You are here: Homeবিয়ে বাজারItems filtered by date: Sunday, 04 February 2018

ডেস্ক, ৪ই ফেব্রুয়ারীঃ  তৃণমূলেরই মহিলা সমর্থকদের ঝাঁটা নিয়ে বিক্ষোভের জন্য তৃণমূলেরই মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী নিজের কেন্দ্রে ঢুকতে পারলেন না । ঘটনাটি বর্ধমানের মঙ্গলকোটের। বেশ কিছুক্ষণ বিক্ষোভ চলার পর পুলিশি হস্তক্ষেপে বিক্ষোভ ওঠে।

মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী মঙ্গলকোটের বিধায়ক এবং অপূর্ব চৌধুরী সেখানকার ব্লক সভাপতি।  দীর্ঘদিন ধরেই মঙ্গলকোটে দ্বন্দ্ব চলছে তৃণমূলের সিদ্দিকুল্লা চৌধুরী ও অপূর্ব চৌধুরীর মধ্যে।

জানা যায় গত  বুধবার রাতে  কাশেমনগর ফুটবল ময়দানে বৈরাগ্যচাঁদের মেলায় অপূর্ব চৌধুরীর সমর্থক সাগর শেখকে মারধর করে সিদ্দিকুল্লা চৌধুরীর বাহিনী । ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিধায়ক পক্ষের একজন সমর্থক পেঙা শেখকে মারধরের পাশাপাশি তার দোকানেও ভাঙচুর চালানো হয়।

এই দুই ঘটনার জেরে শুক্রবার ও শনিবার  মঙ্গলকোটের চাকদায়  দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। বেশ কয়েকজন আহতও হন। রবিবার সকালে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী এলাকায় পৌঁছলে স্থানীয় মহিলারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। প্রায় ঘণ্টা খানেক আটকে থাকে মন্ত্রীর কনভয়। ঝাঁটা-জুতো নিয়ে মন্ত্রীকে বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভকারীদের অভিযোগ, এলাকায় গণ্ডগোলের পিছনে রয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী ও তার দলবল। পরে বিশাল পুলিশ বাহিনী এলাকায় গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় সিদ্দিকুল্লা চৌধুরী কিংবা অপূর্ব চৌধুরী, কারওই প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনায় এখনও পর্যন্ত দুপক্ষের বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

 

Published in State

ডেস্ক, ৪ ফেব্রুয়ারি : এক অসুস্থ রোগীর বিনা  চিকিৎসায় মৃত্যুর অভিযোগ উঠল মালদা শহরের এক  নার্সিংহোমের বিরুদ্ধে। অভিযোগ নার্সিংহোম কর্তৃপক্ষ ঐ অসুস্থ রোগীকে রাত থেকে সকাল পর্যন্ত ফেলে রেখেও কোনও চিকিৎসক ওই রোগীকে দেখতে এলেন না । এই ঘটনায় ওই নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে আজ ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত ব্যক্তির পরিবার। যদিও এব্যাপারে নার্সিংহোম কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 
মৃতের নাম মহন্ত দারিয়া। বয়স ৬৫। বাড়ি হবিবপুর থানার ভারত-বাংলাদেশ সীমান্তের আগ্রা হরিশ্চন্দ্রপুর গ্রামে। তিনি কৃষিজীবী। তাঁর ছেলে রণজিৎ দারিয়ার অভিযোগ, গতকাল দুপুরে চাষ করতে  মাঠে যাওয়ার পর সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। খবর পেয়ে তাঁরা মাঠ থেকে বাবাকে নিয়ে যান স্থানীয় বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতালে।  কিন্তু সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে শুরু করায়  সেখানকার চিকিৎসকরা তাকে মালদা মেডিকেলে রেফার করে দেন। কিন্তু সেখানে চিকিৎসা  শুরু হতে দেরি হয় জেনে তাঁরা বাবাকে মালদা শহরের মহানন্দা নার্সিংহোমে রাত সাড়ে ৮টা নাগাদ ভর্তি করেন। প্রথমেই নার্সিংহোম কর্তৃপক্ষ তাঁদের কাছে ৫ হাজার টাকা দাবি করে। সঙ্গে ওষুধের লম্বা তালিকা ধরিয়ে দেয়। নার্সিং হোম থেকে তাঁদের জানানো হয়, তাঁর বাবার রক্তচাপ সামান্য কম। চিন্তার কিছু নেই। তাঁর কিছু হবে না। রাত বাড়লেও কোনও চিকিৎসক তাঁর বাবাকে না দেখায় তিনি তা নিয়ে প্রশ্ন করেন। তখন তাঁদের জানানো হয়, ভর্তি করার পর রোগীর সমস্ত দায়িত্ব নার্সিংহোমের। তাঁরা যেন এনিয়ে কোনও চিন্তা না করেন। আজ সকাল ১০টা ২৩ মিনিটে এক চিকিৎসক প্রথমবারের জন্য তাঁর বাবাকে পরীক্ষা করেন। তিনি জানান, তাঁর বাবার অবস্থা খুব খারাপ। তাঁকে আইসিইউ -তে রাখতে হবে। ওই নার্সিংহোমে আইসিইউ নেই। তাই তাঁর বাবাকে অন্য একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। নার্সিংহোম কর্তৃপক্ষ তাঁর বাবাকে স্থানান্তরিত করার জন্য একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করলেও সেখানে কোনও অক্সিজেনের ব্যবস্থা রাখেনি। সেই অ্যাম্বুলেন্সেই বেলা ১২টা নাগাদ মৃত্যু হয় তাঁর বাবার।
রণজিতবাবুর আত্মীয়রা এই ঘটনায় নার্সিংহোম কর্তৃপক্ষকেই দায়ী করেছেন। আজ সন্ধেবেলা তাঁরা গোটা ঘটনা জানিয়ে ইংরেজবাজার থানায় মহানন্দা নার্সিং হোম কর্তৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হচ্ছে। তবে ঘটনা নিয়ে নার্সিংহোম কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৪ই ফেব্রুয়ারীঃ প্রায় ১৬ লক্ষ টাকা ব্যয়ে মালদহের সুুজাপুর বিধানসভা কেন্দ্রের আলিনগর দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় দুটি রাস্তা এবং দুটি ড্রেনের উদ্ধোধন করা হল। উদ্ধোধন করলেন স্থানীয় কংগ্রেস বিধায়ক ঈশাখান চৌধুরী।

জানা যায়, ত্রদিন আলিনগর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুর এবং সেরশাহি এলাকায় দুটি ঢালাই রাস্তার উদ্ধোধন করা হয়। এলাকাবাসিদের দীর্ঘদিনের দাবি ছিলো এই রাস্তা দুটির। পাশাপাশি কাজিগ্রাম এলাকায় ত্রদিনই দুটি ড্রেনেরও উদ্ধোধন করা হয়। উপস্থিত ছিলেন, সুুজাপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ঈশাখান চৌধুরী।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক,৪ই ফেব্রুয়ারীঃ ইংরেজবাজারের রামকেলি ধামের শ্রী শ্রী  রুপ সনাতন মিলন মন্দিরের উদ্যোগে রবিবার অনুষ্ঠিত হয়ে গেল,শ্রী কৃষ্ণের বৈদিক বনভোজন। মন্দির প্রাঙ্গণেই ত্রদিন আয়োজন করা হয়েছিল এই  বনভোজনের।
প্রসঙ্গত, আজ থেকে প্রায় ৫০২  বছর আগে ইংরেজবাজরের এই রামকেলি ধামে পর্দাপন করেছিল শ্রী শ্রী চৈতান্য  মহাপ্রভু। মহাপ্রভুর ৫০০ বছর পর্দাপণ উপলক্ষ্যে রামকেলি ধামে শ্রী শ্রী চৈতান্য দেবের পূর্ণবয় মৃর্তি স্থাপন করা হয়। এবারে এই রামকেলি ধামে তৈরি করা হচ্ছে মহাপ্রভুর দুই শিষ্য রুপ ও সনাতন মন্দির। রবিবার শ্রী শ্রী  রুপ সনাতন মিলন মন্দিরের উদ্যোগে  মন্দির প্রাঙ্গণেই আয়োজন করা হয়েছিল শ্রী কৃষ্ণের বৈদিক   বনভোজনের। প্রায় ১০ হাজার ভক্তসমাগম হয় এই বনভজনে। উপস্থিত ছিলেন,রুপ সনাতন মন্দিরের প্রতিষ্ঠাতা কৃষ্ণচন্দ্র গোস্বামী,ওই মন্দিরের সম্পাদক উজ্জ্বল সাহা, অতিরিক্ত জেলা শাসক দেবতোষ মণ্ডল প্রমুখ।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ৪ই ফেব্রুয়রীঃ ছিনতাই কান্ডে এক দুস্কৃতিকে গ্রেফতার করলো মালদার কালিয়াচক থানার পুলিশ। রবিবার ধৃতকে মালদা জেলা আদালতে তোলা হয়।

জানা গেছে, ধৃতের নাম বাবুল সেখ। বাড়ি বাড়ি খাসচাঁদ পুর এলাকায়। জানা যায়, গত ২২শে জানুয়ারি সন্ধ্যায় বৈষ্ণব নগর এলাকার বাসিন্দা বিকাশ মণ্ডল খালতি পুর রেল স্টেশনে নেমে গাড়ী  ধরবে বলে পায়ে হেটে স্ট্যান্ড যাচ্ছিলেন। ঠিক সেই সময় একদল দুস্কুতী তার পথ আটকে তাকে বেধড়ক মারধোর করে সর্বস্ব লুঠ পালায়। ঘটনার লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে কালিয়াচক থানার পুলিশ। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করে বাবলু সেখকে। উদ্ধার হয় ছিনতাই হওয়া কিছু টাকা এবং জিনিস পত্র। ধৃতকে জিঞ্জাসাবাদ করে বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ বলে জানা গেছে।


Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« February 2018 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
      1 2 3 4
5 6 7 8 9 10 11
12 13 14 15 16 17 18
19 20 21 22 23 24 25
26 27 28        

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604