ভারতে লঞ্চ হতে চলেছে নতুন ফোন ‘ভিভো ওয়াই০২টি’, দাম বাজেটের মধ্যেই

Newsbazar24: ভিভো সংস্থার ওয়াই সিরিজের (Vivo Y Series) নতুন ফোন ভিভো ওয়াই০২টি (Vivo Y02T) দেখা গিয়েছে অনলাইনে। ভিভো সংস্থার ভারতীয় ওয়েবসাইটেই আত্মপ্রকাশ করেছে এই ফোন। আর তার থেকেই অনুমান করা হচ্ছে যে ভারতে ভিভো ওয়াই০২টি ফোন লঞ্চ হতে আর বেশি দেরি নেই। জানা গিয়েছে, নতুন ফোনে থাকতে চলেছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। একটিই স্টোরেজ কনফিগারেশন এবং একটি রেয়ার ক্যামেরা সেনসর নিয়ে ভারতে লঞ্চ হতে পারে এই ফোন। ভিভো সংস্থা এখনও এই ফোনের দাম ঘোষণা না করলেও এই ফোনের দাম ৯৪৯০ টাকা হতে পারে বলে অনুমান। এই ফোন ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে লঞ্চের সম্ভাবনা রয়েছে। কসমিক গ্রে এবং সানরাইজ গোল্ড- এই দুই রঙে ভিভো ওয়াই০২টি ফোন লঞ্চ হতে পারে ভারতে। 

ভিভো ওয়াই০২টি ফোনের ফিচার ও স্পেসিফিকেশন

এই ফোনে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও ডুয়াল ন্যানো সিমের সাপোর্ট থাকতে পারে এই ফোনে। অ্যান্ড্রয়েড ১৩ এবং Funtouch OS 13-র সাহায্যে পরিচালিত হবে ফোন।

ভিভো ওয়াই০২টি ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর এবং তার সঙ্গে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ থাকতে পারে। 

ফোনের ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর, একটি গোলাকার ক্যামেরা মডিউলের মধ্যে থাকতে পারে। সঙ্গে থাকবে আয়তাকার এলইডি ফ্ল্যাশ। ফোনের ডিসপ্লের উপর থাকবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।

ভিভো সংস্থার আসন্ন ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০ ওয়াটের ওয়্যারড চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়াও ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.০ কানেক্টিভিটি থাকতে পারে এই ফোএ। মাইক্রো এসডি কার্ডের স্লট থাকারও সম্ভাবনা রয়েছে। 

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন