You are here: Homeসাইন্সমোটর কারItems filtered by date: Thursday, 11 January 2018

ডেস্ক, ১১ই জানুয়ারীঃ কালিয়াচক ৩ নং ব্লকের ১ নং গ্রাম পঞ্চায়েতের সরকারপারা গ্রামে এনটিপিসির তরফ থেকে ও ঐ অঞ্চলের বিধানসভার এমএলএ স্বাধীনকুমার সরকারের উদ্যোগে বুধবার বিকেলে ঐ অঞ্চলের নদীবাঁধ নির্মানের কাজের সূচনা করা হল।
জানা যায়, ঐ অঞ্চলে প্রায় ৩০০ টি পরিবারের বাস। প্রতি বছর বন্যায় ঐ অঞ্চল ক্ষতিগ্রস্থ হচ্ছে। নদীর পাড় ভেঙে যাচ্ছে। তাই সরকারের তরফ থেকে ১৭ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে ঐ অঞ্চলের মাটি ভরাট করে বাঁধ নির্মানের জন্য। এতে গ্রামবাসীদের জীবন ও বাড়িঘর সুুরক্ষিত হবে ও ঐ অঞ্চলের একমাত্র স্কুল বীরনগর হাইস্কুলটিও সুুরক্ষিত থাকবে। তাই এনটিপিসির তরফ থেকে ও ঐ অঞ্চলের বিধানসভার এমএলএ স্বাধীনকুমার সরকারের উদ্যোগে বুধবার বিকেলে ঐ অঞ্চলের নদীবাঁধ নির্মানের কাজের সূচনা করা হল। উপস্থিত ছিলেন এনটিপিসির জিএম অরবিন্দ কুমার সিং, এমএলএ স্বাধীনকুমার সরকার সহ গ্রামবাসীরা।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ই জানুয়ারীঃ পারিবারিক অশান্তির কারণে স্ত্রী ও পুত্রকে কুপিয়ে ফেরার বাবা। চাঞ্চল্য কর এই  ঘটনাটি ঘটেছে মালদহের রতুয়া থানার জগবন্ধুটোলা গ্রামে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, মালদহের রতুয়া থানার মহানন্দা টোলা গ্রাম পঞ্চায়েতের জগবন্ধুটোলা গ্রামের বাসিন্দা সাধুচরণ মণ্ডল। স্ত্রী রেণু মণ্ডল এবং ছেলে উত্তম মণ্ডলকে নিয়ে সুখের সংসার ছিলো তার। স্থানীয় সূত্রে খবর কয়েক দিন হল পারিবারিক কোন কারণ নিয়ে তাদের পরিবারে অশান্তি শুরু হয়। এই অশান্তির জেরে বৃহস্পতিবার সকালে সাধুচরণ মণ্ডল ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী এবং ছেলেকে কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় তাঁর স্ত্রী রেণু মণ্ডল। আশঙ্কাজনক অবস্থায় ছেলে উত্তম মণ্ডলকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়। পুলিশ,পুলিশ মৃতদেহ উদ্ধারকরে ময়নাতদন্তের জন্যে পাঠায় মালদা ম্যাডিকাল কলেজ ও হাসপাতালে। বাবার বিরুদ্ধে রতুয়া থানায় খুনের মামলার আভিযোগ করে ছেলে উত্তম মন্ডল।অভিযুক্ত বাবা সাধুচরন মন্ডল পলাতক।অভিযুক্তকে খুজতে পুলিশ চিরুনি তল্লাশি শুরু করেছে।

Published in Malda-Dinajpur-2

ডেস্ক, ১১ই জানুয়ারীঃ বেসরকারি কোম্পানির এক যুবককে গুলি করে প্রায় দেড় লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে বাইকে করে  পালালো দুস্কৃতিরা। বুধবার সন্ধ্যায় হরিশ্চন্দ্রপুর থানার লক্ষণপুর ঝাবরা এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটে।

জানা গেছে, গুলিবিদ্ধ ওই যুবকের নাম প্রণয় দাস। সে একটি বেসরকারি কোম্পানিতে কাজ করে। এছাড়াও এলাকার যুব তৃণমূলের সক্রিয় কর্মী। বুধবার সন্ধ্যায় কালেকশনের দেড় লক্ষ টাকা নিয়ে চাঁচল থেকে মোটর বাইকে চেপে হরিশ্চন্দ্রপুরে বাড়ি ফিরছিলো সে। সেই সময় দুস্কৃতিরা তাকে লক্ষ করে গুলি ছোড়ে। দুস্কৃতিদের ছোড়া গুলি লাগে তার কোমরের ডানদিকে। এরপর কালেকশনের সমস্ত টাকা নিয়ে চম্পট দেয় দুস্কৃতিরা। পরে গুলির শব্দ শুনে স্থানীয় ঘটনাস্থলে পৌঁছায় এবং রক্তাত্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে রাতেই মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। কিন্ত সেখানেও গুলি বার করা সম্ভব না হওয়ায় তাকে কোলকাতা নিয়ে যাবার পরামর্শ দেন চিকৎসকরা। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ত্রদিকে এই খবর পেয়ে গুলিবিদ্ধ যুব তৃণমূল কর্মীকে দেখতে হাসপাতালে পৌঁছান মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ মণ্ডল। তিনি ওই যুব তৃণমূল কর্মীর সমস্ত রকম চিকিৎসার ব্যবস্থা করেন চিকিৎসকদের সাথে কথা বলে।

Published in Malda-Dinajpur-2


ডেস্ক, ১১ই জানুয়ারীঃ পাত্রী দেখে ফেরার পথে মিনি ট্রাক ও বুলেরোর মুখোমুখি সংঘর্ষে আহত দশ, আশঙ্কাজনক চার। মালদহের গাজোল থানার ময়না এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দূর্ঘটনাটি ঘটে। আহতরা চিকিৎসাধীন মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।
জানা গেছে, একটি বুলেরো গাড়ি চেপে দশ জন হবিবপুর থানার ননসা গ্রামের যুবক শম্ভু হাঁসদার জন্য পাত্রী দেখতে যান দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে। সেখান থেকে বাড়ি ফেরার পথে বুধবার গভীর রাতে গাজোল থানার ময়না ৩৪ নম্বর জাতীয় সড়কে মিনি ট্রাক ও বুলেরোর মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর পালিয়ে যায় মিনি ট্রাকটি। রাতেই স্থানীয়রা আহত দশকে উদ্ধার করে ভর্তি করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন চারজন। তার হলেন শম্ভু হাঁসদা, কিনা মার্ডি, নির্মল মুর্মু এবং সুুমন রায়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন।

Published in Malda-Dinajpur-2

ফটো গ্যালারী

Market Data

সম্পাদকের কথা

ফ্যান ছবিতে দেখা যাবে ১৭ বছরের শাহরুখকে

ফ্যান ছবিতে দেখ...

ডেস্ক: ছবির নাম যখন ফ্যান, আর অভিনয়ে যখন...

ধর্মীয় মৌলবাদীদের হামলায় খুন লেখক অভিজিৎ রায়

ধর্মীয় মৌলবাদীদ...

ঢাকা: একুশের বইমেলা থেকে ফেরার পথে ঢাকা ...

উদাসী হাওয়ায় গা ভাসিয়ে বলতেই পারেন, ""হোলি হ্যায়''!!!

উদাসী হাওয়ায় গা...

শান্তিনিকেতনে বসন্ত উত্সবের সূচনা হয় প্র...

বিবাহ বন্ধনে আবব্ধ হতে চলেছেন খ্যাতনামা অফ-স্পিনার হরভজন সিংহ

বিবাহ বন্ধনে আব...

কার্ত্তিক চন্দ্র পাল : ভারতের খ্যাতনামা ...

আপগ্রেড করুন

« January 2018 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
1 2 3 4 5 6 7
8 9 10 11 12 13 14
15 16 17 18 19 20 21
22 23 24 25 26 27 28
29 30 31        

MC News

Contact Us

Email: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

Face Book: /newsbazar24 

Helpline No- 09434219594/9126173604