আবারও কালিয়াচকে ভয়ঙ্কর বোমা বিস্ফোরণ। - Newsbazar24
মালদা

আবারও কালিয়াচকে ভয়ঙ্কর বোমা বিস্ফোরণ।

আবারও কালিয়াচকে ভয়ঙ্কর বোমা বিস্ফোরণ।

Newsbazar 24 desk:- আবার ও মালদহের কালিয়াচকে বোমা বিস্ফোরণ। এবারও অভিযোগের তীর তৃণমূল নেতার বিরুদ্ধে। জানা গেছে ঐ তৃণমূল নেতার বাড়ির পাশে ঝোপের মধ্যে বিস্ফোরণে কেঁপে উঠল।

ঘটনাটি ঘটেছে কালিয়াচকের বামনগ্রামে তৃণমূল নেতা জারিফ শেখের বাড়ির পাশে। একটি ফাঁকা জায়গায় মজুত করা ছিল বোমাগুলি। স্থানীয়দের অভিযোগ, একাধিক বোমা বিস্ফোরণের ফলেই প্রচন্ড শব্দে কেঁপে উঠে এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে আশেপাশের গ্রাম থেকেও শব্দ শোনা গিয়েছে। ঘটনাস্থলের কিছু দূরেই বেশকিছু বাড়ি রয়েছে। বাড়িগুলোতে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। যদিও হতাহতের কোনো খবর মেলেনি। তবে কে বা কারা এই বোমা মজুদ করেছিল তা নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কালিয়াচক থানার পুলিশ বাহিনী। এলাকায় আরও বোমা মজুদ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যে সাতটা নাগাদ জারিফ শেখের বাড়ির পাশে ফাঁকা জায়গায় বোমা বিস্ফোরণ ঘটে। 

 প্রচণ্ড শব্দ হওয়ায় আশেপাশের অনেকে ওই এলাকায় ছুটে যান। তখনই সকলে জানতে পারেন বোমা বিস্ফোরণ ঘটেছে। তৃণমূল নেতা জারিফ শেখ জানান, ফাঁকা জায়গাটি তার । তবে কে বা কারা এখানে বোমা রেখে গিয়েছিল। বা কেমন করেই বা বিস্ফোরণ ঘটল এ বিষয়ে তিনি কিছুই জানেননা। তৃণমূল অঞ্চল সভাপতি গোলাম রব্বানী বলেন, ‘জনবসতি থেকে দূরে ফাঁকা জায়গায় একটা জঙ্গলের মধ্যে কে বা কারা বোমা রেখেছিল। বোমাগুলি প্রচন্ড শব্দে ফেটে যায়।  কালিয়াচক থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news