You are here: Homeদেশসারা দেশItems filtered by date: Wednesday, 11 October 2017

ডেস্কঃ বামনগোলা ব্লকের পাকুয়াহাটের বিডিও অফিসে বামনগোলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হল আসন্ন কালীপুজো উপলক্ষ্যে একটি বৈঠক। উপস্থিত ছিলেন বামনগোলা থানার ওসি ও বামনগোলা ব্লকের বিডিও।

জানা যায়, মঙ্গলবার সকালে বামনগোলা ব্লকের পাকুয়াহাটের বিডিও অফিসে আসন্ন কালীপূজো উপলক্ষ্যে একটি বিশেষ বৈঠকের আয়োজন করে বামনগোলা পুলিশ প্রশাসন। এই সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ক্লাব কর্তারা, পঞ্চায়েত প্রধান, উপপ্রধানরা, বিভিন্ন রাজনৈতিক নেতারা। এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন বিডিও শুভঙ্কর মজুমদার, বামনগোলা থানার ওসি তরুন সাহা। এই সভার মূল আলোচ্য বিষয় ছিল এই যে, আসন্ন কালীপূজো বিভিন্ন পাড়ায় যাতে সঠিকভাবে করা হয় ও এলাকায় যাতে শান্তি বজায় থাকে।



Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ই অক্টোবর ঃ শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। মৃতা গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ পেয়ে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মালদহের কালিয়াচক থানার বামনগ্রাম মোসিমপুর স্কুল পাড়ার ঘটনা।

জানা গেছে, মৃতা ওই গৃহবধূর নাম সামিমা বিবি। গত ১৮ বছর আগে সুুজাপুরের বাসিন্দা সামিমা বিবির বিয়ে হয় কালিয়াচক থানার বামনগ্রাম মোসিমপুর স্কুল পাড়ার বাসিন্দা আতাউর রহমানের সাথে। বর্তমানে নয় ও পাঁচ বছরের দুটি পুত্র সন্তান রয়েছে তাঁদের। মৃতা গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ, কয়েক মাস ধরেই অসুুস্থ ছিলেন তাদের মেয়ে। এই অসুুস্থতার কারণে স্বামী আতাউর রহমান দেখতে পাড়তো না সামিমা বিবিকে। এই কারণে মঙ্গলবার রাতে সামিমা বিবিকে শ্বাসরোধ করে খুন করে দড়িতে ঝুলিয়ে দেওয়া হয়। বুধবার সকালে স্থানীয়দের মারফৎ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মৃতা গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা। শ্বাসরোধ করে মেয়েকে খুন করার অভিযোগ দায়ের করা হয় স্থানীয় থানায়। সেই মতো পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে এবং লিখিত অভিযোগের ভিত্তিতে মৃতা গৃহবধূর স্বামীকে গ্রেফতার করে।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ই অক্টোবর ঃ বুধবার সকালে এক আই,সি,ডি,এস কর্মীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়লো। মালদহের হবিবপুর থানার ডাঙ্গা পাড়া এলাকার ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মালদহের হবিবপুর ব্লকের বুলবুলচন্ডি অঞ্চলের ডাঙ্গা পাড়া এলাকার বাসিন্দা ওই আই,সি,ডি,এস কর্মীর নাম দিপ্তী সরকার। গত বেশ কয়েক বছর হল দিপ্তী দেবীর স্বামী পঙ্কজ সরকার মারা যান। বাড়িতে তিনি একাই থাকতেন। দুই ছেলে পড়াশোনা সূত্রে বাইরে থাকে। দুই দিন হল দিপ্তী দেবী বাপের বাড়ি গিয়েছিলেন। বাড়ি ফাঁকাই ছিলো। জানা যায় এই সুুযোগে দুস্কুতীরা সিঁড়ি ঘরের ছাদের টিন কেটে ঘরে প্রবেশ করে কয়েক ঘন্টা তান্ডব চালায়। জানা গেছে, নগদ প্রায় ১০ হাজার টাকা এবং চাঁদি, সোনার অলঙ্কার মিলিয়ে প্রায় ২ লক্ষ টাকার আসবাসপত্র নিয়ে পালিয়েছে দুস্কুতীরা। বুধবার সকালে ঘটনা প্রকাশ্যে আসতেই গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হবিবপুর থানার পুলিশ এবং ওই আই,সি,ডি,এস কর্মী দিপ্তী সরকার। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ই অক্টোবর ঃ আজ রাজধানীর পুসায় নানাজি দেশমুখের জন্মশতবর্ষ উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী। “প্রযুক্তি ও পল্লী জীবন” বিষয়টিকে অবলম্বন করে আয়োজিত এক প্রদর্শনীও পরিদর্শন করেন তিনি। দক্ষ কাজকর্ম ও ব্যবস্হাপনা এবং বেশ কিছু অ্যাপ্লিকেশনের প্রযুক্তিগত প্রয়োগ  তুলে ধরা হয়েছে এই প্রদর্শনীতে। সেইসঙ্গে পল্লী উন্নয়ন মন্ত্রকের বিভিন্ন উদ্যোগ ও কর্মসূচি সম্পর্কিত তথ্যও বিশেষ গুরুত্বের সঙ্গে স্হান পেয়েছে সেখানে। সরকারি কর্মসূচিগুলির সুফল গ্রহীতা এবং উদ্ভাবন প্রচেষ্টার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সঙ্গে প্রদর্শনীস্হলে আলোচনা ও মত-বিনিময় করেন প্রধানমন্ত্রী।

নানাজি দেশমুখ এবং লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের উদ্দেশে পুষ্পার্ঘ্য অর্পণ করেন শ্রী নরেন্দ্র মোদী। প্রকাশ করেন নানাজি দেশমুখের ওপর একটি স্মারক ডাকটিকিট-ও।

এরপর প্রধানমন্ত্রী সুচনা করেন ‘দিশা’ পোর্টালটির। সাংসদ ও বিধায়করা তাঁদের নির্বাচনী এলাকায় যে সমস্ত প্রকল্প ও কর্মসূচি রূপায়ণের সঙ্গে যুক্ত তার বর্তমান পরিস্হিতি ও অগ্রগতিকে তুলে ধরা হয়েছে এই একটিমাত্র পোর্টালের সাহায্যে। এ পর্যন্ত ২০টি মন্ত্রকের ৪১টি প্রকল্প ও কর্মসূচি সম্পর্কিত বিশদ তথ্য সন্নিবেশিত হয়েছে সেখানে।

শ্রী মোদী সূচনা করেন ‘গ্রাম সংবাদ’ নামে একটি মোবাইল অ্যাপ্লিকেশন-ও। ভারতের গ্রামীণ নাগরিকদের ক্ষমতায়ন ও পরিষেবা দানের লক্ষ্যে সূচনা হল এই বিশেষ অ্যাপ্লিকেশনটির। গ্রাম পঞ্চায়েত পর্যায়ে বিভিন্ন পল্লী উন্নয়ন কর্মসূচি সম্পর্কে বিশদ তথ্য নাগরিকদের কাছে পৌঁছে দেওয়া হবে এর সাহায্যে। বর্তমানে মন্ত্রকের ৭টি কর্মসূচিকে তুলে ধরা হয়েছে এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে।

আজকের অনুষ্ঠানস্হল আইএআরআই-তে ১১টি গ্রামীণ স্বনির্ভর কর্মসংস্হান প্রশিক্ষণ প্রতিষ্ঠানের দপ্তরও প্রযুক্তিগতভাবে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আইএআরআই-তে ‘প্ল্যান্ট ফেনোমিক্স’-এর সুযোগ-সুবিধার ব্যবস্হাও আজ আনুষ্ঠানিকভাবে চালু করেন তিনি।

দশ হাজারেরও বেশি ব্যক্তির এক সমাবেশে এদিন ভাষণ দেন প্রধানমন্ত্রী। স্বনির্ভর গোষ্ঠী, পঞ্চায়েত, জল সংরক্ষণ সম্পর্কিত উদ্ভাবন প্রচেষ্টার সঙ্গে যুক্ত পেশাদার এবং প্রধানমন্ত্রী আবাস যোজনার সুফল গ্রহীতারা এই সমাবেশে যোগ দেন।

শ্রী মোদী তাঁর ভাষণে বলেন, ভারতের দুই মহান নেতা নানাজি দেশমুখ এবং লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের জন্মবার্ষিকী উদযাপিত হচ্ছে এই দিনটিতে। তাঁরা উভয়েই জাতির কল্যাণে নিজেদের জীবন উৎসর্গ করেছিলেন। প্রধানমন্ত্রী বলেন, তরুণ ও যুবকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় ছিলেন লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ। মহাত্মা গান্ধীর উদাত্ত আহ্বানে অনুপ্রাণিত হয়ে লোকনায়াক জয়প্রকাশ নারায়ণ এবং ডঃ লোহিয়ার মতো দেশ নেতারা সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলেন ‘ভারত ছাড়ো’ আন্দোলনে। লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ কখনই ক্ষমতার রাজনীতিতে আগ্রহী ছিলেন না, বরং দুর্নীতির বিরুদ্ধে তিনি আজীবন সংগ্রাম চালিয়ে গেছেন। অন্যদিকে নানাজি দেশমুখ-ও পল্লী উন্নয়নের কাজে নিজেকে উৎসর্গ করা শ্রেয় বলে মনে করতেন। তাঁর আগ্রহ ছিল গ্রাম ভারতকে দারিদ্র্যমুক্ত ও স্বনির্ভর করে তোলার দিকে।

শ্রী মোদী বলেন, উন্নয়নের লক্ষ্যে ভালো ভালো চিন্তাভাবনাই শুধুমাত্র যথেষ্ট নয়। উদ্যোগ ও কর্মসূচিগুলিকে সঠিক সময়ে সম্পূর্ণ করাও অবশ্য প্রয়োজন যাতে উন্নয়নের সুফলকে পৌঁছে দেওয়া যায় দেশের নাগরিকদের কাছে। প্রধানমন্ত্রীর মতে উন্নয়ন প্রচেষ্টার উদ্দেশ্য হওয়া উচিত সুনির্দিষ্ট লক্ষ্যপূরণ, শুধুমাত্র কর্মসূচি রূপায়ণ-ই নয়।

দেশের শহরগুলিতে যে ধরণের সুযোগ-সুবিধা রয়েছে তার প্রসার পল্লী অঞ্চলেও অবশ্যই ঘটানো প্রয়োজন বলে মনে করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, গণতন্ত্রের মূল ও প্রকৃত অর্থই হল জন-অংশীদারিত্ব এবং শহর ও গ্রামাঞ্চলের উন্নয়ন প্রচেষ্টার সঙ্গে সাধারণ মানুষকে যুক্ত করা। এই লক্ষ্যে সরকারের সঙ্গে নিয়মিত সংযোগ ও যোগাযোগ রক্ষার ওপর বিশেষ গুরুত্ব দেন তিনি।

উপযুক্ত স্বাস্হ্য ব্যবস্হার অপ্রতুলতা যে গ্রামজীবনে উন্নয়নের অন্তরায় এ কথা স্মরণ করিয়ে দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ঠিক এই কারণেই দেশের পল্লী অঞ্চলে শৌচাগার নির্মাণের কাজে বিশেষভাবে আগ্রহী তাঁর সরকার।

ডেস্ক, ১১ই অক্টোবর ঃ ভারতের রাষ্ট্রপতি শ্রী রামনাথ কোবিন্দ মঙ্গলবার নয়াদিল্লিতে ভারত জল সপ্তাহ-২০১৭-র আনুষ্ঠানিক সূচনা করেন। এই উপলক্ষে কেন্দ্রীয় জল সম্পদ, নদী বিকাশ ও গঙ্গা পুনরুজ্জীবন, সড়ক পরিবহন ও মহাসড়ক এবং জাহাজ চলাচল মন্ত্রী শ্রী নিতিন গড়করি বলেন, চলতি বছরে প্রধানমন্ত্রী কৃষি সেচ যোজনার আওতায় ২৭টি প্রকল্প সম্পন্ন করা হবে। আগামী বছরে ১ কোটি ৮৮ লক্ষ হেক্টর জমিকে আওতাভুক্ত করে ২৮৫টি নতুন সেচ প্রকল্প হাতে নেওয়া হবে বলেও তিনি জানান। এক্ষেত্রে ফোঁটায় ফোঁটায় জলসেচ বা ড্রিপ ইরিগেশন ও নলবাহিত জল সেচকে অগ্রাধিকার দিয়ে জলের সাশ্রয় ও জমির মূল্য সাশ্রয়ের বিষয় সরকারের বিবেচনায় থাকবে। শ্রী গড়করি আরও বলেন, জল, বিদ্যুৎশক্তি, পরিবহন এবং যোগাযোগ হচ্ছে বিকাশ প্রক্রিয়ার চারটে গুরুত্বপূর্ণ স্তম্ভ। সরকার প্রতি ঘরে নিরাপদ পানীয় জল ও প্রতিটি কৃষি জমিতে সেচের জল পৌঁছাতে বদ্ধপরিকর। এই লক্ষ্যেই প্রধানমন্ত্রী সরদার সরোবর প্রকল্প উদ্বোধন করেছেন বলে কেন্দ্রীয় মন্ত্রী মন্তব্য করেন। এর মাধ্যমে চার কোটিরও বেশি মানুষ যেমন নিরাপদ পানীয় জলের সুবিধা পাবেন, একই সঙ্গে সেচ সুবিধার আওতায় আসবে ৮ লক্ষ হেক্টরেরও বেশি কৃষি জমি। তিনি বন্যা ও খরার কবল থেকে মানুষকে বাঁচাতে বিভিন্ন নদীর মধ্যে আন্ত:সংযোগের ওপরও গুরুত্ব আরোপ করেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় পানীয় জল ও স্বাস্থ্য বিধান মন্ত্রী সুশ্রী উমা ভারতীও ২০২২-এর মধ্যে নিরাপদ পানীয় জল ও সেচ সুবিধা সর্বাত্মক করায় সরকারের আন্তরিকতার কথা তুলে ধরেন। তিনি ভূ-পৃষ্ঠের জলস্তর ক্রমাগত নেমে যাওয়ার বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করে জলের অপচয় ও অবৈধ ব্যবহার বন্ধ করার বিষয়ে জোর দেন।

এই উপলক্ষে কেন্দ্রীয় জল সম্পদ, নদী বিকাশ ও গঙ্গা পুনরুজ্জীবন প্রতিমন্ত্রী শ্রী অর্জুন রাম মেঘওয়াল দেশের বিকাশে জল ও শক্তিক্ষেত্রের মতো গুরুত্বপূর্ণ দুই সম্পদকে সংরক্ষণ ও যথাযথ উপযোগিতার আবশ্যকতার ওপর জোর দেন। তিনি জল সঙ্কট ও বন্যা ব্যবস্থাপনার সমস্যা মোকাবিলায় জাতীয় ভূ-জল ব্যবস্থাপনার মানোন্নতি প্রকল্পের সহায়তার বিষয়ে উল্লেখ করেন। অনুষ্ঠানে মন্ত্রকের অপর প্রতিমন্ত্রী ড. সত্যপাল সিংহ এই আয়োজনে অংশগ্রহণকারি সবাইকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত পাঁচদিনের এই আন্তর্জাতিক আয়োজনে দেশের ১৫০০-র মতো প্রতিনিধি ছাড়াও অন্য ১৩টি দেশের প্রতিনিধিও অংশগ্রহণ করেছেন। ভারত জল সপ্তাহ উদযাপনের এই ৫ম আয়োজনে সুস্থায়ী শক্তির বিকাশ, জল, খাদ্য ও শক্তি নিরাপত্তাসহ সার্বিক সামাজিক বিকাশে জলের গুরুত্বপূর্ণ ভূমিকার নানাদিক আলোচনায় উঠে আসবে। একই সঙ্গে ‘ইন্ডিয়া ওয়াটার এক্সপো-২০১৭’ শীর্ষক এক প্রদর্শনী ও আলোচনার পর্ব বুধবার থেকে আয়োজিত হবে বলে জানা গেছে। আগামী ১৪ই অক্টোবর এই এক্সপোর সমাপ্তি হবে।  এবছরের আয়োজনে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন মন্ত্রকের প্রতিনিধিদের পাশাপাশি সমস্ত রাজ্য সরকারের প্রতিনিধিরাও অংশ গ্রহণ করছেন।   

 

ডেস্ক, ১১ অক্টোবর : আজ দলীয় সফরে মালদায় আসেন বিজেপি রাজ্য মহিলা  মোর্চার  সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। বিজেপি-র জেলা দপ্তরে এক সাংবাদিক বৈঠকে  তিনি বলেন পাহাড়ে কোনও উন্নয়নই হয়নি। মুখ্যমন্ত্রী উন্নয়নের নামে নীল সাদা রং করেছেন।  যারা গোর্খাল্যান্ড চাইছেন তারাই  আসলে পাহাড়ের উন্নয়ন চান। 
 , লকেট চট্টোপাধ্যায় বলেন, পাহাড়ের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মুখ্যমন্ত্রী গোর্খাদের ঠকিয়েছেন। সেখানে এখনও কোনও উন্নয়ন হয়নি। শুধু নীল-সাদা রং হয়েছে। বিজেপি  পাহাড়ের উন্নয়ন চায়। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তাঁরা।

মুকুল রায় প্রসঙ্গে  তিনি জানান , বিজেপি ব্যাক্তি রাজনীতি করে না। জনগণই বিজেপি-র শক্তি।  মুকুল রায়  দলে যোগ দেবেন কি না সেটা তাঁর বিষয়। তাঁকে দলে নেওয়া হবে কি না, সেটা দলের কেন্দ্রীয়  নেতৃত্বের বিষয়। তাঁরা শুধু দলের নির্দেশ মেনে চলবেন। দলকে শক্তিশালী করাই তাঁদের লক্ষ্য।

এদিকে গতকালই বালুরঘাটের এক যুবতি বহিষ্কৃত সিপিএম  সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। সেবিষয়ে লকেটের মন্তব্য, গোটা রাজ্যেই আজ নারীরা অত্যাচারিত। অথচ নারীদের নিরাপত্তার আশ্বাস দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এসেছিলেন। এখন তিনি নিজের সেই প্রতিশ্রুতির কথা ভুলে গিয়েছেন।

অমিত শাহের ছেলে জয় শাহের ব্যাপারে  লকেটের মন্তব্য,  সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই অভিযোগ আনা হয়েছে এবং বিজেপি সভাপতি অমিত শাহকে হেয় করার জন্য এই চক্রান্ত করা হচ্ছে।  

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ অক্টোবর : সামসী কলেজের অধ্যক্ষকে চরম  হেনস্থা, গালাগালি ও দপ্তরে দীর্ঘক্ষণ আটকে রাখার অভিযোগে  আজ তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদের সম্পাদক ও শাসকদলের  ছাত্র সংগঠনের প্রাক্তন ইউনিট সভাপতির বিরুদ্বে চাঁচল থানায় অভিযোগ দায়ের করলেন সামসী কলেজের ভারপ্রা প্ত অধ্যক্ষ। যদিও  অভিযুক্ত ছাত্র সংসদের সম্পাদক মহম্মদ নাসিরুদ্দিন ও  প্রাক্তন ইউনিট সভাপতি মহম্মদ ইমরান নিজেদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সব অস্বীকার করেছেন। 
ঘটনার বিবরণে জানা যায় , গতকাল কাজ সেরে সন্ধ্যাবেলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল অহাব বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠতে যাচ্ছিলেন। সেসময় তাঁর পথ আটকান কলেজের ছাত্র সংসদের সম্পাদক মহম্মদ নাসিরুদ্দিন, কলেজের প্রাক্তন ইউনিট সভাপতি মহম্মদ ইমরান সহ বেশ কয়েকজন।

সম্প্রতি প্রশাসনের নির্দেশে বন্ধ হওয়া কলেজের নবীনবরণ অনুষ্ঠান  আগামী ২৫ অক্টোবর করার জন্য  ছাত্র সংগঠন দাবী করছিল। কিন্তু, কলেজের কিছু সমস্যার জন্য আগামী ৭ নভেম্বর সেই অনুষ্ঠান করতে বলা হয়। ছাত্র সংসদ সেই আবেদন মানতে অস্বীকার করে।

তারা  অধ্যক্ষকে প্রায় ৩ ঘণ্টা ঘেরাও করে রাখে , অশ্লীল গালিগালাজ করার পাশাপাশি তাঁকে হেনস্থা করা  হয় বলে অভিযোগ। তারই প্রেক্ষিতে আজ চাঁচল থানায় অভিযোগ দায়ের করেছেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল অহাব।

তিনি জানান, চাঁচল থানায় নাসিরুদ্দিন ও ইমরানের বিরুদ্ধে অভিযোগ করার পাশাপাশি  বিষয়টি গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকেও জানানো হয়েছে।

যদিও তাদের  বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন নাসিরুদ্দিন। তিনি জানান, ২০ তারিখ নির্ধারিত অনুষ্ঠান স্থগিত হয়ে যাওয়ায় তাঁদের প্রচুর আর্থিক ক্ষতি হয়। ক্ষতিপূরণের জন্য তাঁরা কলেজ কর্তৃপক্ষের কাছে আবেদন জানান। অধ্যক্ষ তাঁদের জানান, মহকুমাশাসকের সম্মতি পেলে ক্ষতিপূরণ দিয়ে দেবেন। তার জন্য অধ্যক্ষ সোমবার দেখা করতে বলেন। সেদিন কাজ না হওয়ায় তিনি গতকাল তাঁদের কলেজে ডাকেন। বিকেলে কলেজে গেলে অধ্যক্ষ তাঁদের বলেন, মহকুমাশাসক ক্ষতিপূরণের আবেদনে স্বাক্ষর করছেন না। এনিয়ে পরে অধ্যক্ষের সঙ্গে কিছু আলোচনা হয়। কিন্তু অধ্যক্ষকে ঘেরাও কিংবা তাঁর সম্মানহানির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

চাঁচল থানার পক্ষ থেকে জানানী হয়েছে , সামসী কলেজের অধ্যক্ষের স্বাক্ষরিত অভিযোগপত্র জমা পড়েছে এবং তদন্ত চলছে।

Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« October 2017 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
            1
2 3 4 5 6 7 8
9 10 11 12 13 14 15
16 17 18 19 20 21 22
23 24 25 26 27 28 29
30 31          

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604