আইপিএলে কেকেআর প্লে অফে যাওয়া প্রায় নিশ্চিত করে ফেলল। - Newsbazar24
ক্রিকেট

আইপিএলে কেকেআর প্লে অফে যাওয়া প্রায় নিশ্চিত করে ফেলল।

আইপিএলে কেকেআর প্লে অফে  যাওয়া প্রায় নিশ্চিত করে ফেলল।

দিল্লি ক্যাপিটালস: ১২৭/৯
কেকেআর: ১৩০/৭

newsbazar 24:আগের ম্যাচে চেন্নাইয়ের কাছে হারের পর দিল্লির বিরুদ্ধে   ফের জয়ের পথে কেকেআর। 

প্ৰথমে ব্যাট করে দিল্লিকে মাত্র ১২৭/৯ রানে আটকে রেখেছিল কেকেআর। জবাবে ব্যাট করতে নেমে মাঝে উইকেট খুঁইয়ে কেকেআর চাপে পড়লেও শেষ পর্যন্ত নাইটরা জয়ের মুখ দেখলেন  নীতিশ রানাল জন্য । ২৭ বলে অপরাজিত ৩৬ করেন নীতীশ। কেকেআর জিতে গেল ১০ বল বাকি থাকতে হাতে ৩ উইকেট নিয়ে।

দিল্লির বিরুদ্ধে কেকেআর  চোট পাওয়া রাসেল এবং ফর্ম হারানো প্রসিদ্ধ কৃষ্ণ কে বাইরে রেখে  টিম সাউদি এবং সন্দীপ ওয়ারিয়রকে নামান। টসে জিতে মর্গ্যান দিল্লিকে প্রথমে ফিল্ডিং করতে পাঠান।

ধাওয়ান (২৪) এবং স্টিভ স্মিথ (৩৯) শুরুটা খারাপ করেননি। তবে স্কোরবোর্ডে ৪০ তোলার ফাঁকেই ধাওয়ান এবং শ্রেয়স আইয়ারকে ফিরিয়ে জোড়া ধাক্কা দেন লকি ফার্গুসন এবং নারিন। এরপরে পন্থ (৩৯) এবং স্মিথ দলকে টানছিলেন। ফার্গুসন স্মিথকে ফেরানোর পরেই স্লো পিচে আচমকা ধসে পড়ে দিল্লি। হেটমায়ার, ললিত যাদব, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন পরপর আউট হয়ে যান। শেষ পর্যন্ত ১২৭ রানে আটকে যায় দিল্লি।

 এই রান তাড়া করতে নেমে কেকেআর-ও সমস্যায় পড়ে। মাঝে নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায় কেকেআর। শুভমান গিল (৩০) এবং নীতিশ রানা (২৭ বলে ৩৬ নটআউট) বাদে টপঅর্ডার সেভাবে নজর কাড়তে পারেনি। ৯৬/৫ হয়ে

টপঅর্ডার সেভাবে নজর কাড়তে পারেনি। ৯৬/৫ হয়ে গিয়েছিল একসময় কেকেআর। তবে নীতিশ রানার সঙ্গে সুনীল নারিন ১০ বলে ২১ দলের জয় নিশ্চিত করেন।

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news