ফ�ট বল

  • ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে ভারত ও চীনের খেলা গোলশূন্য, অন্যবদ্য গোল কিপিং গুরপ্রীত সিং সান্ধুর

    Newsbazar24, ডেস্ক , ১৩ অক্টোবরঃ  আজ অলিম্পিক স্টেডিয়ামে ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে  ভারতীয় গোলকিপার গুরপ্রীত সিং সান্ধুর দুর্দান্ত  গোল কিপিংয়ের কাছে  চীন আটকে গেল । শুধু গুরপ্রীতের কথা বললে ভুল হবে । এদিন ভারতের ডিফেন্সের  সন্দেশ ঝিঙ্গান, আনাসরাও ডিফেন্সে দুরন্ত পারফরম্যান্স করেন। যার ফলে ভারতীয় ফুটবলের ইতিহাসে এই প্রথমবার চীনের মাটিতে তাদের বিরুদ্ধে ম্যাচ ড্র করল ভারতীয় দল।তবে শেষ মুহূর্তে ফারুক চৌধুরীর  গোল হলে ম্যাচের ফলাফল অন্যরকম হতেই পারত। এদিন চীনের  বিরুদ্ধে খেলতে নামলেও, গুটিয়ে না থেকে ভারতীয় দল দাপটে  খেলে গেল যার  ফলে  ম্যাচের প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হল  শনিবার সুজহাও অলিম্পিক স্টেডিয়ামে ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে ভারত একাধিক গোলের সুযোগ তৈরি করে। তবে চীনের  ছেলেরাও দুটো গোলের সুযোগ পান। যদিও গোলে অপ্রতিরোধ্য হয়ে দাঁড়ান গুরপ্রীত সিং সান্ধু। ম্যাচের ১৩ মিনিটে  বক্স থেকে প্রণয় হালদারকে পাশ বাড়ান সুনীল ছেত্রী। সেখান থেকে বল অনিরুদ্ধ থাপার কাছে যায় । ঠিক সেই সময় ডানদিক থেকে দৌড়ে এসে চলতি বলে  ডানপায়ে জোরালো শট নেন  প্রীতম কোটাল। তবে চীনের গোলকিপার সেভ না করলে দ্বিতীয় পোস্ট দিয়ে গোলে বল ঢুকতেই পারত। ১৭ মিনিটের মাথায় এবার গোলের সুযোগ পান সুনীল। তবে ফ্রিকিক পেলেও গোল করতে পারেননি তিনি। তাঁর শট বার পোস্টের উপর দিয়ে চলে যায়। দ্বিতীয়ার্ধের শুরুতে ফের আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে চিন। পঞ্চাশ মিনিটে চিনের গউলিনের শট পোস্টে লেগে বেরিয়ে যায়। মিনিট ছয়েক পরই উদান্ত সিং ডানদিক থেকে বক্সে ঢুকে শট নিলেও অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৬৭ মিনিটে চিনের গাওয়ের শট গোলপোস্টের সামান্য উপর দিয়ে বেরিয়ে যায়। ম্যাচের শেষলগ্নে চিন আরও চেপে ধরে ভারতকে। কিন্তু গুরপ্রীত সিং সান্ধুর তৎপরতায় ভারতের জালে বল ঢোকাতে পারেনি চিন। একদিকে ভারতের চেয়ে ফিফা  র‍্যাঙ্কিংএ   চীন ২১ ধাপ এগিয়ে । তার উপর  আবার চীনের কোচ  ইতালির বিশ্বকাপ জয়ী প্রাক্তন কোচ মার্সেলো লিপ্পি। এই দুইয়ের সংমিশ্রনে চীন অনেক এগিয়ে ছিল তাই  সুনীল ছেত্রী-জেজে’দের কাছে এই ম্যাচ কিন্তু মোটেও সহজ ছিল  না।  কিন্তু তবুও হাল ছেড়ে না দিয়ে লড়াই করে গেল ভারতের ছেলেরা এবং তারা  সব হিসেবনিকেশ বদলে দিল। কারণ, খাতায়-কলমে ম্যাচ ড্র হলেও, চীনকে তাদের ঘরের মাঠে রুখে দেওয়া যে জয়ের সমান।

  • মালদহে অনুষ্ঠিত ৬৪তম রাজ্য অনুর্ধ ১৪ বালিকা স্কুল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান বর্ধমান জেলা দল

    Newsbazar 24, ডেস্ক, ১১ অক্টোবরঃ  মালদহ জেলা ক্রীড়া পরিষদের পরিচালনায় ৬৪তম রাজ্য অনুর্ধ ১৪ বালিকা স্কুল ফুটবল প্রতিযোগিতা গত মঙ্গলবার থেকে শুরু হয়েছিল গাজোলের হাতিমারি হাইস্কুল মাঠে। রাজ্যের ৬টি দল জেলা স্কুল দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। দল গুলি উত্তর ২৪ পরগনা, বর্ধমান, দক্ষিণ কলকাতা,মালদহ, বীরভূম ও পশ্চিম মেদিনীপুর। প্রথম দিনের খেলায় বর্ধমান ২-০ গোলে উত্তর ২৪ পরগনা,কে পরাজিত করেছে। দ্বিতীয় দিনের প্রথম সেমিফাইনালে অংশগ্রহণ করেছিল বীরভূম ও পশ্চিম মেদিনীপুর। তীব্র প্রতিদ্বন্দিতা পূর্ণ এই খেলায় পশ্চিম মেদিনিপুর জেলা দল বীরভূম জেলা দলকে ২-০ গোলে পরাজিত করে ফাইনালে উঠে। দ্বিতীয় সেমিফাইনালে বর্ধমান ৪-১ গোলে মালদহকে পরাজিত করে ফাইনালে উঠেছে।  আজ ছিল এই প্রতিযোগিতার ফাইনাল খেলা ছিল। ফাইনাল খেলায় বর্ধমান ৪-০ গোলে পশ্চিম মেদিনীপুর জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। বর্ধমানের সোনালী টুডু ২ গোল সুজাতা রায় ও নাসিমুন প্র্ত্যেকে ১ গোল করে করেন। ফাইনাল খেলায় ম্যান অফ দি ম্যাচ হন পশ্চিম মেদিনীপুরের বনামিকা হেমরম ও ম্যান অফ দি টুর্নামেন্ট হন বর্ধমানের সোনালী টুডু।        

  • ফার্স্ট ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ এবং সুপার ডিভিশন লীগের সমাপ্তি হলো বালুরঘাটে

    সরোজ কুন্ডু, বালুরঘাট:ভারী বর্ষণের মধ্যেও দক্ষিণ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ফার্স্ট ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ এবং সুপায়র ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ সমাপ্তি হলোl সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার কার্যকরী সভাপতি অমর সরকার, সম্পাদক গৌতম গোস্বামী, বিশিষ্ট সমাজসেবী ও জেলার প্রাক্তন খেলোয়াড় বিপ্লব দেব সহ ক্রীড়া প্রেমীরাl ফাস্ট ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ এ চ্যাম্পিয়ন কাস্টহর এম -এ ফুটবল ক্লাব ও রানার্স ফাতাল্লুপুর এস -কে ওয়াই সংঘ, সুপার ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ এ চ্যাম্পিয়ন ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাব বালুরঘাট, রানার্স দিগরা স্পোর্টিং এসোসিয়েশন l চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে ট্রফি ও অর্থ মূল্য তুলে দেন ক্রীড়া সংস্থার কার্যকরী সভাপতি অমর সরকার, ফুটবল সম্পাদক সত্য দেব, জেলার প্রাক্তন খেলোয়াড় বিপ্লব দেব, রেফারি এসোসিয়েশন এর সদস্য পীযুষ সরকার, ক্রীড়া সংস্থার সম্পাদকর গৌতম গোস্বামীর সমাপ্তি ভাষণের মধ্য দিয়ে এই বছরের ফুটবল লীগ শেষ হয় !

  • মোহনবাগান ক্লাবের নির্বাচনে টুটু বসু গোষ্ঠীর প্রচারে টলিউডের সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

    Newsbazar24, ডেস্ক, ৭ অক্টোবরঃ মোহনবাগান ক্লাবের হয়ে নির্বাচনী প্রচারে সৌরভ গঙ্গোপাধ্যায়, হোসে ব্যারেটোর পর এবার  টলিউডের সুপার স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  টুটু বসু গোষ্ঠীর প্যানেল কে জয়ী করার আবেদন  জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আজ স্টার থিয়েটারে আয়োজিত নির্বাচনী প্রচারসভায় টুটু বসু গোষ্ঠীর  হয়ে হাজির হয়ে ছিলেন প্রসেনজিৎ ।  আগামী ২৮ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। উত্তর কলকাতার হাতিবাগান এলাকায় মোহনবাগান সদস্য  সমর্থক সবচেয়ে বেশী। তাই স্টার থিয়েটারে আয়োজিত নির্বাচনী প্রচারসভায় টুটু বসুর সমর্থনে  উপছে পড়া ভিড় ছিল । তবে চমক ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি।   সবুজ-মেরুন সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, "যোগ্য ব্যক্তিকে দায়িত্ব দেওয়ার ভারটা আপনাদের উপর নির্ভর করবে। বাবা সময় সুযোগ পেলেই মোহনবাগানের খেলা দেখতে আসতেন। দল জিতলে ভুড়িভোজ আর না জিতলে দুঃখে খাওয়াদাওয়া বন্ধ হয়ে যেত।"পাশাপাশি, সহ সচিব পদপ্রার্থী সৃঞ্জয় বসুর সঙ্গে তাঁর সখ্যতার কথাও জানান অভিনেতা। এই সভা থেকেই টুটু বসু তাঁদের প্যানেলের বাকি ২১ প্রার্থীকে জেতানোর আবেদন করেন।

  • মোহনবাগানের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অঞ্জন মিত্র

    Newsbazar 24, ডেস্ক,৩ অক্টোবর :  মোহনবাগানের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অঞ্জন মিত্র। তিনি সচিব পদে  টুটু বসুর বিরুদ্বে লড়াই করার জন্য মনোনয়ন জমা দিয়েছিলেন। আজই ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।  তাঁর পাশাপাশি নাম প্রত্যাহার করেন শুভাশিস পাল ও শৈলেন ঘোষ। ২৮ অক্টোবর মোহনবাগানের নির্বাচন। জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে টুটু বসু গোষ্ঠী। এদিকে তাকে সমর্থন জানিয়েছেন ব্যারেটো, সৌরভ গাঙ্গুলি, বলরাম চৌধুরি, সুব্রত মুখোপাধ্যায় সহ বিশিষ্টরা। কিন্তু অঞ্জন মিত্র গোষ্ঠী সেভাবে প্রচার শুরু করেনি। এরই মাঝে মনোনয়ন প্রত্যাহার করলেন অঞ্জন মিত্র।  নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি মাননীয় অসীম কুমার রায় বলেন, ৫৬ জনের মধ্যে ৫৪ জনের নাম নির্বাচনের জন্য মনোনীত হয়েছিল। কিন্তু এদিন নির্বাচন থেকে নাম প্রত্যাহার করে নেন অঞ্জন মিত্র।  অঞ্জন মিত্রের সরে দাঁড়ানোর জন্য  সচিব পদে টুটু বসুর নির্বাচন সময়ের অপেক্ষা। ময়  দানে কান পাতলেই সোনা যাবে  ক্লাব প্রেসিডেন্টের পদ থেকে সরে দাঁড়ানো অসুস্থ টুটু বসু সচিবের চেয়ারে বসে সরে যাবেন। সেখেত্রে তাঁর ছেলে সৃঞ্জয় বসু সচিবের পদে তুলে আনা হবে। সম্মান জানাতে হয়তো প্রেসিডেন্ট হবেন অঞ্জন মিত্র। চেয়ারম্যান হবেন টুটু বসু। অর্থ সচিব দেবাশিস দত্তকে আরও ক্ষমতা দেওয়া হবে। অঞ্জন মিত্রর মেয়ে সোহিনী মিত্র চৌবেকে বড়সড় দায়িত্ব দেওয়া হবে বলে ক্লাব সমর্থকদের একাংশ মনে করছেন।

  • অনূর্ধ্ব ১৫ আন্ত জেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মালদা ডিএসএ দল।

    Newsbazar 24,ডেস্ক, ১লা অক্টোবরঃ ওয়েস্টবেঙ্গল ড্রিস্ট্রিক্ট স্পোর্টস ফেডারেশানের পরিচালনায় অনূর্ধ্ব ১৫ আন্ত জেলা সাব জুনিয়ার ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মালদা ডিএসএ দল। ওয়েস্টবেঙ্গল ড্রিস্ট্রিক্ট স্পোর্টস ফেডারেশানের পরিচালনায় এবং  দক্ষিন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় গঙ্গারামপুর স্টেডিয়ামে গত ২২শে সেপ্টেম্বর থেকে এই প্রতিযোগিতা শুরু হয়েছে। উত্তরবঙ্গের ও দক্ষিনবঙ্গের মোট ১০টি জেলা দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। মালদা ডিএসএ তাদের প্রথম খেলায় বীরভুম ডিএসএকে টাই ব্রেকারে পরাজিত করে, দ্বিতীয় খেলায় বর্ধমান ডিএসএ কে পরাজিত করে সেমিফাইনালে উঠে। আজ সেমিফাইনালে তীব্র উত্তেজনাপূর্ণ খেলায় তারা মুর্শিদাবাদ ডিএসএ দলকে টাই ব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে। নির্দিষ্ট সময়ে খেলার ফলাফল ছিল ৩-৩।   

  • অনূর্ধ্ব-১৬ AFC কাপ চ্যাম্পিয়নশিপে ভারত কোয়ার্টার-ফাইনালে।

    Newsbazar 24 ডেস্ক, ২৭ সেপ্টেম্বরঃ  আজ মালয়েশিয়ায়  অনূর্ধ্ব-১৬ AFC কাপ চ্যাম্পিয়নশিপে গ্রুপের  শেষ  ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে ০-০ গোলে ড্র করল ভারত। ফলে দুটি দলই কোয়ার্টার-ফাইনালে চলে  পেল। এই নিয়ে ভারত দ্বিতীয়বার কোয়ার্টার-ফাইনালে গেল।   সূত্রের খবর অনুযায়ী আজ ইন্দোনেশিয়া খেলার বেশিরভাগ সময় ম্যাচের উপর কর্তৃত্ব বজায় রেখেছিল । যদিও গোলের মুখ খুলতে পারেনি ভারতীয় দলের রক্ষনভাগের জন্য।  ইরানের বিপক্ষে  ভারতীয় দলের রক্ষণভাগ যেরকম আটসাটো ভাবে খেলেছিল  আজও সেরকম খেলল , যার ফলে খেলা গোলশূন্য ভাবে শেষ হল।  তবে ইন্দোনেশিয়ানরা গোলের দুটি সহজ সুযোগ হাতছাড়া করে। অন্যদিকে ১৯ মিনিটে ভারতের রিকি শাবংয়ের জোরালো শট গোলরক্ষকের পায়ে লেগে গোলের বাইরে যায়। যদিও ইন্দোনেশিয়ার প্রভাব ম্যাচে বেশি ছিল। এগোনোর সুযোগ পেয়েছিল ভারতও। ম্যাচের শেষ দিকে ভারতীয় ফরোয়ার্ডের কাছে সুযোগ ছিল। উভয় দলের যোগ্যতা অর্জনের জন্য শুধুমাত্র একটি ড্র প্রয়োজন ছিল, তাই শেষ দিকে রক্ষণাত্মক হয়ে যায় দু'দলই। গ্রুপ C থেকে প্রথম দল হিসাবে ইন্দোনেশিয়া এবং দ্বিতীয় স্থানে থাকা দল হিসেবে ভারত যোগ্যতা অর্জন করেছে এবং ১ অক্টোবর কোয়ার্টার-ফাইনালে গ্রুপ D-এর বিজয়ীদের মুখোমুখি হবে তারা।  

  • আগামী শনিবার ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লীগ- ৫

    Newsbazar 24 ডেস্ক, ২৭ সেপ্টেম্বরঃ আগামী শনিবার  ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান সুপার লিগে-৫। কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে  উদ্বোধন  ম্যাচে মুখোমুখি হচ্ছে এটিকে ও কেরল ব্লাস্টার্স। লিগের খেলা চলবে   ১৬ ডিসেম্বর পর্যন্ত। লীগের খেলায়  প্রতিটি দল একে অপরের সঙ্গে হোম-অ্যাওয়ে পদ্ধতিতে মোট ২টি করে ম্যাচ খেলবে। তারপর লিগের প্রথম চার দলকে নিয়ে হবে সেমিফাইনাল। জয়ী দুই দলের মধ্যে হবে ফাইনাল। সেমিফাইনাল ও ফাইনালের সূচি এখনও ঘোষণা করা হয়নি। তবে গত আইএসএল-৪ এ প্রতি সপ্তাহে একই সঙ্গে দুটি করে ম্যাচ হয়েছিল, এইবার আর সেটা থাকছে না । শনিবার থেকে পর পর প্রতিদিন ১টি করে ম্যাচ হবে। তবে তার মাঝে তিনবার বন্ধ থাকছে । দুই বার ফিফা উইন্ডোর  জন্য, প্রথমবার ৮ থেকে ১৬ অক্টোবর ও দ্বিতীয়বার  ১২ থেকে ২০ নভেম্বর এবং তৃতীয়বার এএফসি এশিয়ান কাপ ২০১৯ ভারতীয় দলের প্রস্তুতি পর্বের জন্য  (১৭ ডিসেম্বর থেকে)।  

  • বিখ্যাত ক্রীড়া প্রশাসক বিশ্বনাথ দত্ত প্রয়াত

    Newsbazar24,ডেস্ক, ২৪ সেপ্টেম্বর  : বিসিসিআই-র  প্রাক্তন সভাপতি  বিশ্বনাথ দত্ত আজ ভোর ৪টে ৭ মিনিটে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। ক্রিকেট ও ফুটবল প্রশাসক হিসেবে সুনাম ছিল তাঁর। ক্রিকেট প্রশাসনে দীর্ঘ ১৫ বছর ধরে ১৯৮৬ থেকে ১৯৯১   তিনি সিএবি-র সভাপতি  ছিলেন বিশ্বনাথবাবু। ১৯৮৮ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বিসিসিআই-র সভাপতি ছিলেন। আবার ফুটবল প্রশাসক হিসাবে ১৯৬৩ থেকে ১৯৭৫ পর্যন্ত আই এফ এ-র  সম্পাদক ছিলেন । দীর্ঘ ৫০ বছর ক্রীড়া প্রশাসন সামলেছেন। এরপর স্বেচ্ছাবসর নেন। আর এক ক্রিকেট প্রশাসক প্রয়াত জগমোহন ডালমিয়া কে  ক্রিকেট প্রশাসনে  নিয়ে আসেন তিনি ।  তাই প্রয়াত জগমোহন ডালমিয়া তাঁকে নিজের গুরু মানতেন । প্রদ্যোৎ দত্তকেও আই এফ এ-র  সম্পাদক পদে এনেছিলেন বিশ্বনাথবাবু I ৮ সেপ্টেম্বর শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন। ১৪ সেপ্টেম্বর বাড়ি ফিরলেও ১৮ তারিখ ফের অসুস্থ হয়ে পড়েন। বাড়ি থেকেই তাঁর চিকিৎসা চলছিল। আজ সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিশ্বনাথবাবুর ছেলে সুব্রত দত্ত বর্তমানে সারা ভারত ফুটবল ফেডারেশানের -এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। বাবার মৃত্যুতে শোকাহত  সুব্রতবাবু বলেন, "বাবা শুধু একজন বড় প্রশাসক ছিলেন না। তিনি  ছিলেন আমার পথ নির্দেশক। পথ প্রদর্শক। আমার জীবন গড়ে দিয়েছিলেন তিনি। বেঁচে থাকার প্রেরণা, সফল হওয়ার উৎসাহ হারিয়ে ফেললাম। জানি না এই ক্ষতি কবে পূরণ করতে পারব। বাবার আশির্বাদ সবসময় থাকবে।"                               (ছবিটি whatsapp থেকে  প্রাপ্ত)

  • পুরাতন মালদার চিতরপুর বয়েজ ক্লাবের ২৪ টি দল কে নিয়ে ফুটবল টুর্নামেন্ট ।

    সুমিত ঘোষ: পুরাতন মালদার পুরসভার অন্তর্গত 2 নম্বর ওয়ার্ডের চিতরপুর বয়েজ ক্লাবের পরিচালনায় গত শনিবার থেকে শুরু হল ২৪ টি দল কে নিয়ে একটি ফুটবল টুর্নামেন্ট । গতকাল খেলার উদ্বোধন হয় উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে ইংলিশ বাজারের চিন্ময়ী মেমোরিয়াল ক্লাব বনাম আদিবাসী ক্লাব খেলা শেষে চিন্ময় মেমোরিয়াল ক্লাব ১-ঞ ০ গোলে আদিবাসী ক্লাবকে হারিয়ে দেয় ।এই খেলার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নেপাল হালদার বয়েজ ক্লাবের সভাপতি অর্থাৎ প্রাক্তন পুরো প্রধান বিশ্বনাথ সুকুল সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। ক্লাব সভাপতি বিশ্বনাথ শুকুল জানান যে ফুটবল খেলা কে ধরে রাখার জন্য তারা প্রতি বছর এই টুর্নামেন্টের আয়োজন করে এবারও তারা খেলার আয়োজন করেছে। আগামী ৭ ই অক্টোবর এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ভিডিও না আসলে একটু অপেক্ষা করুন.....