বিনোদন

  • নতুন বাংলা ছবি "আমি শুধু তোর হলাম" দর্শকের আশা পূর্ণ করতে পারল না।

    কলকাতা,রাজকুমার দাস,৯ ডিসেম্বর :-শুক্রবার লেক মলের সিনে পলিসে  প্রিমিয়ার শো হয়ে গেল সুব্রত হালদার পরিচালিত নতুন বাংলা ছবি "আমি শুধু তোর হলাম"।  ছবির নামেই পরিষ্কার ছবিটি ত্রিকোণ প্রেমের ।নায়ক রণজয় এই ছবিতে অভিনয় করেছেন সুন্দর ও পরিশীল ভাবে।বোঝাই যাচ্ছে সে তৈরি হয়ে ইন্ডাস্ট্রি তে থাকতে এসেছে।তার অভিনয় শৈলী অনেকটাই পরিণত।সেই অর্থে ওড়িয়া ছবিতে কাজ করা বঙ্গ তনয়া নবাগতা ঝিলিক ভট্টাচার্য্য  অভিনয়ে অনেকটাই কাঁচা। ছবিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নায়ক সোহম। রিটায়ার্ড কর্নেল অদৈত্ব বাবুর চরিত্রে ভিক্টর ব্যানার্জী ,কে নতুন ভাবে না পাওয়া গেলে ও এ ছবিতে বিশ্বনাথ বসু ও খরাজ মুখার্জির চরিত্র দর্শকরা মনে রাখবে।ছবির শুটিং আউটডোর লোকেশন অনেকের কাছেই ভালো লাগবে।আয়ুস এর সংগীত পরিচালনা য় গান গুলি সুন্দর উপস্থাপন করেছেন পরিচালক। সুরজিৎ দাস ও কল্লোল দাস নিবেদিত প্রিন্সেস আর্ট প্রোডাকশন প্রযোজিত ছবির  ফাইট এ জুডো রামু  নতুন কিছুই করেন ।চিরাচরিত একই ধাঁচের একশান তুলে ধরেছেন।গল্পের শেষ টা আরও ভালো হওয়া উচিত ছিল।শেষ হয়ে ও যেন হলো না শেষ।  ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা রায়,তুলিকা বসু,রাজা দত্ত,সুমন মুখার্জী প্রমুখ।"আমি শুধু তোর হলাম "পরিচালক সুব্রত হালদারের দ্বিতীয় মুক্তি প্রাপ্ত ছবি।আগামী তে তিনি আরো অনেক ভালো ভালো ছবি আমাদের উপহার দিক এই কামনা করি।

  • মুক্তি পেলো "আমি রাজনীতি চাইনা"

    কলকাতা,রাজকুমার দাস:৩১শে অগাস্ট মুক্তি পেল এন কে ডি প্রোডাকশনে নতুন বাংলা ছবি "আমি রাজনীতি চাইনা"।পরিচালনায় সিমান্ত চ্যাটার্জী,নামেই ছবির বিষয় অনেকটাই পরিস্কার।কাহিনী বিকাশ সরকার,সঙ্গীত পরিচালক অরিজিৎ ব্যানার্জী,রাহুল রাজ দেব নিবেদিত ছবির প্রযোজনা করেছেন ভাস্কর দেব। ছবিতে বহিঃদৃশ্যায়ন ও সংগীত সুন্দর।তবে চরিত্র নির্বাচন ক্ষেত্রে পরিচালক কে আরো একটু সতর্ক হওয়া উচিত ছিল। যেমন কলেজের ছাত্র ছাত্রীদের অনেকের দেখে মনেই হবেনা গ্রাজুয়েশন সমাপ্ত করার স্টুডেন্ট বলে।দুলাল লাহিড়ীর ছেলের চরিত্রে যে অভিনয় করেছেন তিনি ও বেমান।গল্পের তেমন জোর নেই ,তবে গীতশ্রী র অভিনয় বেশ ভালো।অনিন্দ্য,দেবেশ রায় চৌধুরী নিজেদের ভূমিকায় যথা যথ।আগামী দিনে "আমি রাজনীতি চাইনা"-র নাম করণঅন্তত ঠিকঠাক ভাবে যেন পুরো টিম করেন সেদিকে খেয়াল রাখতে হবে।নাম এমন হবে যেন শিরোনাম নামের টানে দর্শক সিনেমা হলের সামনে আসে।

  • শেষ হলো ডাইনী প্রথার বিরুদ্ধে রাজকুমার দাসের পরিচালনায় "অন্তরালে"শর্ট ফিল্ম

    news bazar24: ডাইনী প্রথার বিরুদ্ধে  রাজকুমার দাসের পরিচালনায় "অন্তরালে"শর্ট ফিল্মের শুটিং শেষ হলো সম্প্রতি :----নিজস্ব প্রতিনিধিঃ-- গ্রামের দিকে লুকিয়ে থাকা প্রতিভা দের নিয়ে প্রায় ৪৫মিনিটের শর্ট ফিল্মের শুটিং শেষ করলেন পরিচালক রাজকুমার দাস। তিনি নিজেও  এই অভিবক্ত জেলায় জন্মেছেন।তাই একটা নাড়ির টান তো থেকেই যায়। সম্প্রতি তিনি বেলদা পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা ডক্টর যোগেন্দ্র নাথ বেরা র কাহিনী অবলম্বনে  "অন্তরালে..."" ছবির শুটিং শেষ করেছেন। শুটিং হয়েছে আহারমুন্ডা জঙ্গলে,সুবর্ণ রেখা নদীর পার্শ্ব বর্তী এলাকা সহ দাঁতন ও বেলদার ময়না পাড়া মহাপ্রভু মন্দিরের নিকট।উল্লেখ্য ছবিতে অভিনয় করেছেন স্থানীয় লোকজন।তাঁদের গ্রূমিং এর দ্বারা উক্ত ছবিতে অভিনয় করতে দেখা যাবে।প্রযোজনায় যোগেন্দ্র ফিল্ম এন্ড ট্রেনিং ইনস্টিটিউট।চিত্রগ্রহণে -সন্দীপ পাত্র(দ্বীপ),সম্পাদনায় অনিতেষ অধিকারী, স্থির চিত্রে ---বিপ্লব দেবনাথ ও সাহেব।মেকআপ -অসীম কুন্ডু,।গ্রামের বাড়িতে পিছিয়ে পড়া আদিবাসী সমাজ।তাদের রীতি নীতি ও অন্ধ কুসংস্কার এখনও পর্যন্ত মানুষকে বিপথে পরিচালনা করে, ডাইনী প্রথা এখনও শোনা যায়, সেই অন্ধ বিশ্বাসের প্রতিবাদে সামাজিক অবক্ষয় কে চোখে আঙুল দিয়ে দেখিয়েছে ছবির মাধ্যমে পরিচালক।রাজকুমার দাস এই ছবির মাধ্যমে সামাজিক বার্তা দিতে পিছুপা হয়নি।তিনি অবশ্য গঠন মূলক ছবি এর আগেও করেছেন।তাই তিনি দর্শকদের প্রতি একটা দায়বদ্ধতা  আছে জেনে ডক্টর যোগেন্দ্র নাথ বেরার কাহিনী নিয়ে তার ছবি তৈরি করেছেন।বর্তমানে ছবির শুটিং শেষ করে সম্পাদনার কাজ চলছে। আদিবাসী মানুষের দৈনন্দিন দিন যাপন ও তাঁদের আচার আচরণ প্রায় সবটাই এই ছবিতে অভিনয়ের দ্বারা তুলে ধরতে চেষ্টা করা হয়েছে তা বলা যায়।নেশা করলে যে মানুষের এনার্জি বাড়ে না বৈ কমে তা "অন্তরালে..."ছবিতে ম্যাসেজ দিয়েছে।মায়ের কাছে সব সন্তান রাই ভালো,কিন্তু অন্তরালে থেকেই বেশির ভাগ বাবা মা নিজেদের বিসর্জিত দিতে পিছুপা হয় না তার সন্তানের মঙ্গলের জন্য।সেই আন্তরিকতার মেল বন্ধন গড়ে উঠেছে ছবির দৃশ্যে।ছবিতে অভিনয় করেছেন নবাগত বিশ্বজিৎ বৈলদা,মমতা জানা, পরেশ নন্দী,আব্দুল্লা মোল্লা,স্মৃতিলেখা ভুঁইয়া, বিনোদ বিহারী শিট, স্বপন ঘোষ,শ্যাম হাঁসদা,মধুমিতা শিট, গৌরাঙ্গ জানা,সুশান্ত,গৌর গোপাল দাস,সুবল বারিক,অমিতাভ মাইতি,কালিপদ,ডক্টর যোগেন্দ্র নাথ বেরা ও রাজকুমার দাস প্রমুখ।নিবেদনে  ডি  ইউনিক সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি,ও চিত্রসাথী ফিল্মস।ছবিতে গান গেয়েছেন বিশ্বজিৎ বৈলদা। ডাইনী প্রথার বিরুদ্ধে জন সচেতনতা বাড়াতে এই ছবির গুরুত্ব অনেকটাই।ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে।দেশ বিদেশের চলচ্চিত্র উৎসবে অংশ গ্রহন করবে ছবিটি।পরিচালক রাজকুমার দাসের আশা ছবিটি সকলের ভালো লাগবে।

  • বিয়ে করতে চলেছেন প্রত্যুষার মৃত্যুতে অভিযুক্ত বয়ফ্রেন্ড 'রাহুল রাজ সিং'

    news bazar24:প্রত্যুষা ব্যানার্জি ২০১৬ সালের ১ এপ্রিল আত্মহত্যা করেন। প্রত্যুষার আত্মহত্যার জন্য ওঁর বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং কে অভিযুক্ত করা হয়। তারপর কেটে গেছে দু“বছর ‚ দেখা যাচ্ছে রাহুল পুরনো কথা ভুলে গেছেন এবং খুব তাড়াতাড়ি ওঁর এখনকার প্রেমিকা অভিনেত্রী সালোনি শর্মার সঙ্গে বিয়ে করতে চলেছেন। জন্মদিনের পার্টির কয়েকটা ছবি রাহুল সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। সেখানেই উনি জানিয়েছেন আর কিছুদিনের মধ্যে সালোনি ওঁর স্ত্রী হতে চলেছেন। রাহুল ছবির তলায় লেখেন ‘গত বছরটায় আমার ওপর দিয়ে অনেক কিছু গেছে। কিন্তু এতে আমি ভেঙে না পড়ে আরো দৃঢ় হয়েছি। আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাতে চাই সালোনিকে, ও আমার পাশে সব সময় থেকেছে। ও খুব তাড়াতাড়ি আমার স্ত্রী এবং জীবনসঙ্গী হতে চলেছে। রাহুলের জীবনে প্রত্যুষা আসার আগে থেকেই সালোনির সঙ্গে পরিচয় ছিল রাহুলের, তখন উনি বুঝতে পারেননি ওঁদের মধ্যে প্রেম ছিল নাকি বন্ধুত্ব। এই ব্যাপারে কথা বলতে গিয়ে রাহুল বলেন‘তখনো আমারা দুজনেই দুজনকে ভালোবাসতাম। কিন্তু সিদ্ধান্ত নিতে পারি নি। এর কিছুদিনর মধ্যে সারা খানের পার্টিতে আমার প্রত্যুষার সঙ্গে আলাপ হয়। এরপর অন্য একটা পার্টিতে আবার দেখা হয় প্রত্যুষার সঙ্গে। এরপরেই প্রত্যুষা সবাইকে জানিয়ে দেয় ‘রাহুল রাজ সিং আমার বয়ফ্রেন্ড। এর ফলে সালোনি আমার ওপর খুব রেগে যায়। আমার আর সালোনির সম্পর্ক নষ্ট হয়ে যায়।সালোনিকে অনেক বোঝানোর চেষ্টা করেছিলাম ।কিন্তু ও কিছু শুনতে রাজি ছিল না।ধীরে ধীরে আমি আর প্রত্যুষা একে অপরের প্রেমে পড়লাম। আমরা ১০ মাস একসঙ্গে ছিলাম। 

  • দ্বিতীয়বার বাবা হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী।

    ডেস্কঃ (I.D). ১২ মার্চ ২০১৮ঃ- টলি পাড়ায় এল আরও এক খুশির খবর। দ্বিতীয়বার বাবা হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। ২০১২ সালে তনয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা সোহম চক্রবর্তী। এরপর ২০১৬ সালে তনয়ার কোলে আসে তাঁদের প্রথম পুত্র সন্তান। নাম রাখেন সাঁঝ চক্রবর্তী।   শুক্রবার দ্বিতীয়বারের জন্য সোহমের পরিবারে আসে খুশির খবর। এবারও ফের পুত্র সন্তানেরই বাবা হয়েছেন সোহম। তবে এবার তিনি কী নাম রাখতে চলেছেন তা এখনও জানা যায় নি। শিশু শিল্পী হিসাবেই প্রথম অভিনয় জীবন শুরু করেছিলেন সোহম। তখন তাঁকে সকলে মাস্টার বিট্টু বলেই চিনত। তারপর পরবর্তীকালে অভিনয়কেই নিজের পেশা হিসাবে বেছে নেন। 'প্রেম আমার', 'বোঝে না সে বোঝে না ',  'অমানুষ ',  'শুধু তোমারি জন্য ' সহ অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি।