Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

তুলা রাশিতে গমন করছে বুধ, কোন কোন রাশি হবেন লাভবান,আর কাদের লোকসান

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

news bazar24: মহাদেবের নিদান অনুযায়ী প্রতি বছর কার্তিক মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথিতে উদযাপন করা হয় ধনতেরাস। তবে এই ধনতেরাস অনেকের কাছে  ধন ত্রয়োদশী এবং ধন্বন্তরী জয়ন্তী নামেও পরিচিত। শাস্ত্র মতে  ধনতেরাসে কুবের ও ধন্বন্তরীর পুজো করলে ভাল ফল মেলে। এই দিন সোনা-রুপো বা কাঁসা পেতলের বাসনপত্রের কেনাকাটা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ধনতেরাসের দিনে কেনাকাটা করলে ঘরে আসে সুখ সমৃদ্ধি। তবে এবার কিন্তু  দীপাবলির সময়ে দুটি বদল আসতে চলেছে।

প্রথমত, ধনতেরাসের দিন মার্গী হচ্ছে শনি। দীপাবলির উৎসব শেষ হয়ে গেলে ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করবে বুধ। এর ফলে কয়েকটি রাশি লাভবান হবে, আর কয়েক রাশির জীবনে নেমে আসতে পারে  নানা বাধাবিঘ্ন, অশেষ দুঃখ।      

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী,গ্রহের রাজকুমার নামে পরিচিত বুধ ২৬ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর এক রাশি থেকে আর রাশিতে স্থানান্তর করে। বুধের রাশি পরিবর্তন প্রভাবিত করবে ১২টি রাশিকেই।  চলুন জেনে নেওয়া যাক এই ঘর পরিবর্তনে কারা লাভবান হতে চলেছে- 

কোন কোন রাশি লাভবান-

কন্যা রাশি- তুলা রাশিতে বুধের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারি হতে চলেছে। যে কোন উপায়ে অর্থলাভের যোগ রয়েছে। আপনার কথায় মানুষ আকৃষ্ট হবেন। হঠাৎ আর্থিক লাভের ভীষণই সম্ভাবনা রয়েছে। লাভবান হবেন ব্যবসায়ীরাও। চাকরিজীবীদের কর্ম ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে । 

ধনু – বুধের রাশি পরিবর্তনের কারণে ধনু রাশির জাতক-জাতিকারা নানা দিক থেকে সুখবর পেতে পারেন। যে কাজই হাতে নেবেন এই সময়  তাতে সফল হবেন। লটারি তে  হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির সম্ভাবনা। আটকে থাকা কাজ এই সময়ে সম্পূর্ণ হবে। পারিবারিক পরিবেশ ভাল হবে। খুশিতে থাকবেন।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের এই ঘর পরিবর্তন  ফলদায়ক হতে চলেছে। সরকারি বা বে সরকারি চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন । অনেকেই নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য সুসময়। জমি জায়গা কেনাকাটা করতে পারেন। 

কোন কোন রাশির ক্ষেত্রে  লোকসান হতে পারে

২০ অক্টোবর কন্যা রাশিতে অস্তমিত হবে বুধ। এই অবস্থায় ২৬ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। ১৯ নভেম্বর পর্যন্ত এই ঘরে থাকবে বুধ। এই অবস্থায় সূর্য, শুক্র এবং কেতুর সঙ্গে বুধ মিলিত হবে। তাদের অবস্থানের কারণে চারটি রাশির উপর খারাপ  প্রভাব পড়বে। যে কারণে তাঁদের বিভিন্ন দিকে সমস্যা বাড়তে পারে। হারাতে পারেন অর্থ। বাড়ির আর্থিক অবস্থার অবনতি হতে পারে। এমনকি দুর্ঘটনার মুখেও পড়তে পারেন এই রাশির জাতক-জাতিকারা।তাই সাবধানে থাকতে হবে।

বৃষ- বুধের গমনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের খরচ বাড়বে। যে কারণে তাঁদের আর্থিক সংকটে পড়তে হতে পারে। ভীষণ ভাবে ত্বক এবং গলার সমস্যায় ভুগতে পারেন। মাথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা  শত্রুর কাছ থেকে সাবধানে থাকবেন। প্রতিটি সিদ্ধান্তের আগে চিন্তাভাবনা করে নিন। সময়টা মোটেও ভাল যাবে না। 

বৃশ্চিক– বুধের রাশি পরিবর্তনের প্রভাব বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর নেতিবাচক পড়বে। তাঁদের ব্যয় বাড়তে পারে। এমন পরিস্থিতিতে টাকা সংক্রান্ত লেনদেন না করাই শ্রেয়। চাকরিজীবীদের অফিসে বা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে। তাই সতর্ক হোন।

মীন- মীন রাশির জাতক জাতক-জাতিকাদের বুধের গমনের কারণে সব দিকেই ভোগান্তিতে পড়তে হতে পারে। তাই তাঁদের আরও সতর্ক হতে হবে। বিশেষ করে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। চোখ সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। অফিসে সমস্যা বাড়বে।

কার্তিক অমাবস্যায় সূর্যগ্রহণ , কোন রাশির জাতক-জাতিকাকে সতর্ক থাকতে হবে..

 

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin