ভোট প্রচারে গিয়ে প্রধানমন্ত্রীকে অশ্লীল মন্তব্য মমতার , চারিদিকে নিন্দার ঝড়

Newsbazar24:মঞ্চে দাঁড়িয়ে দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশে কুকথা! তাও আবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিয় মমতা ব্যানার্জির। এমনই অভিযোগ এনেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। পাশাপাশি নিজের দাবির স্বপক্ষে ‘প্রমাণ’ও পেশ করেছেন তিনি।
শুক্রবার বিকেলে নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন ঐ বিজেপি নেতা। ৮ সেকেন্ডের সেই ভিডিওয় দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে ভাষণ দিচ্ছেন তৃণমূল নেত্রী। মমতাকে বলতে শোনা যায়, আমি ৭ টাকা বাড়িয়েছি, এখানে অশ্লীল শব্দ ব্যবহার করে বলেছেন তোমার ৭ টাকার বাড়ানোর দরকার নেই’। মুখ্যমন্ত্রীর এই মন্তব্য নিয়েই সরব অমিত।
দীর্ঘ ক্যাপশন সহযোগে নিজের এক্স হ্যান্ডেলে মমতার ভাষণের এই ভিডিও শেয়ার করেছেন বিজেপির আইটি সেলের প্রধান। লিখেছেন, ‘যদিও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে এমন কূরুচিীকর মন্তব্য আশা করা যায় না, তবে নিজেকেই নিজে ছাড়িয়ে গিয়েছেন তিনি। আবারও দেশের প্রধানমন্ত্রীকে আক্রমণ করে একটি অপশব্দ ব্যবহার করেছেন’। এর আগেও লক্ষ্য করা গেছে মমতার অপশব্দ ব্যবহারের কথা উল্লেখ করে অমিত লেখেন, ‘এর আগে তিনি এমন একটি অপশব্দ ব্যবহার করেছিলেন । এবার তাঁর মুখ থেকে যে অপশব্দটি বেরিয়েছে, সেটা আরো অশ্লীল।
মমতা বন্দ্যোপাধ্যায় জনসমক্ষে এভাবে নীচে নামতে পারেন। এটা ভাবা যায় না । বিজেপি নেতা আরও লেখেন, ‘সাম্প্রতিককালে মমতা বন্দ্যোপাধ্যায়ের মত জঘন্য রাজনীতিবিদ নেই। পশ্চিমবঙ্গের মানুষ তাঁকে অনেক সহ্য করেছে। লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট তৃণমূল কংগ্রেসের মানুষদের জন্য বড় ধাক্কা হতে চলেছে’।

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন