You are here: Homeসাইন্সকম্পুটারItems filtered by date: Monday, 13 November 2017

১৩ নভেম্বর ২০১৭ ঃ   আটচল্লিশ ঘণ্টার মধ্যে আইনি ভাষাতেই জবাব দিলেন মুকুলের আইনজীবী। ফোনে আড়িপাতার অভিযোগ নিয়ে এবার রাজ্যের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করছেন মুকুল রায়।

জার্সি বদলে পদ্মশিবিরে এসেই ঘাসফুলের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মুকুল রায়। ট্যাপ করা হয়েছে তাঁর ফোন। তৃণমূলের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন মুকুল রায়। এবার সেই ইস্যুতেই রাজ্যের বিরুদ্ধে দিল্লি  হাইকোর্টে মামলা করছেন মুকুল রায়। কেন্দ্রীয় টেলি যোগাযোগ মন্ত্রক এবং ট্রাইকেও মামলায় যুক্ত করছেন তিনি ।

সময় যত গড়িয়েছে তত বেড়েছে সংঘাত। কখনও তৃণমূল। কখনও সরাসরি রাজ্য সরকার। তুঙ্গে উঠেছে তরজা। বিশ্ব বাংলা নিয়ে রাজ্যের দুই আমলাকে কার্যত তুলোধোনা করেছেন মুকুল রায়। আর এই চাপান-উতোরে মুকুলকে ফুল সাপোর্ট দিচ্ছে দল। বিশ্ব বাংলা লোগো বিতর্কে রাজ্যের দুই আমলার বিরুদ্ধে কেন্দ্রের কাছে চিঠি পাঠানো হচ্ছে। অত্রি ভট্টাচার্য ও রাজীব সিনহার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার অভিযোগ তুলে চিঠি দিচ্ছে রাজ্য বিজেপি।

চুপ করে বসে নেই তৃণমূলও। মুকুলকে আইনি নোটিস পাঠিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। দুদিনের মধ্যে নিঃশর্তে ক্ষমা চাইতে হবে মুকুল রায়কে। না হলে মানহানির মামলার হুঁশিয়ারি। জবাব দিতে সময় নেননি মুকুল রায়ও। ৪৮ ঘণ্টার মধ্যে আইনি ভাষাতেই জবাব, জানালেন মুকুলের আইনজীবী।

তৃণমূল বিরোধী সুরটাকে কয়েকগুণ চড়া করতেই মুকুল রায়কে দলে টেনেছিল বিজেপি। সেই তরজার সুর এখনই সপ্তমে।

Published in Kolkata

১৩ নভেম্বর ২০১৭ ঃ  মালদাহের কালিয়াচক এক নম্বর ব্লক জয়হিন্দ বাহিনীর উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো এক কর্মীসভা। কালিয়াচক চৌরঙ্গী মোড়ে আয়োজন করা হয়েছিলো এই কর্মীসভার।
জানা যায় আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে এই কর্মীসভার আয়োজন করা হয়েছিলো। উপস্থিত ছিলেন, গাজোলের বিধায়িকা দিপালী বিশ্বাস, তৃণমূল নেতা আবু নাসের খান চৌধুরী, ইংরেজবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার সহ তৃণমূল নেতৃত্ব।

Published in Malda-Dinajpur-2

১৩ নভেম্বর ২০১৭ ঃ মোদী সরকারের নোট বন্দির প্রতিবাদ জানিয়ে ধিক্কার সভার আয়োজন করলো পুরাতন মালদার সাহাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি।
জানা যায় পুরাতন মালদার সাহাপুর অঞ্চলের রায়পুর ষ্ট্যান্ডে আয়োজন করা হয়েছিলো এই ধিক্কার সভার। উপস্থিত ছিলেন, সাহাপুর অঞ্চল সভাপতি রবিন দাস, ইংরেজবাজার পুরসভার ভাইস চেয়ারম্যান দুলাল সরকার, পুরাতন মালদা ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুুদর্শন হালদার সাহা ব্লক নেরত্ব। মোদী সরকারের নোট বন্দির প্রতিবাদ জানানো এই ধিক্কার সভা থেকে। জানা যায় পরে এই ধিক্কার সভায় সি,পি,এম ছেড়ে বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

 

 

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১৩ ই নভেম্বরঃ :  শ্রীলঙ্কা ক্রিকেট দল ইতিমধ্যে  ইডেনে বিরাট কোহলিদের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে  চলে এসেছেন । ১৬ নভেম্বর থেকে শুরু হবে টেস্ট ম্যাচ। তবে তার আগে কলকাতায় একটি প্রস্তুতি ম্যাচ খেলল  শ্রীলঙ্কা। সে কারণেই একটু আগেই শহরে চলে এসেছেন তারা।  বৃহস্পতিবার থেকে সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন শুরু করেছে  শ্রীলঙ্কা। সম্প্রতি দুবাইতে টেস্ট সিরিজে পাকিস্তানকে হারিয়ে কিছুটা মনোবল বাড়িয়েই ভারতে এসেছে শ্রীলঙ্কা। কিন্তু ভারতের বিরুদ্ধে ভারতের মাটিতে এখনও কোনও টেস্ট ম্যাচে জেতেনি অ্যাঞ্জেলো ম্যাথিউসরা। এমনকী শ্রীলঙ্কার মাটিতে শেষ টেস্ট সিরিজেও ভারতের কাছে হোয়াইওয়াশ হতে হয়েছিল চান্ডিমলদের। তাই বেশ কিছুটা সতর্ক সিংহলীরা। গত রবিবার সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে বোরড সভাপতি একাদশের বিরুদ্বে প্রস্তুতি ম্যাচে ৭৫ ওভারে বোর্ড সভাপতি একাদশের ৫টি বেশী উইকেট ফেলতে পারল না।

ভারতীয় বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে গতকাল  প্রস্তুতি ম্যাচ শেষ করেছে । আজ অনুশীলন ছিল না। অন্য ক্রিকেটাররা হোটেলে বিশ্রাম নিলেও, ঘরে বসে থাকেননি দীনেশ চান্ডিমল, অশাঙ্ক গুরুসিঙ্ঘে, থিলাম সমরাবীরা, রুমেশ রত্নায়েকে এবং দলের কোচ নিক পোথাস।
শ্রীলঙ্কার টিম ম্যানেজমন্টের সদস্যরা  দুপুর শেষে হাজির ইডেনে। উদ্দেশ্য, ইডেনের ২২ গজ পরখ করে দেখা। উইকেট দেখে শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট খুব একটা স্বস্তিতে নেই। ইডেনের উইকেটের ঘাস যথেষ্ট চিন্তায় ফেলে দিয়েছে শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্টকে।

Published in Cricket

ডেস্ক, ১৩ ই নভেম্বরঃ প্রাক্তন তৃণমূল সাংসদ এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া  মুকুল রায় এখন তোপ দাগতে শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। 'বিশ্ব-বাংলা' ও 'জাগো-বাংলা'র মালিকানা নিয়ে অভিষেককে চ্যালেঞ্জের মুখে দাঁড় করিয়ে দিয়েছেন। এবার সেই চ্যালেঞ্জ গ্রহণ করে অভিষেক আইনি নোটিশ পাঠালেন মুকুল রায়কে। ৪৮ ঘণ্টার মধ্যে তাঁর বিরুদ্ধে তোলা যাবতীয় অভিযোগ প্রত্যাহারের আর্জি জানালেন অভিষেক। নতুবা তিনি আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুকুল রায়ের বিরুদ্ধে।

আইনি নোটিশে তিনি স্পষ্ট করে দিয়েছেন, 'বিশ্ব বাংলা' হোক বা 'জাগো বাংলা'- কোনও কোম্পানিরই তিনি শেয়ার হোল্ডার নন। মুকুল রায় যে অভিযোগ করেছেন, তা সম্পূর্ণ ভিত্তিহীন। রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতেই তিনি এসব মন্তব্য করেছেন। তৃণমূল ছেড়ে তিনি যে দলে যোগ দিয়েছেন, তার নেতৃত্বকে খুশি করতেই এই মিথ্যাচার বলে অভিযোগ। অভিযেক বন্দ্যোপাধ্যায় আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন, সরকারের 'বিশ্ববাংলা' ব্র্যান্ড ও তৃণমূলের মুখপত্র 'জাগোবাংলা'র প্রকৃত মালিকানা নিয়েই মুকুল রায় যে প্রশ্ন তুলেছেন, তার বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠাবেন। সেইমতোই এদিন আইনি নোটিশ পাঠিয়ে তিনি মুকুল রায়কে সতর্ক করেন। সাংবাদিক বৈঠক ডেকে যাবতীয় অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার আর্জি জানান।
বিশ্ব বাংলা বিতর্কে  তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় আইনি নোটিশ পাঠাতেই মুকুল রায় পাল্টা মামলার হুঁশিয়ারি দিয়েছেন। তিনি ফোনে আড়িপাতার অভিযোগে রাজ্যের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করছেন। তারপর মুকুল রায়ের আইনজীবী সাফ জানান, ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই নেই। ৪৮ ঘণ্টার মধ্যেই নোটিশের আইনি জবাব দেওয়া হবে।

তিনি জানান, মুকুল রায় তাঁর সিদ্ধান্তে অনড়। তিনি বিশ্বাস করেন তিনি যে অভিযোগ করেছেন বিশ্ববাংলা ইস্যুতে, তা সর্বৈব সত্য। ফলে ক্ষমা চাওয়ার কোনও প্রশ্ন নেই। বরং আইনি পথে  এই লড়াই চলবে।
সেইসঙ্গে মুকুল রায় জানিয়েছেন, তাঁর ফোনে আড়িপাতা হচ্ছে। তাই রাজ্য সরকারের বিরুদ্ধে তিনি আইননানুগ ব্যবস্থা নেবেন। ফোনে আড়িপাতার অভিযোগ এনে তিনি রাজ্যের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করছেন। এই মামলায় তিনি কেন্দ্রীয় টেলি যোগাযোগ মন্ত্রক ও ট্রাইকেও যুক্ত করছেন। শুক্রবার তিনি দিল্লি হাইকোর্টে এই মামলা করছেন। তাঁর অভিযোগ, ফোন ট্যাপ করা হয়েছে। তৃণমূলের বিরুদ্ধেই এই বিস্ফোরক অভিযোগ তাঁর।

যতই দিন যাচ্ছে , ততই সংঘাত  বাড়ছে।  তিনি কখনও সংঘাতে লিপ্ত হচ্ছেন তৃণমূলের সঙ্গে, কখনও রাজ্য সরকারের সঙ্গে। বিশ্ব বাংলাকে নিয়ে রাজ্যের দুই আমলাকে কার্যত তুলোধনা করেছেন তিনি। তাঁদের বিরুদ্ধে এক্তিয়ারের প্রশ্ন তুলে কেন্দ্রকে চিঠি লিখেছেন। এবার যুদ্ধ আদালতে। আদালতের দরজা দেখিয়েছেন তাঁর 'প্রতিদ্বন্দ্বী' অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সেই চ্যালেঞ্জ গ্রহণ করে আদালতেই যাচ্ছেন। ৪৮ ঘণ্টার মধ্যেই অভিষেকের আইনজীবীর পাঠানো নোটিশের যথাযথ উত্তর দিয়ে মামলার মুখোমুখি হতে মুকুল রায় প্রস্তুত বলে জানিয়ে দিয়েছেন তাঁর আইনজীবী।

ডেস্ক, কলকাতা, ১৩ ই নভেম্বরঃ ছাত্রছাত্রীদের আবেদন মেনে নিয়ে  উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ  ২০১৮এর  উচ্চমাধ্যমিক পরীক্ষা সূচিতে রদবদল করার সিদ্ধান্ত নিল ।সংসদের বিশেষ কমিটি  ইতিমধ্যেই নতুন সূচি তৈরি করেছে । আজ এই কথা জানালেন উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি মহুয়া দাস।সোমবার উচ্চমাধ্যমিক সংসদের পক্ষ থেকে পরীক্ষার সূচি পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামী বছর ২৭ মার্চ থেকে পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। শেষ হওয়ার কথা ছিল ১১ এপ্রিল।  কিন্তু এর মধ্যে অর্থাৎ ৮ এপ্রিল জয়েন্ট এন্ট্রান্স (মেইন) পরীক্ষার দিন ধার্য হয়েছিল।  সভাপতি মহুয়া দাস বলেন, “ উচ্চমাধ্যমিক পরীক্ষার সূচির মধ্যে জয়েন্টের দিন যাতে না পড়ে, তাই তারিখ বদল করা হচ্ছে। এর ফলে আমাদের ছেলেমেয়েরাও জয়েন্ট পরীক্ষায় বসতে পারবে।"
নির্ধারিত সূচি অনুযায়ী, এবার উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষা ছিল ৯ এপ্রিল। তার একদিন আগে অর্থাৎ ৮ এপ্রিল জয়েন্ট এন্ট্রান্স (মেইন) পরীক্ষার দিন ধার্য হয়েছিল। ফলে এই পরীক্ষার পর উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রস্তুতি নেওয়া কষ্টকর ছিল । কার্যত কোনও সময়ই পেত না পরীক্ষার্থীরা। শুধু অঙ্ক পরীক্ষার সূচি নিয়েই সমস্যা নয়, জয়েন্ট এন্ট্রান্সের পরীক্ষার আগেই ছিল পদার্থবিদ্যা ও রসায়নবিদ্যার পরীক্ষা। যথাক্রমে ৪ ও ৬ এপ্রিল ছিল এই দুই পরীক্ষা। ফলে উচ্চমাধ্যমিকের মাঝে জয়েন্টে বসাও সমস্যা হয়ে যেত। তাই উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ সিদ্ধান্ত নিয়েছে পদার্থবিদ্যা ও রসায়নবিদ্যার পরীক্ষা এগিয়ে আনা হবে। আর অঙ্ক পরীক্ষায় দিন পিছিয়ে দেওয়া হবে। তাহলে সমস্ত পরীক্ষার প্রস্তুতি নিতে পারবে ছাত্রছাত্রীরা। উচ্চমাধ্যমিক সংসদের পরীক্ষা বিষয়ক বিশেষ কমিটি নতুন সূচি তৈরি করেছে ।  এর ফলে জয়েন্টের দিন যা ধার্য ছিল, তাই থাকবে। শুধু উচ্চমাধ্যমিকের অঙ্ক, পদার্থবিদ্যা ও রসায়নবিদ্যার সূচিতে পরিবর্তন হবে। অন্যান্য সূচিতে কোনও পরিবর্তন হবে না।

 

 

Published in State

 ডেস্ক,মালদা, ১৩ নভেম্বর : ঘরে ঢুকে এক সিভিক ভলান্টিয়ারের স্ত্রীকে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। আহত হয়েছেন সিভিক ভলান্টিয়ারও।

ঘটনাটি রতুয়া থানার বাজিতপুর কলোনি এলাকার। প্রাথমিকভাবে এই ঘটনার পিছনে জমি বিবাদের বিষয় উঠে এলেও এনিয়ে ধন্দে পুলিশ। ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে জানিয়েছে ভালুকা ফাঁড়ির পুলিশ।   
মৃতার  নাম খুশবু ঘোষ ।  ৩ বছর আগে দেখাশোনা করে তাঁদের বিয়ে হয় রতুয়ার মাকাইয়া গ্রামের বাসিন্দা সনাতন ঘোষের সঙ্গে। বিয়ের পর স্ত্রীকে নিয়ে বাজিতপুর কলোনিতে একাই থাকতেন সনাতন। তাঁদের ২ বছরের একটি কন্যাসন্তান রয়েছে। সনাতন সিভিক ভলান্টিয়ার। এলাকাতে কর্মরত তিনি।  তাঁদের মধ্যে কখনও কোনও সমস্যা দেখা যায়নি। তবে সম্প্রতি প্রায় আড়াই বিঘা জমি নিয়ে এলাকার এক বাসিন্দার সঙ্গে সনাতনের বিবাদ দেখা দেয়। জমি নিয়ে সেই বিবাদ বর্তমানে আদালতে বিচারাধীন।

তদন্তকারী পুলিশ আধিকারিককে  সনাতন জানিয়েছেন, গতকাল স্ত্রী ও মেয়েকে নিয়ে তিনি ঘরে ঘুমিয়েছিলেন। রাত ১টা নাগাদ হঠাৎ ঘরের দরজায় আওয়াজ। । তিনি দরজা খুলতেই  মুখে কাপড় বাঁধা ১০-১২ জন দুষ্কৃতী তাঁকে ধরে ফেলে। জমির মামলা তুলে নেওয়ার জন্য সাদা কাগজে তাঁকে স্বাক্ষর করতে বলে। প্রথমে তিনি স্বাক্ষর করতে অস্বীকার করেন। এতে দুষ্কৃতীরা তাঁকে মারধর শুরু করে। প্রাণভয়ে তিনি সেই কাগজে স্বাক্ষর করে দেন। তখনই তাঁর স্ত্রী ঘর থেকে সেখানে চলে আসে। খুশবু সেই কাগজটি ছিঁড়ে দেয়। এরপর সনাতনকে দড়ি দিয়ে বেঁধে দুষ্কৃতীরা তাঁর স্ত্রীর পেটে ছুরি ঢুকিয়ে দেয়। স্ত্রী মাটিতে পড়ে গেলে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। তাঁর চিৎকারে আসেন স্থানীয়রা। বাঁধনমুক্ত করা হয় সনাতনকে। সঙ্গে সঙ্গে গ্রামবাসীদের সহায়তায় স্ত্রীকে স্থানীয় ভালুকা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু, চিকিৎসকরা তাঁর স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন। তাঁকেও স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেই অবস্থাতেই তিনি ভালুকা পুলিশ ফাঁড়িতে খবর দেন।

 এই ঘটনার পিছনে জমি বিবাদের মামলা রয়েছে বলে অনুমান । বেশ কিছুদিন ধরে   এলাকার অখিল সাহা ও তাঁর ছেলে সুকলাল সাহার সঙ্গে সনাতনের জমি বিবাদ চলছিল। সেই বিবাদ বর্তমানে আদালতের বিচারাধীন। সনাতনকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল অখিলরা। গতরাতে যে দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে, তাদের মধ্যে ২-৩ জনকে চিনতে পেরেছে তাঁর ভাই।” তাঁদের আশা, পুলিশ ঘটনার যথাযথ দন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে।

অন্যদিকে, ঘটনার তদন্তে এসে ধন্দে পড়েছেন পুলিশকর্মীরাও। মৃতদে্হের পাশে  রক্তের কোনও দাগ পাওয়া যায়নি। পুলিশের মতে, এমন ঘটনা ঘটা সম্ভব নয়। তবে সেক্ষেত্রে দেহেই অস্ত্র লেগে থাকার কথা। কিন্তু এক্ষেত্রে খুনে ব্যবহৃত ছুরিটি পাওয়া যায়নি। খুশবুর শরীরেও রক্তের কোনও দাগ মেলেনি। তবে সনাতনের দাবি অনুযায়ী ভবেশ মহালদার নামে এলাকারই একজনকে আটক করা হয়েছে। সনাতন জানিয়েছেন, গতরাতে ভবেশও তাঁদের বাড়িতে এসেছিল। আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ভবেশকে। পুলিশ জানিয়াছে  ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত না হলে তাঁরা খুশবুর মৃতদেহ হাসপাতাল থেকে দেওয়া যাবে না।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১৩ই নভেম্বরঃ মালদার কালিয়াচক থেকে আবারো উদ্ধার হল বেআইনি ফেন্সিডিল। চোরাপথে বাংলাদেশে পাচার করার সময় সীমান্তরক্ষী বাহিনীর মিলিক সুুলতান পুর বিওপির ২৪ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানরা উদ্ধার করল প্রায় ২০০ বোতল বেআইনি ফেন্সিডিল। ধৃত এক।

জানা যায়, প্রতিদিনের মতো রবিবার রাত্রেও, কালিয়াচক থানার ভারত-বাংলাদেশ সীমান্তে পাহারারত অবস্থায় ছিল মিলিক সুুলতানপুর  বিওপির ২৪ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানরা। ঠিক সেই সময় বি.এস.এফ জওয়ানদের চোখে ধুলো দিয়ে বাংলাদেশে ফেন্সিডিল পাচার করার জন্য এক যুবক মটর বাইক নিয়ে ঘোরাঘুরি করছিলো সীমান্ত এলাকায়। বি,এস,এফ জওয়ানদের সন্দেহ হলে ওই যুবককে আটক করা হয়। পরে উদ্ধার হয় ২০০ বোতল বেআইনি ফেন্সিডিল। উদ্ধার হয় দুটি মোবাইলও। সোমবার ধৃতকে কালিয়াচক থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।


Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১৩ই নভেম্বরঃ বসতবাড়ি ভাগ করার  প্রতিবাদ করায় বৌদির মাথা ফাটানোর অভিযোগ উঠলো দেওরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, রবিবার রাতে মালদার কালিয়াচক থানার রাজ নগর গ্রামে।
জানা গেছে, আক্রান্ত বৌদির নাম সুুমিত্রা মণ্ডল। বর্তমানে তিনি মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত দেওর কালীরাম মণ্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত পলাতক। জানা যায় সুুমিত্রা মণ্ডলের স্বামী নিখিল মণ্ডল ও কালীরাম মণ্ডলরা দুই ভাই। বর্তমানে তারা তিন কাঠা জমির উপর বসবাস করেন। অভিযোগ, কালীরাম মণ্ডল সেই বসতবাড়ি ভাগ করতে বলে। এই নিয়ে শুরু হয় বচসা। এরপর কালীরাম কাঠের বাটাম নিয়ে চরাও হয় সুুমিত্রার উপর। বাটামের আঘাতে মাথা ফেটে যায় তার। বর্তমানে তার চিকিৎসা চলছে হাসপাতালে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।


Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« November 2017 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
    1 2 3 4 5
6 7 8 9 10 11 12
13 14 15 16 17 18 19
20 21 22 23 24 25 26
27 28 29 30      

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604