Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সেই জন্ম থেকেই  গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে আসে BSNL

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

news bazar24: স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সেই জন্ম থেকেই  গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে আসে BSNL। এবারো সেই অফারের পথেই হাঁটলো বি এস এন এল।  তিনটি রিচার্জ প্ল্যানে 300 টাকারও বেশি ছাড় দিচ্ছে রাষ্ট্রায়ত্ত্ব টেলিকম সংস্থাটি। এই অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

রিলায়েন্স জিও-র মতোই স্বাধীনতা দিবস (Independence Day) উপলক্ষ্যে নতুন অফার নিয়ে এসেছে বিএসএনএল (BSNL)। রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি দুটি ব্রডব্যান্ড প্ল্যান যাদের খরচ যথাক্রমে 449 টাকা ও 599 টাকা, তাদেরই দাম অনেকটা কমিয়ে দিয়েছে। 75 দিন ভ্যালিডিটির এই দুটি প্ল্যানই এবার মাত্র 275 টাকায় রিচার্জ করা যাবে। পাশাপাশি বিএসএনএল তার আর একটি ব্রডব্যান্ড প্ল্যান 999 টাকার প্ল্যানের ক্ষেত্রেও এই একই অফার নিয়ে এসেছে। আসুন জেনে নিন, বিএসএনএলের এই স্বাধীনতা দিবসের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য –

মনে রাখতে হবে, বিএসএনএলের এই অফার কেবল মাত্র বাছাই করা কিছু প্ল্যানের ক্ষেত্রেই উপলব্ধ হবে। মূলত যে তিনটি ভারত ফাইবার প্ল্যানে সুবিধা মিলবে, সেগুলি হল 449 টাকা, 599 টাকা এবং 999 টাকা।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিএসএনএলের অফার

বিএসএনএল তার 449 টাকা এবং 599 টাকার প্ল্যান দুটি এখন মাত্র 275 টাকাতেই রিচার্জ করা যাবে। খুব সহজ ভাবে বলতে গেলে দেশের সরকারি টেলিকম সংস্থাটি বিশেষ অফারে 324 টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। তবে খরচ কমলেও প্ল্যান দুটিরই অফার কিন্তু আগের মতো একই থাকছে।

এই দুই প্ল্যানের ভ্যালিডিটিই 75 দিন। তারপর ভ্যালিডিটি শেষ হয়ে গেলে আগের দামেই আবার প্ল্যানগুলি রিচার্জ করতে হবে। উদাহরণস্বরূপ, কেউ যদি 449 টাকার প্ল্যানটি এখন রিচার্জ করেন, তাহলে তাঁকে মাত্র 275 টাকা খরত করতে হবে। কিন্তু প্ল্যানের ভ্যালিডিটি শেষ হয়ে গেলে তাঁকে পরবর্তীতে 449 টাকা খরচ করেই প্ল্যানটি পুনরায় রিচার্জ করাতে হবে।

পাশাপাশি আরও একটা বিষয় মাথায় রাখতে হবে বিএসএনএল ইন্ডিপেন্ডেন্স ডে 2022 অফারটি কেবল মাত্র নতুন কাস্টমারদের জন্যই উপলব্ধ হবে। এছাড়াও বিএসএনএল তার গ্রাহকদের কেওয়াইসি চলাকালীন অফার প্ল্যানটি বেছে নেওয়ার অনুমতি দেবে।

999 টাকার প্ল্যান – এই প্ল্যানটি রচার্জ করতে এখন 775 টাকা খরচ করতে হবে, যার ভ্যালিডিটি 75 দিন। এই প্ল্যানে ব্যবহারকারীরা সব মিলিয়ে 2TB ডেটা মিলবে 150Mbps স্পিজে। একাধিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম অফার করা হবে প্ল্যানটিতে। সেই তালিকায় রয়েছে, ডিজ়নি প্লাস হটস্টার, হাঙ্গামা, সনি লিভ, জ়ি ফাইভ, ভুট, ইউপ টিভি এবং লায়ন্সগেট।

449 টাকার প্ল্যান – এই প্ল্যানে 30Mbps হাই-স্পিড ডেটা মিলবে। প্রতি মাসে প্ল্যানটিতে ব্যবহারকারীরা 3.3TB ডেটা পেয়ে যাবেন।

599 টাকার প্ল্যান – এই প্ল্যানেও গ্রাহকরা 60Mbps স্পিডে মোট 3.3TB ডেটা পেয়ে যাবেন।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Latest News