You are here: Homeঅনেক কিছুগ্রহ শান্তিজেনে নিন কোন গ্রহের কি প্রতিকার ?
Tuesday, 14 March 2017 15:36

জেনে নিন কোন গ্রহের কি প্রতিকার ?

Written by 

 

প্রতিকার
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক চুনী সিংহরাশি ও রবি গ্রহের রত্ন। জাতক জাতিকার সুনাম,প্রতিপত্তি,কর্মের উচ্চপদ ইত্যাদির জন্য চুনী ব্যবহার হয়। চিকিৎসা বিদ্যায় চুনী অভূতপূর্ব উপকার করে থাকে যেমন- বাত,পিত্ত,বায়ু,ধাতু,ঠাণ্ডাজনিত রোগ,হৃদ রোগ,মস্থিস্ক রোগ,সন্তানহীনতা ইত্যাদি রোগে চুনী ব্যবহারে ভাল ফল পাওয়া যায়।
স্টাররুবী রবি গ্রহের ভাল কাজ করে।চিকিৎসা বিদ্যায় রক্তস্বল্পতা,স্মৄতিশক্তি বৄদ্ধি মতিস্ক গোলযোগে ফলপ্রদ।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক মুক্তা কর্কটরাশি ও চন্দ্র গ্রহের রত্ন। চন্দ্রের শুভ প্রভাবে জাতক জাতিকা পুস্তিবান,বীর্যবান,সৌভাগ্যবান,মানসিক সুখ শান্তি ইত্যাদি লাভ করে। চিকিৎসা বিদ্যায় ও আয়ুর্বেদ শাস্রে মুক্তা বিশেষ অবদান রাখে।যেমন-প্রসব বেদনা,দৃষ্টিহীনতা,ঘনঘন সর্দি কাশি পারিবারিক অশান্তি,বিবাহে বাঁধা ছাড়াও আয়ুর্বেদে মুক্তা মুলবান ঔষধ।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক প্রবাল মেষ ও বৃশ্চিকরাশি ও মঙ্গল গ্রহের রত্ন।জাতক জাতিকার পার্থিব সুখ, গহনির্মাণ,বিদ্যা ও আইন ব্যবসায় উন্নতি,মামলা,কর্মের বাঁধা ও পারিবারিক কলহ রোধে প্রবাল পরম হিতকারী রত্ন।চিকিৎসা বিদ্যায় রক্তসংক্রান্ত পীড়া,অশ্ব, টিউমার,লিভার,আমাশয়,ব্রন,ফোঁড়া,এপেন্ডিসাইটিস প্রভৃতি রোগে প্রবাল যন্ত্রের মত কাজ করে।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক পান্না মিথুন ও কন্যা রাশি ও বুধ গ্রহের রত্ন। বুধের শুভ প্রভাবে জাতক জাতিকার বুদ্ধিবৄত্তি,বিচার শক্তি ,গণিতে পারদর্শী,ব্যবসাবাণিজ্য উন্নতি,বালসুলভ মনোভাব ও কান্তিবর্ধক ছাড়াও শিশুদের জন্য খুবই উপকারী রত্ন।চিকিৎসা বিদ্যায় মস্তিষ্ক বিকৄতি,উন্মাদ,বাচালতা,বধিরতা,তোতলামী,রক্তচাপ,ম্যানিয়া,আলসার প্রভৄতিতে পান্না বিশেষ ফলদান করে। এক কথায় পান্নার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক পোখরাজ ধনু ও মীন রাশি ও বৄহস্পতি গ্রহের রত্ন।যাদের প্রচুর অর্থ উপার্জন হয় কিন্তু ধরে রাখতে পারেন না,প্রতিপত্তি ও প্রভুত্বের অভাব,বেকারদের কর্মপ্রাপ্তি,রাজনৈতিক সফলতা,দাম্পত্য অসন্তোষ,পরনিন্দা এড়াতে,চরিত্র ভ্রষ্ট প্রভৄতি রোধে পোখরাজ ধারনে ভীষণ উপকার পাওয়া যায়।চিকিৎসা বিদ্যায় ফুসফুসে প্রদাহ,জন্ডিস,চুলপড়া,কোষ্ঠকাঠিন্য,শ্বেত প্রদ,হ্রদযন্ত্রের ক্রিয়ার ব্যাঘাত ইত্যাদি রোগে পোখরাজ বিশেষ কাজ করে।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক হীরা বৄষ ও তুলারাশি ও শুক্র গ্রহের রত্ন।এর প্রভাবে বল,বীর্য,তেজ ও আয়ুবৄদ্ধি করে।এককথায় শুক্র হচ্ছে সুখ,শান্তি,ধন,অপমৄত্যু রোগব্যাধি বিনষ্ট ইত্যাদি প্রদান করে।
ফিরোজা শত্রু নাশ করে অ নারীর সৌন্দর্য্য অক্ষুণ্ণ রাখে।চিকিৎসা বিদ্যায় বহুমূত্র,পিত্তথলির পাথর নির্মূলে ভীষণ উপকারী।
জ্যোতিষ শাস্ত্র মোতাবেক নীলা মকর ও কুম্ভ রাশি ও শনি গ্রহের রত্ন।শনির শুভ প্রভাব মানবকে ধরনীর অধিপতি করে তোলে। চিকিৎসা বিদ্যায় কফ,পিত্ত,বায়ুনাশ করে মনের বিষণ্ণ অবস্তা,স্নায়ুবিক দুর্বলতা ইত্যাদি রোগের জন্য নীলা ভীষণ উপকারী রত্ন।
সন্ধ্যামণির প্রভাবে অবিবাহিতদের শীগ্র বিবাহ হয়।চিকিৎসা বিদ্যায় কফ,পিত্তনাশক ছাড়াও মানসিক প্রফুল্লতা আনয়ন করে।
সন্ধ্যামণির গোমেদ ধারণে শত্রু,ভয়,দুর্নাম,ঋণমুক্তি,দুর্ঘটনা ইত্যাদি থেকে পরিত্রাণ পাওয়া যায়।চিকিৎসা বিদ্যায় বাত,কলেরা,বসন্ত প্রভৄতিতে ভাল ফল পাওয়া যায়।
কেতুর প্রভাবে লটারী, শেয়ার বাজার ব্যবসা,হটাৎ অর্থ উপার্জন ইতাদিতে সফলতা লাভ করা যায়।এছাড়া যেসব মানুষের প্রতিপদক্ষেপে বাঁধা,পরস্পর ভুল বুঝাবুঝিতে কেতু আকস্মিক ফল প্রদান করে।
চন্দ্র গ্রহ বৈগুন্য হলে মুক্তার পরিবর্তে চন্দ্রকান্ত মণি ব্যবহার করা হয়।চিকিৎসা বিদ্যায় জর,সর্দি,কাসি,ব্রংকাইটিস মানসিক চাঞ্চল্য,বালক বালিকার পুষ্টি বর্ধনে উপকারী রত্ন।
Read 216 times
Login to post comments

ফটো গ্যালারী

আপগ্রেড করুন

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604