বাবা-মা হলেন গৌরব-ঋদ্ধিমা

news bazar24:
শনিবার অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ জন্ম দিলেন এক ফুটফুটে পুত্র সন্তানের। বাবা হলেন সব্যসাচী চক্রবর্তীর ছেলে গৌরব চক্রবর্তী। সন্তান হওয়ার জন্য ডাক্তার সময় দিয়েছিলেন সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে। চক্রবর্তী পরিবারে বর্তমানে নতুন অতিথি আসায় সকলেই খুশি।

জানা গেছে ছেলে এবং মা দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান হওয়ার আগেই ঋদ্ধিমা এবং গৌরব দুজনাই ইনস্টাগ্রামে নানান রকমের পোস্ট শেয়ার করতেন, যা দেখে মনেই হতো যে এই দিনটার জন্য তারা অপেক্ষা করে রয়েছেন। অর্জুন চক্রবর্তীর একটি কন্যা সন্তান এবার পুত্র এলো এই পরিবারে।

এই আনন্দে আনন্দিত ঠাকুমা মিঠু চক্রবর্তী। একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে বলেন,” আমি ভীষণ খুশি। এখন ছেলে এবং মা দুজনেই সুস্থ আছে। কবে তাদের হাসপাতাল থেকে ছাড়া হবে তা এখনো জানা যায়নি।”

কয়েকদিন আগেই ঋদ্ধিমার সাধের অনুষ্ঠান হয়েছে। এই দিনটিতে আয়োজন করেছিলেন গৌরব এবং সব্যসাচী মিলে। সাধের দিন একটি সাক্ষাৎকারে গৌরব জানান ,”তিনি ভীষণ উত্তেজিত। এই মুহূর্তগুলো আনন্দের সঙ্গে উপভোগ করছেন। ঋদ্ধিমাকে নানাভাবে সাহায্য করছেন তারা।” কিছুদিন আগে মুক্তি পেয়েছে” আবার প্রলয়” যেখানে গৌরবকে দেখা গেছে অভিনয় করতে। তবে অভিনয় জগতে ঋদ্ধিমা কবে ফিরবেন সে বিষয়ে এখনো পর্যন্ত জানা যায়নি।

এরকম আরো খবর পেতে সাবস্ক্রাইব করুন