নেতাদের সঙ্গে যৌনতার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা । এক নেতার অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেত্রীর মেয়ে

news bazar24: বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে এক বিজেপি নেত্রীর মেয়ের বিরুদ্ধে। প্রসঙ্গত, ওই তরুণীর বিরুদ্ধে ‘হানিট্র্যাপের’ অভিযোগ এনেছেন এক বিজেপি নেতা। সাম্প্রতিক অতীতে এমন একাধিক অভিযোগ নথিভুক্ত করার পর প্রিয়াঙ্কা রায় নামে এক মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর চব্বিশ পরগনার বসিরহাটের রাখালপল্লির ঘটনা। ২৬ বছর বয়সী প্রিয়াঙ্কা হারোয়ায় বিজেপি মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদক নমিতা রায়ের মেয়ে। বৃহস্পতিবার, পুলিশ তাকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করে এবং তাকে তাদের হেফাজতে নেওয়ার আবেদন করে।

পুলিশ সূত্রে খবর, ছবি আদান-প্রদান, ফেসবুক, হোয়াটসঅ্যাপে বিভিন্ন নেতার সঙ্গে কথা বলে এবং তাদের বিরুদ্ধে অভিযোগ করে প্রতারণার জাল ছড়িয়ে দিতেন প্রিয়াঙ্কা। এরপর কখনো কখনো তাকে ধর্ষণ বা ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে লাখ লাখ টাকা  দাবি করতেন। এমনই অভিযোগ করেছেন বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলা নেতা রাজেন্দ্র সাহা। রাজেন্দ্রকে ধর্ষণের অভিযোগে ২০১৯ সালে গ্রেপ্তার করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, রাজেন্দ্র ছাড়াও আরও অনেক নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে, তার বিরুদ্ধে প্রতারণার জাল তৈরির অভিযোগ আনা হয়েছে। সম্প্রতি স্বরূপ নগর থানায় দায়ের করা অনুরূপ অভিযোগের তদন্তের পরে প্রিয়াঙ্কাকে গ্রেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে বসিরহাট মহকুমা সাইবার ক্রাইম স্টেশনে মামলা দায়ের করা হয়েছে। রাজেন্দ্র বলেন, “বিজেপি নেত্রীর মেয়ে দলের মানহানি করছে! ক্ষমতাবিরোধী সব দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। নেতাদের আত্মসম্মান নিয়ে খেলা। দলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিন।