Share on whatsapp
Share on twitter
Share on facebook
Share on email
Share on telegram
Share on linkedin

গোয়ার সৈকতে এটিকে মোহনবাগান গোয়ার কাছে হেরে লীগ টেবিলের ছ নম্বরে নেমে গেল।

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin

এটিকে মোহনবাগান: ০,এফসি গোয়া: ৩ (আইবান্ধা দহলিং, ফারেস আর্নাউত, সাদাউই)
Newsbazar24 গত শুক্রবার কলকাতার আরেক প্রধান ইস্টবেঙ্গলকে দুই গোলে এগিয়ে থেকেও পরাজিত হতে হয়েছিল। রবিবার মোহনবাগানকেও গোয়া থেকে হার নিয়েই ফিরতে হল।
এদিন ফতোরদায় এটিকে মোহনবাগানকে ৩-০ গোলে পরাস্ত হতে হল এফসি গোয়ার কাছে।এই হারের ফলে এটিকে মোহনবাগান লীগ টেবিলের ছয় নম্বরে নেমে গেল।
গত নর্থ ইস্ট ম্যাচের একাদশের আশিক কুরুনিয়ানকে বাদ দিয়ে প্ৰথম একাদশ সাজান স্প্যানিশ কোচ ফেরান্দো।
গোয়া প্ৰথম থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করেছিল। এডু বেদিয়া, আলভারো ভাসকুয়েজরা আক্রমণ ভাগের নেতৃত্বে ছিলেন। অন্যদিকে, বল নিজেদের দখলে রেখে ম্যাচে ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন কাউকো, বৌমাসরা। পাশাপাশি এটিকে মোহনবাগানের গোলকিপার বিশাল কাইথের অসামান্য দক্ষতায় বিরতিতে গোলশূন্য ভাবেই ম্যাচ শেষ হয়। বিরতির পর বাগানের রক্ষণভাগ ভেঙ্গে পড়ে। ৫০ মিনিটে গোয়ার আনোয়ার আলি বাঁ প্রান্তে অরক্ষিত থাকা দহলিংকে দারুণ পাস বাড়িয়েছিলেন। তিনি বাগান বক্সে ঢুকে দুরন্ত শটে বল জালে জড়ান। ম্যাচে এগিয়ে থেকে আরো দুরন্ত গতিতে আক্রমণ শানাতে শুরু করে এফসি গোয়া। ৬০ মিনিটে
জনি কাউকোকে উঠিয়ে নামানো হয় কার্ল ম্যাকহিউকে। কিছুক্ষণ পরে দীপক টাংরিকেও তুলে নিয়ে ফেরান্দো নামান আশিক কুরুনিয়ান। দ্বিতীয়ার্ধে জোড়া বদল করেও মোহনবাগানের কোন লাভ হয় নি।
৭৬ মিনিটে এডু বেদিয়ার কর্ণার থেকে অসামান্য দক্ষতায় হেডে সিরিয়ান ডিফেন্ডার আর্নাউত ২-০ করেন। ৮২ মিনিটে এফসি গোয়ার নোয়া সাদাউই বক্সের বাইরে থেকে বল রিসিভ করে গোলমুখী শটে নিয়েছিলেন। গোলকিপার বিশাল অসামান্য দক্ষতায় শরীর ছুড়ে দিয়েছিলেন বল তার হাতে লেগে গোলে ঢুকে যায়।
শেষদিকে গোলের জন্য মরিয়া চেষ্টা চালান মোহনবাগান।বস লিস্টন এবং আশিস রাইকে তুলে নামিয়ে দেন ফারদিন আলি মোল্লা এবং কিয়ান নাসিরিকে। তবে তাতে কাজের কাজ কিছু হয়নি।
এটিকে মোহনবাগান দলে খেলেছেন : বিশাল কাইথ, ব্রেন্ডন হ্যামিল, প্রীতম কোটাল, শুভাশিস বোস, আশিস রাই, জনি কাউকো, দীপক টাংরি, লিস্টন কোলাসো, হুগো বৌমাস, মনবীর সিং, দিমিত্রি পেত্রাতোস

Share on whatsapp
Share on facebook
Share on twitter
Share on email
Share on telegram
Share on linkedin