Newsbazar24.com / খেলা

  • আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারাল

    15-May-18 03:57 pm


     Newsbazar, ১৫ইমেঃ :   আজ ইডেনে আইপিএল-এর গুরুত্বপূর্ণ ম্যাচেকলকাতা নাইট রাইডার্স  রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে পরাজিত করে।  এদিন প্রথমে ব্যাট করে ১৪২ রান করে রাজস্থান। জবাবে ২ ওভার বাকি থাকতেই জলের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় নাইটরা। এই জয়ের ফলে কেকে আর –এর প্রথম চারে যাওয়ার সুযোগ তৈরী হল
    মঙ্গলবার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে টসে জিতে ফিল্ডিং এর সিদ্বান্ত নেন অধিনায়ক দীনেশ কার্তিক।   রাজস্থানের দুই ওপেনার রাহুল ত্রিপাঠী এবং জস বাটলার ভালই শুরু করেন । কিন্তু প্রথম উইকেট পড়ার সঙ্গে সঙ্গেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে রাজস্থান রয়্যালসের ইনিংস। এ দিন রাজস্থানের হয়ে সর্বোচ্চ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। ৫টি চার এবং ২টি ছয় দিয়ে ২২ বলে ৩৯ রান করেন বাটলার।  রান পান রাহুল ত্রিপাঠীও। ৪টি চার এবং ১টি ছয়ের সৌজন্যে ২৭ রান করেন তিনি। এই দুই জন ছাড়া রাজস্থানের কোনও ব্যাটসম্যানই এদিন দাঁড়াতে পারেননি কলকাতার বোলিং অ্যাটাকের সামনে। অধিনায়ক অজিঙ্ক রাহানে করেন ১১ রান। সঞ্জু স্যামসন আউট হল ১২ রানে।বেন স্টোকস করেন মাত্র ১১ রান। ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন স্টুয়ার্ট বিনি। শেষের দিকে ২৬ রান করে রাজস্থানের রানকে ১৪০-এর গণ্ডি পেরতে সাহায্য করেন জয়দেব উনাদকট। মূলত কুলদীপ যাদবের দুরন্ত বোলিংয়ের শিকার  রাজস্থান। ৪ ওভারে ২০ রান খরচ করে ৪ উইকেট নেন কুলদীপ। দু'টি করে উইকেট নেন প্রসিদ্ধ কৃষ্ণ এবং আন্দ্রে রাসেল। একটি করে উইকেট নেন শিভম মাভি এবং সুনীল নারিন।১৯ ওভারেই ১৪২ রানে অল আউট হয়ে যায় রাজস্থান রয়্যালস।
    জবাবে, ব্যাট করতে নেমে ঝোড়ো শুরু দেন নারিন। প্রথম চার বলে ২টি চার ও ২ ছয় মেরে ২০ রান তুলে নেন। কিন্তু দ্বিতীয় ওভারেই আউট হয়ে যান তিনি (৭ বলে ২১)। তিন নম্বরে নামেন উথাপ্পা। কিন্তু, তাঁর খারাপ ফর্ম অব্যাহত রয়েছে। ৪ রান করেই ফিরে যান তিনি। এরপর নীতীশ রাণার সঙ্গে দলের স্কোরকে এগিয়ে নিয়ে যান ওপেনার ক্রিস লিন। এদিন তিনি ৪৫ রান করেন। রানা করেন ২১। এই দুজন আউট হলে, জয় নিশ্চিত করেন অধিনায়ক কার্তিক (৩১ বলে অপরাজিত ৪১) এবং আন্দ্রে রাসেল (৫ বলে ১১)।
    এই জয়ের ফলে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে রয়েছে কেকেআর।

     

    Read : 121

Related Posts

হকি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারত কানাডা ভারতের কাছে পর্যুদস্ত।
৩৬ তম জেলা বার্ষিক শিশু ক্রীড়া উৎসবে চ্যাম্পিয়ন কালিয়াচক জোন, রানার্স হরিশ্চন্দ্রপুর জোন
৩৬ তম মালদা জেলা বার্ষিক শিশু ক্রীড়া উৎসবের শুভ সুচনা
৩৬ তম বার্ষিক গাজোল জোনাল শিশু ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হল
অবশেষে বাংলা রঞ্জি ট্রফিতে রুদ্ধশ্বাস জয় পেল মাত্র ১ উইকেটে তামিলনাডুর বিরুদ্বে।
২৪ তম বার্ষিক ইংলিশ বাজার জোনাল শিশু ক্রীড়া সাড়ম্বরে মুচিয়ার মোহন বাগান মাঠে অনুষ্ঠিত হলো।
মানিকচক চক্র -১ এর বার্ষিক চক্র শিশু ক্রীড়া উৎসব ।
মালদা চক্রের শিশু ক্রীড়ায় সেরা মুচিয়া ও সাহাপুর অঞ্চল ।
শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে মঙ্গলবাড়ি অঞ্চল প্রাথমিক বিদ্যালয় শিশু ক্রীড়া উৎসব সুষ্ঠু ভাবে শেষ হল।