Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

বুধের কন্যাতে গমন ! হতে চলেছে ৪ রাশির ভাগ্য পরিবর্তন , আপনার নেই তো ?

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

  আদিত্য কাশ্যপ (news bazar24): জ্যোতিষশাস্ত্র অনুসারে, সময় সময় গ্রহরা নিজেদের স্থান পরিবর্তন করে।যার ফলে মানব জীবনে রাশি+লগ্ন+ নক্ষত্রর জন্ম ছক অনুযায়ী কর্ম ও ভাগ্যের উপর ভালো বা খারাপ ফলের প্রভাব পরে।আর এই গ্রহদের ঘর পরিবর্তন স্বাভাবিক। জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহকে গ্রহদের রাজপুত্র বলা হয়। আর এই বুধ গ্রহ  ২১শে অগাস্ট রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan 2022) করতে চলেছে। এই রাশি পরিবর্তনে  বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে (Budh Gochar 2022)। জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী, মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ। বুধ কন্যা রাশিতে উচ্চ এবং মীন রাশিতে দুর্বল (Budh Rashi Parivartan 2022) থাকে। জ্যোতিষ শাস্ত্র  মতে, বুধ গ্রহ বুদ্ধি, জ্ঞান, ব্যবসা ও স্বাস্থ্য ইত্যাদির কারক গ্রহ।

তাই জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই বুধ গ্রহের স্থান পরিবর্তনে উপকৃত হতে পারেন-

কন্যারাশি (Virgo)  জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের রাশির পরিবর্তন (Budh Rashi Parivartan 2022) শুধুমাত্র কন্যা রাশিতে ঘটবে। এমন পরিস্থিতিতে বুধের কন্যা রাশির ঘরে আসার ফলে কন্যারাশির জাতকদের জন্য বিশেষ ফল দায়ক বলে প্রমাণিত হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থের অভাব দূর হবে। ব্যবসা বা পড়াশোনা খুব ভালো হবে। পরীক্ষার ফল ভালো হবে।

সিংহ (Leo) সিংহঃ খালি কন্যা নয়, সিংহ রাশির জাতক জাতিকারাও বুধের  স্থান পরিবর্তনে অভূতপূর্ব সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। একাধিক মাধ্যম থেকে অর্থ ,সম্পত্তি আসবে।চাকরিতে পদোন্নতি হতে পারে,ব্যবসায় লাভবান হবে।  

কর্কট রাশি (Cancer)ঃ  কর্কট রাশির জাতক জাতিকারাও বুধের কন্যা রাশিতে বসার জন্য কিছু ভালো পরিবর্তনে সুবিধা পেতে পারে (Budh Gochar 2022)। এই রাশির মানুষেরা ট্রানজিটের সময় কিছু ভালো খবর পেতে পারেন।  পারিবারিক জীবনে সুখ আসবে।  পাশাপাশি ক্যারিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে। লেখালেখি, পরামর্শ, সাংবাদিকতা ও নির্দেশনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে উন্নতি করতে পারেন ।

মিথুনরাশি (Gemini) জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধের এই ঘর পরিবর্তনের জন্য মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও অত্যন্ত শুভ ও উপকারী বলে মনে করা হচ্ছে। এই সময়ে, আপনি প্রতিটি কাজেই সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে অফিসের বসের ও সহ কর্মীদের পূর্ণ সহযোগিতা থাকবে।  পারিবারিক জীবনে সুখ অনুভব করবেন।

এই প্রতিবেদনটি শাস্ত্র মতে  লেখা হয়েছে। সঠিক জন্ম সময় মত যাদের রাশি নির্ণয় করা আছে তারাই এই ফল পাবেন।নামের অক্ষর শুনে যারা রাশি বের করিয়েছেন তাদের সাথে মিলবেণা।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

Latest News