Newsbazar24.com / রাজ্য

  • উত্তর দিনাজপুর জেলা পরিষদের কংগ্রেস ও সিপিএম প্রার্থীকে অপহরণের অভিযোগ তৃনমূলের বিরুদ্বে।

    26-Apr-18 03:42 pm


    ডেস্ক,  ২৬ এপ্রিল : আবার জেলা পরিষদের  প্রার্থীকে অপহরণের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী তাঁকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ
    কংগ্রেসের  তরফে অভিযোগ, আজ ভোররাত থেকে কংগ্রেস প্রার্থী লিয়াকত আলির বাড়ি ঘিরে রেখেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশ সুপারকে বারবার জানানো হলেও তিনি কোনও পদক্ষেপ নেননি। তাই ফোন করা হয় জেলাশাসককে। তাঁর হস্তক্ষেপে লিয়াকতের বাড়ি থেকে চলে যায় ওই দুষ্কৃতীরা। পরে নিজের গাড়ি করে গ্রামের বাড়ি যাওয়ার জন্য রওনা হন লিয়াকত আলি। অভিযোগ, মাঝরাস্তায় তাঁকে ঘিরে ধরে একদল দুষ্কৃতী। তারপর তাঁকে সেখান থেকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি জানিয়ে রায়গঞ্জ থানায় অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে। একই ঘটনা ঘটেছে গতকালও।

    উত্তর দিনাজপুর জেলা পরিষদের ২২ নম্বর মহিলা  এসসি  সংরক্ষিত আসনে সিপিএম- প্রার্থীপদে মনোনয়নপত্র দাখিল করেছেন আশা পাল ( দাস) অভিযোগ, গতরাতে আশাদেবীর স্বামী রঞ্জিতবাবুকে মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে স্ত্রী মেয়েকে বাড়ি থেকে বেড়িয়ে আসতে বাধ্য করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তারপর তাদের একটি নম্বরবিহীন গাড়িতে তুলে নিয়ে অপহরণ  করা হয়।

    কংগ্রেসের বিধায়ক মোহিত সেনগুপ্ত কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বলেন, “পঞ্চায়েত সমিতির ২১ নম্বর আসনে জেলা পরিষদের কংগ্রেস প্রার্থী লিয়াকত আলিকে শাসকদলের দুষ্কৃতীরা মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য তাঁর বাড়িতে হানা দিয়ে তাঁকে আটকে রেখে প্রাণনাশের হুমকি দিয়ে  তাঁকে অপহরণ করা হয় এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ মেলেনি এব্যাপারে প্রশাসনকে জানালেও নির্বিকার প্রশাসন

    অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অমল আচার্য বলেন, “এগুলো মিথ্যা প্রচার। অনেক বিরোধী প্রার্থী স্বইচ্ছায় মনোনয়ন প্রত্যাহার করেছে।

     

    Read : 55

Related Posts

দশমীর দুপুর থেকেই মহানন্দার পাড়ে প্রতীমা নিরঞ্জনের জোয়ার ! দেখুন ভিডিও
আজ দশমী, চলছে সিঁদুর খেলা ! বিবাহিত অবিবাহিত সবাই কি সিঁদুর খেলতে পারে?
অধর্মের বিনাশ : অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু রাবণের, অভিযোগের তীর কালীতলা ক্লাবের দিকে
Newsbazar24.com ও ম্যাঙ্গো সিটি প্রেস ক্লাবের ভোর পর্যন্ত পরিষেবা প্রদান
মালদায় জীবন্ত দুর্গা: আপনিও পেতে পারেন দর্শন, দেখুন ভিডিও
বাচ্চাদের মুখে হাসি ফোটাতে নতুন জামা ও মিষ্টি পরিবেশন করলো "একল বিদ্যালয় "
বাঙ্গীটোলা তে দুস্হ দের নতুন বস্ত্র বিতরণ মিশ্র পরিবারের
আদিবাসী বাজনা : অষ্টমীর সন্ধ্যায় মালদা শহরের রাস্তায়, দেখুন ভিডিও
অষ্টমীর সন্ধ্যায় জন জোয়ারে ভাসলো মালদা, দেখুন ভিডিও