচক থানা পুলিশের তৎপরতায়   নিষিধ্ব ব্রাউন সুগার  উদ্ধার

মালদা, ১ নভেম্বরঃ গোপন সূত্রে খবর পেয়ে  কালিয়াচক থানার পুলিশ কালিয়াচকের সানিউল শেখের বাড়িতে হানা  দিয়ে  ৫৭৫ গ্রাম ব্রাউন সুগার সহ ওজন মাপার ডিজিটাল যন্ত্র, টাকা গোনার মেশিন লক্ষাধিক টাকা উদ্ধার করেছে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় একটি মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।
     পুলিশ সূত্রে জানা যায় , গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যে নাগাদ কালিয়াচক  থানার পুলিশের একটি দল সানিউল শেখ নামে এক ব্যক্তির বাড়িতে হানা দেয়। ওই বাড়ির রান্নাঘরে তল্লাশি চালাতে গিয়ে ব্রাউন সুগার বিক্রির কারবারের সন্ধান মেলে। পুলিশ জানিয়েছে, ওই বাড়ি থেকে একটি প্যাকেটে ২৫৫ গ্রাম ব্রাউন সুগার, আরও একটি প্যাকেটে প্রক্রিয়াজাত ৩২০ গ্রাম ব্রাউন সুগার মেলে। ছাড়া সেখানে একটি ওজন করার ডিজিটাল যন্ত্র, একটি টাকা গোনার মেশিন, এক লক্ষ ১০ হাজার টাকা, পার্সেলের জন্য বেশ কিছু প্লাস্টিক পাউচ উদ্ধার করা হয়েছে। তবে বাড়িতে কেউ না থাকায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, মাদকের কারবারের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। এই কারবারে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত গত কয়েকদিনে জেলার বিভিন্ন প্রান্তে হানা দিয়ে একাধিক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে প্রচুর মাদক দ্রব্য

NewsDesk - 2

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news