রাজ্য স্তরের প্রতিযোগিতায় বাংলা দলের প্রতিনিধিত্ব করছে মালদহের ৮ জন মহিলা,ও ৩ জন পুরুষ

“http://www.youtube.com/embed/d4sddS56o20?yt:stretch=16:9&vq=hd720p&loop=0&color=red&iv_load_policy=3&rel=0&showinfo=0&autohide=0&controls=1″ width=”560″ height=”315″ allowtransparency=”true” frameborder=”0″ >

Newsbazar24: মালদা জেলার ক্রীড়া জগতে সুখবর। ২১ তম জাতীয় সিনিয়র সফট টেনিস প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য মালদা জেলা থেকে পুরুষ এবং মহিলা মিলে মোট ১১ জন বাংলা দলে প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত হয়েছেন। ভারত সরকারের ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের উদ্যোগে পাঞ্জাব সফট টেনিস এসোসিয়েশনের পরিচালনায় ২১তম জাতীয় সিনিয়র সফট টেনিস প্রতিযোগিতা শুরু হয়েছে পাঞ্জাবের মোহালিতে।

গত ২৯ শে মে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পাঞ্জাবের ক্রীড়ামন্ত্রী, এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদরা। এই প্রতিযোগিতা চলবে আগামী ২রা জুন পর্যন্ত। জানা গেছে মোট ২৭ টি রাজ্য দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। মালদা জেলা থেকে বিভিন্ন স্কুল-কলেজের ৮ জন মহিলা ও তিনজন পুরুষ বাংলা দলে প্রতিনিধিত্ব করছে। এদের সাথে কোচ হিসেবে রয়েছেন মালদহের অসিত পাল এবং ম্যানেজার হিসেবে গুড্ডি সিং। নির্বাচিত মহিলা খেলোয়াড়রা যথাক্রমে সুস্মিতা কর, সুমো মন্ডল, রিয়া ঘোষ, সরস্বতী ঘোষ, কিরণ দাস, সাক্ষী রায় ও সুনিতা চৌধুরী। পুরুষ খেলোয়াড়েরা হলেন, বিশ্বজিৎ ঘোষ, ইন্দ্রজিৎ মাঝি ও শামসুজ্জামান আক্তার।

কোচ অসিত পাল সঙ্গে তার দুই ছাত্রী

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন