You are here: Homeদেশগোপন ক্যামেরা নজরে এল খোদ কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানির
Friday, 03 April 2015 14:45

গোপন ক্যামেরা নজরে এল খোদ কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানির Featured

Written by 
Rate this item
(0 votes)

ডেস্ক: গোয়ায় ফ্যাব ইন্ডিয়ার শোরুমের ট্রায়াল রুমে গোপন ক্যামেরা। সেই গোপন ক্যামেরা নজরে এল খোদ কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানির।

সপরিবারে গোয়াতে ছুটি কাটাতে গিয়ে ছিলেন স্মৃতি। আজ সকালে কেনাকাটা করতে গিয়েছিলেন ক্যানডোলিয়ামে ভারত বিখ্যাত পোশাক বিপণন চেন ফ্যাব ইন্ডিয়ার একটি আউটলেটে। আউটলেটটির ছোট্ট ট্রায়ালরুমে ঢুকে চমকে ওঠেন তিনি। তাঁর চোখে পড়ে ট্রায়ালরুমের বাইরে একটি ঘুলঘুলির মধ্যে রয়েছে একটি লুকোনো ক্যামেরা। ভিডিও ক্যামেরাটি তাক করা রয়েছে ট্রায়াল রুমের দিকে।

সঙ্গে সঙ্গে ক্ষুব্ধ স্মৃতি বিষয়টি জানান তাঁর স্বামী জুবিন ইরানিকে। ডেকে পাঠান ওই এলাকার বিজেপি বিধায়ক মাইকেল লোবোকে। পুলিসকে সঙ্গে নিয়েই স্টোরে হাজির হন লোবো।

সাংবাদিকদের তিনি জানিয়েছেন, ''ট্রায়াল রুমের দিকে ক্যামেরার লেন্সটি এমনভাবে তাক করা ছিল যে সহজে তা চোখে পড়ে না।''

''আমরা যখন রেকর্ডিং দেখলাম তখন দেখলাম সেই ভিডিওতে ধরা পড়েছে সব কিছুই...এটা দুষ্কর্ম ছাড়া আর কিছুই না। কেউ একজন এই রেকর্ডিং লক্ষ্য করত।'' জানিয়েছেন গোয়ার এই বিধায়ক। ফুটেজে ধরা পড়েছে চেঞ্জিং রুমে স্মৃতি ইরানির ছবিও। লোবো জানিয়েছেন, ট্রায়াল রুমে পোশাক পরিবর্তনের সময় অনেকের ভিডিও রেকর্ড করা হয়েছে।

ক্যামেরার ছবি রেকর্ড করা হত স্টোরের ম্যানেজারের ঘরের একটি কম্পিউটারে। এই ক্যামেরার ফুটেজ গত চারমাস ধরে আউটলেটটির ম্যানেজারের অফিসের কম্পিউটারে জমা হচ্ছে বলে জানিয়েছেন ওই স্টোরেরই এক কর্মচারি।
   
এঘটনায় ফ্যাব ইন্ডিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন লোবো। আউটলেটটির বিরুদ্ধে মহিলাদের অবমাননার অভিযোগে একটি মামলা দায়ের করেছে স্থানীয় পুলিস। চেঞ্জিং রুমের দিকে তাক করে কে এই ক্যামেরাটি বসিয়েছিলেন, এখন সে নিয়ে পুরোদমে তদন্ত চলছে।

ক্যান্ডোলিম পুলিস স্টেশনে নিজের বয়ান নথিভুক্ত করিয়েছেন স্মৃতি।-zee tv

Read 129 times Last modified on Friday, 03 April 2015 15:02
Login to post comments

ফটো গ্যালারী

আপগ্রেড করুন

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604