You are here: Homeঅনেক কিছুচলচ্চিত্র

Films & Tv (1)

ডেস্কঃ পুজোর মধ্যেই  সংষ্কৃতিজগতের কাছে  দুঃসংবাদ। বিখ্যাত নাট্যব্যক্তিত্ব তথা স্বনামধন্য অভিনেতা দ্বিজেন বন্দ্যোপাধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৬৮ বছর বয়সে প্রয়াত হলেন।
জানা যায় যে , বুধবার গভীর রাতে দ্বিজেনবাবুর প্রয়াত হয়েছেন। বেশকিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি।  বাড়িতেই তিনি পরলোকে গমন  করেন। দ্বিজেন বন্দ্যোপাধ্যায় কিন্তু নাট্য জগতের লোক। আশির দশকে একেরপর এক নাটকে অভিনয় করে পরিচিতি পান দ্বিজেন বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গ নাট্য অ্যাকাডেমির পুরস্কার সহ একাধিক সম্মান রয়েছে তাঁর ঝুলিতে। পাশাপাশি টেলি সিরিয়াল ও সিনেমার জগতেও তিনি বেশ পরিচিত মুখ ছিলেন। তিনি  ১৯৪৯ সালের ২২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। নাটক ছাড়াও জাতিস্মর, যেখানে ভূতের ভয়, অটোগ্রাফের মতো জনপ্রিয় সিনেমায় তিনি অভিনয় করেছেন। এদিন বৃহস্পতিবার দ্বিজেনবাবুর মরদেহ অ্যাকাডেমি অব ফাইন আর্টসে নিয়ে যাওয়া হবে। সেখানে শ্রদ্ধা জানানোর পরে তা কেওড়াতলা মহাশ্মশানে নিয়ে গিয়ে শেষকৃত্য সম্পন্ন হবে।

মৃত্যুকালে তিনি তার স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার পরিবারকে গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

বর্ষীয়ান বিখ্যাত অভিনেতা সোমিত্র চট্টোপাধ্যায় খবর পাওয়ামাত্র তার বাড়ীতে ছুটে গেছেন এবং তার পরিবারকে সমবেদনা জানিয়ে বলেছেন তার মহাপ্রয়াণে বাংলা সংষ্কৃতিজগতের এক অপূরণীয় ক্ষতি হল। নির্দেশক অতনু ঘোষ এক শোক বার্তায় বলেছেন আজ আমাদের কাছে বাংলা চিত্রজগৎ ও নাট্যজগতের এই অপূরণীয় ক্ষতির দিন।     

ফটো গ্যালারী

আপগ্রেড করুন

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604