You are here: Homeদেশসারা দেশItems filtered by date: Monday, 02 October 2017

ডেস্ক, ২ অক্টোবর : বাংলার দুই ক্রিকেটার শ্রীবৎস গোস্বামী ও অভিমন্যু ঈশ্বরণ  নিউজ়িল্যান্ড এ দলের বিরুদ্ধে খেলার জন্য ডাক পেলেন। সিরিজ়ের প্রথম তিনটি একদিনের ম্যাচে ভারতীয় এ দলে ডাক পেয়েছেন বাংলার শ্রীবৎস গোস্বামী, শেষ দুটি ম্যাচে ডাক পেয়েছেন অভিমন্যু ঈশ্বরণ। রনজির প্রথম ম্যাচে সার্ভিসেসের  বিরুদ্ধে   শ্রীবৎস খেলতে পারবেন না, এবং দ্বিতীয় ম্যাচে ছত্রিশগড়ের বিরুদ্ধে  অভিমন্যু ও খেলতে পারবেন না।
আপাতত বাংলা দলে এই দুই ব্যাটসম্যানের পরিবর্তে অন্য কোন নূতন  ক্রিকেটারকে নিচ্ছে না বাংলা। কোচ সাইরাজ বলছিলেন, “দলে অনেক ব্যাটসম্যান রয়েছে। পরিবর্ত নেওয়ার কথা ভাবছি না। আশা করছি অসুবিধা হবে না।” আগামীকাল সকালে দিল্লি যাচ্ছে বাংলা। আগামী ৬ অক্টোবর পালামে সার্ভিসেসের বিরুদ্ধে প্রথম ম্যাচ বাংলা দলের ।  

কোচ সাইরাজ বাহুতুলে বলেন “বাংলা দলের প্রস্তুতিতে আমি  খুশি,এবছর আমাদের প্রস্তুতি যথেষ্ট  ভালো হয়েছে। গুজরাটের বিরুদ্ধে দুটি প্র্যাকটিস ম্যাচ খেলেছি। এবার মাঠে প্রমান করতে হবে।” এবছর দলে একঝাঁক তরুণ প্রতিভা আমার দলে রয়েছে। তাঁদের ওপর আমার প্রচন্ড আস্থা আছে।

Published in Cricket

ডেস্ক, ২ অক্টোবর : আবার রেলযাত্রীদের   নিরাপত্তা প্রশ্নের মুখে । মালদাগামী আনন্দ বিহার এক্সপ্রেসে  মাদক খাইয়ে দুই রেলযাত্রীর সর্বস্ব লুট করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুই রেলযাত্রী বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালে রেল পুলিশের নিরাপত্তায় রাখা হয়েছে তাঁদের। ঘটনা নিয়ে  তদন্ত শুরু করেছে রেল পুলিশ।  
জানা যায়  দুই রেলযাত্রী সম্পর্কে জামাইবাবু ও শ্যালক। দুজনেরই বাড়ি ঝাড়খণ্ডের পাকুড় জেলার দারাজপুর এলাকায়।  মধ্যবয়স্ক যাত্রীর নাম  রাবিকুল ইসলাম (৪০) ও  তার শ্যালকের নাম সাবির শেখ (১৪)। জানা গেছে, তাঁরা শ্রমিকের কাজ শেষ করে  তাঁরা বেনারস স্টেশন থেকে আনন্দ বিহার এক্সপ্রেসের অসংরক্ষিত কামরায় চাপেন। আজ সকালে ট্রেন মালদা স্টেশনে পৌঁছলে ওই কামরার সহযাত্রীরা তাঁদের দেখে বুঝতে পারেন, তাঁরা মাদক চক্রের শিকার হয়েছেন। খবর পেয়ে রেল পুলিশ দু’জনকে উদ্ধার করে মালদা মেডিক্যালে ভর্তি করে। 
 আজ রাবিকুল ইসলাম বলেন, ট্রেনে চাপার পর তাঁরা ঠিকই ছিলেন। ট্রেনেই তাঁদের সঙ্গে  কয়েকজনের আলাপ হয়। তারা তাঁদের দু’জনকে বিস্কুট খেতে দেয়। তাঁরাও কিছু না ভেবে ওই বিস্কুট খেয়ে ফেলেন। এরপরেই তারা  আচ্ছন্ন হয়ে পড়েন তাঁরা। পরে  তাঁরা জ্ঞানও হারিয়ে ফেলেন। হাসপাতালে আসার অনেকক্ষণ পর তাঁদের জ্ঞান ফেরে। দুষ্কৃতীরা তাঁদের সঙ্গে থাকা ৮ হাজার টাকা, দুটি মোবাইল ফোন সহ যাবতীয় জিনিসপত্র লুঠ করে পালিয়েছে।
 
মালদা রেল পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে , এখনও পর্যন্ত দু’জনের মধ্যেই মাদকের ভালো প্রভাব রয়েছে। তার মধ্যেও তাদের কাছ থেকে যতটুকু জানা গেছে , তার ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। তবে পুলিশের ধারণা, বিহারের কোথাও এই ঘটনা ঘটে থাকার সম্ভাবনা প্রবল।

 

Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« October 2017 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
            1
2 3 4 5 6 7 8
9 10 11 12 13 14 15
16 17 18 19 20 21 22
23 24 25 26 27 28 29
30 31          

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604