সন্দেশখালিতে পুলিশি অভিযান রুখতে রাত পাহারায় গ্রামের মহিলারা

Newsbazar24:সন্দেশখালির মহিলারা রাতের পুলিশি অভিযান আটকাতে গ্রাম পাহারা কর্মসূচি শুরু করল। লাঠি-ঝাঁটা হাতে রাত জেগে গ্রাম পাহারা দেওয়ার শপথ নিলেন মহিলা আন্দোলনকারীরা।
রবিবার বিজেপির সন্দেশখালি থানা ঘেরাও কর্মসূচিকে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।বিজেপির দাবি, সন্দেশখালির আন্দোলনকে বিনষ্ট করার জন্য তৃণমূল বিভিন্ন সময়ে ভিডিও ভাইরাল করছে। এরই প্রতিবাদে মহিলাদের সন্দেশখালি থানা ঘেরাও কর্মসূচিতে ঘিরে
পুলিশের সঙ্গে ধস্তাধস্তির হয়। থানার সামনের জমায়েত থেকে বিজেপির সমর্থক মহিলারা তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো ও পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ দিলীপ মল্লিককে ধাওয়া করে। সেখানে দিলীপ মল্লিক কে মারধর করা হয় বলে অভিযোগ। এরপরই তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে রবিবার গ্রামে অভিযান চালিয়ে মহিলা-পুরুষ নির্বিশেষে কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ।‌ সোমবার চতুর্থ দফার ভোটের মধ্যে বেড়মজুর কাঠপোল বাজারে টায়ারে আগুন লাগিয়ে পথ অবরোধ করেন ঝুপখালির মহিলারা। পুলিশের বাহিনী বিক্ষোভ হটানোর পাশাপাশি তিনজন মহিলাকে আটক করে। পরে তাঁদের ছেড়ে দেওয়া হলেও। রাতে গ্রামে পুলিশের অভিযান রুখতে রাতে গ্রাম পাহারা কর্মসূচি নেন বিজেপি মহিলা কর্মী-সমর্থকরা।