একে অপরের মুখে ধোঁয়া ছুড়লেন দম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই শুরু কটাক্ষ

news bazar24:
কলকাতার আশেপাশে জায়গায় রাস্তা ফাঁকা থাকলেই সেখানে দেখা যাবে ক্যামেরা সহ নতুন দম্পতি। বিয়ের ফটো শুটের জন্য বর্তমানে দম্পতিরা লক্ষ লক্ষ টাকা খরচ করেন এই ফটোশুট করার জন্য। কেউ শহরের মধ্যেই ঘুরে বেড়ান,তো কেউ শহরের বাইরে যান তবে বর্তমানে ফটোশুটের জন্য ফটোগ্রাফারাও নানারকম থিম নিয়ে আসছেন।

সম্প্রতি এরকমই একটি ব্যাপার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে হয়ে গেছে বর এবং কনে ব্যস্ত রয়েছেন ধূমপানে। এমন কায়দা করে ধূমপান করছেন, যেটা দেখে একদম সকলের চক্ষু চড়ক গাছ।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে দুজন তরুন-তরুনী বিয়ের সাজে যারা ফটো তুলতে ব্যস্ত। কিন্তু ফটো তুলতে তুলতেই হঠাৎ করে সিগারেটের টান দিলেন বর, শুধু এখানেই শেষ হয়ে যায় না। চুম্বন করে সেই ধোঁয়া ছাড়লেন মুখ দিয়ে আবার সেই ধোঁয়া কনে কায়দা করে বাতাসে ছাড়লেন।

এই গোটা ব্যাপারটাই বন্দী হলো ক্যামেরায় তবে এই ভিডিওটা নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে এই ধূমপানের বিষয়টি সকলে কিন্তু ভালো চোখে দেখেননি। অনেকেই কটাক্ষ করছেন এই ভিডিও কে কেন্দ্র করে একজন লিখেছেন,” যদি হিন্দু ধর্মের সম্মান করতে না পারেন, তাহলে এরকমভাবে বিয়ে করার কোন মানে নেই। বিয়ের কাপড় বিয়ের মালা পড়ে এই ধরনের কাজ কখনোই শোভা পায় না।”

আর একজন লিখেছেন,” খ্যাতি পাওয়ার জন্য মানুষ আর কি কি করবে? বাড়ির লোকেরাই বা এইসব কি করে মেনে নেন।”