ভোটের পরের দিনই মৃত্যু হল উত্তরপ্রদেশের মোরাদাবাদ কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ সিংহের

news bazar24: লোকসভা ভোট-ই বোধয় ছিলো অপেক্ষার শেষ দিন !এক মাষ ধরে প্রচার চালানোর সময়ও বুঝতে পাএন নি , অন্তিম দিন ভোটের সাথে জড়িয়ে আছে। লোকসভা ভোটের পরের দিনই মৃত্যু হল উত্তরপ্রদেশের মোরাদাবাদ কেন্দ্রের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ সিংহের । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।তিনি ছিলেন তথা বিদায়ী সাংসদ ।

 শুক্রবার  ছিলো প্রথম দফায় মোরাদাবাদ কেন্দ্রে ভোটগ্রহণ পর্ব। আর ভোট পর্ব শেষ হতেই পরের দিন শনিবার দিল্লি এইমস হাসপাতালে চিকিৎসার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সর্বেশের। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি। অসুস্থতার কারণে কোন রকমে  ভোটপ্রচারও করেননি তিনি। ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধান মন্ত্রী যোগী নরেন্দ্র মোদী সহ ,রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ।

উত্তরপ্রদেশের বিজেপির রাজ্য সভাপতি,  ভূপেন্দ্র চৌধুরী আজ সাংবাদিকদের বলেন , সর্বেশের গলায় কিছু সমস্যা ছিলো । কয়েক মাষ ধরে তারই চিকিৎসা হচ্ছিলো । কিছু দিন আগে তাঁর গলায় অস্ত্রোপচারও হয়। গতকাল সকালে  তিনি দিল্লি এইমসে শারীরিক পরীক্ষার জন্য গেলে ওখানেই অসুস্থ হয়ে পরেন। ভর্তি করা হয় তাঁকে।  সেখানেই তাঁর মৃত্যু হয়।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তাঁর এক্স হ্যান্ডলে তিনি লিখেছেন, ‘মোরাদাবাদের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ সিংহের মৃত্যুর খবরে আমি স্তম্ভিত। বিজেপি পরিবারে এটি অপূরণীয় একটি ক্ষতি। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। ভগবান রামের কাছে আমার প্রার্থনা, ওঁর আত্মা শান্তি পাক, এই দুঃখ সইতে পারার ক্ষমতা পান ওঁর পরিবারের মানুষ।’

 

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন