ফুটবল

অনূর্ধ্ব ১৭ বালিকা সুব্রত কাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান দল হাতিমারী হাই স্কুলের মেয়েদের সংবর্ধনা

অনূর্ধ্ব ১৭ বালিকা  সুব্রত কাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান দল হাতিমারী হাই স্কুলের মেয়েদের সংবর্ধনা

মালদা, ১৯ আগস্টঃ অনূর্ধ্ব ১৭ বালিকা  বিভাগের রাজ্য স্তরের সুব্রত কাপ ফুটবল প্রতিযোগিতায় মালদার গাজোলের হাতিমারী হাই স্কুলের মেয়েরা শ্রেষ্ঠত্বের শিরোপা লাভ করেছিল। প্রসঙ্গত গত ৪ঠা আগস্ট দক্ষিন ২৪ পরগনার সোনারপুরে মালদার গাজোলের হাতিমারী হাই স্কুলের মেয়েরা ২-১ গোলে জলপাইগুড়ি জেলার খারিজা বেরুবাড়ি তপশিলি হাই স্কুল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

বিজয়ী মালদার গাজোলের হাতিমারী হাই স্কুলের মেয়েদের সংবর্ধনা জ্ঞাপন এর উদ্দেশ্যে  আজ জেলা বিদ্যালয় ক্রীড়া পর্ষৎ-র উদ্যোগে মালদা জেলা প্রশাসন, বার্লো গার্লস হাই স্কুল, ও লায়ন্স ক্লাব অফ মালদার সহযোগিতায়  মালদা শহরের বার্লো গার্লস হাই  স্কুলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল, উপস্থিত ছিলেন মালদা জেলা সমাহর্তা শ্রী কৌশিক ভট্টাচার্য  এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ স্কুলের শিক্ষক শিক্ষিকাগন।

এদিন সভাধিপতি শ্রী গৌর চন্দ্র মন্ডল, "সুব্রত কাপ ফুটবল প্রতিযোগিতার রাজ্যস্তরে আমাদের স্কুলের মেয়েরা সেরা হওয়ায় আমি গর্বিত"তারা মালদার গর্ব। এই দলে বেশীরভাগ আদিবাসী মেয়ে রয়েছে। এর পর এরা এবার  দিল্লী যাবে সেখানে দেশের প্রতিটি রাজ্যের চ্যাম্পিয়ান দল খেলবে। আমি আশা করি দিল্লী থেকে আমদের এই দল চ্যাম্পিয়ান হয়ে ফিরবে। দিল্লীতে খেলতে যাওয়ার জন্য তাদের প্রত্যেককে  বুট,ব্যাগ ও  যাবতীয় সরঞ্জাম, আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে স্কুলের কাছে পৌছে দেব।  পাশাপাশি তিনি আরও বলেন যে যেসব স্কুলে খেলার মাঠ আছে সেখানে শিক্ষক শিক্ষিকারা উদ্যোগ নিয়ে ছেলেমেয়েদের খেলায় পারদর্শী রে গড়ে তুলুক যাতে তারা মালদা সহ বাংলার নাম উজ্জ্বল করতে পারে ভারতবর্ষে। আমরা জেলা প্রশাসনের  পক্ষ থেকে তাদের সম্পূর্ণ সহযোগিতা করব।  

NewsDesk - 3

aappublication@gmail.com

Newsbazar24 Reporter

Post your comments about this news