অসমের ব্রহ্মপুত্র নদীতে দুটি যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষ নিহত এক মহিলা এখনো পর্যন্ত নিখোঁজ ৬০ জন - Newsbazar24
দেশ

অসমের ব্রহ্মপুত্র নদীতে দুটি যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষ নিহত এক মহিলা এখনো পর্যন্ত নিখোঁজ ৬০ জন

অসমের ব্রহ্মপুত্র নদীতে দুটি যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষ নিহত এক মহিলা এখনো পর্যন্ত নিখোঁজ ৬০ জন

newsbazar 24 ::ব্রহ্মপুত্র নদীতে দুটি যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষে  দুটি নৌকাই ডুবে যায়। সর্বশেষ খবর অনুযায়ী এই দুর্ঘটনায় মৃত একজন মহিলা এবং এখনও পর্যন্ত নিখোঁজ ৬০ জনেরও বেশি। দুর্ঘটনাটি ঘটেছে অসামের জোরহাটের নিমতি ঘাটের কাছে‌। দুর্ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই নৌকা দুটি ডুবে যায়। ইতিমধ্যে প্রশাসনের নির্দেশে উদ্ধারকার্য চলছে। কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী বাহিনী রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর  যৌথ ভাবে উদ্ধারকার্যে হাত লাগিয়েছে।

 পুলিশ সূত্রে জানা যায় এদিন দুপুরে নিমতি ঘাটের কাছে একটি বড় যাত্রীবাহী নৌকার সাথে একটি ছোট নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়‌। বড় নৌকাটিতে প্রায় ৮৫ জন যাত্রী ছিলেন। ছোট নৌকায় ৫০ এর অধিক যাত্রী ছিল । বড় নৌকাটি  নিমতি ঘাট থেকে মাজুলী দ্বীপ এর দিকে যাচ্ছিল। ছোট নৌকাটি  নিমতি ঘাটের দিকে  আসছিল।  ঘাটের কাছাকাছি থাকা স্থানীয় লোকজন উদ্ধার কার্যে ঝাঁপিয়ে পড়ে‌।  খবর পেয়ে স্থানীয় প্রশাসনের নির্দেশে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী উদ্ধার কার্য শুরু করে। খবর দেওয়া হয় কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। তারাও কিছুক্ষণের মধ্যে নেমে পড়ে।  ইতিমধ্যে প্রায়  ৪০ জনকে উদ্ধার করা হয়েছে।

অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মা এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন। ইতিমধ্যে উদ্ধার কাজে নেমে পড়েছে কেন্দ্রীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ও রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী যৌথ ভাবে।  এখনো পর্যন্ত  ৪৩ জনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার কার্য এখনও চলছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন তিনি অসমের মুখ্যমন্ত্রী কে ফোন করে বিস্তারিত খবরা খবর নিয়েছেন এবং আহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news