শনি দেবের থেকে আশীর্বাদ পেতে, শনিবার করে যে মন্ত্রগুলি পাঠ করবেন

শঙ্কর চক্রবর্তী ,( news bazar24) : শাস্ত্রমতে, শনিদেব হলেন ন্যায়ের দেবতা। আপনি যদি সঠিক পথ অনুসরণ করেন তবে তিনি সর্বদা আপনার সাথে থাকবেন।  -ওঁ শং শনৈশ্চরায় নমঃ

মনুষ্য হোক বা দেবতা ! কেউ চায় না শনিদেবের দৃষ্টি তার দিকে পড়ুক। শনিদেবের দৃষ্টি পড়লে জীবন যে ছারখার হয়ে যায় এই কথাটি কে না জানে ! কিন্তু আদি জ্যোতিষশাস্ত্র অনুসারে এই পরিস্থিতি থেকে নিস্তার পাওয়ার কিছু পদ্ধতি রয়েছে। এরকম একটি প্রক্রিয়া হল ভক্তি সহ ভগবান শনির কিছু মন্ত্র পাঠ করা। আপনি যদি এটি নিয়মিত সঠিক পদ্ধতিতে করতে পারেন, তাহলে হয়তো আপনার জীবনে শনিদেবের প্রভাবের তীব্রতা কিছুটা হলেও কমে যাবে।

মন্ত্র

• সমস্ত দুঃখ-দুর্দশা এবং দুর্ভাগ্য দূর করতে, আপনাকে প্রতি শনিবার সকালে স্নান করে এই মন্ত্রটি পাঠ করতে হবে। মন্ত্র – ‘‘ওঁ প্রাং প্রীম প্রৌম সঃ শনিশ্চরায় নমঃ’।
• জীবন থেকে নেতিবাচক শক্তি দূর করতে এবং ভাল ফল পেতে এই মন্ত্রটি পাঠ করুন – ‘ওঁ ত্র্যম্বকম যজামহে সুগন্ধম পুষ্টি-বর্ধনম উর্বরুকা মিভ বন্ধনাম মৃত্যুর্মুক্ষিয় মা ম্রিতাৎ’’।

• জীবনে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসতে কার না ইচ্ছে করে ! কিন্তু অনেক সময় এই ইচ্ছা পূরণ হয় না, সেক্ষেত্রে প্রতি শনিবার শনি ভগবানের সামনে বসে তিলের তেলের প্রদীপ জ্বালিয়ে এই মন্ত্রটি পাঠ করুন –

“শাজায়াম চ বর্তিশনৈয়াকতাম বাহনিনা যজিতাম ময় দীপম গৃহান দেবাশন ত্রিলোকীয় তিমির পহম!’
জীবনের যেকোনো ক্ষেত্রে সফল হতে এই মন্ত্রটি পাঠ করুন – ‘ওঁ শাম শানিশ্চরায় নমঃ’।

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন