Newsbazar24.com / রাজ্য

  • চোপড়ায় সিপিএম-র প্রার্থীর বাড়িতে লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

    24-Apr-18 03:44 pm


    ডেস্ক , ২৪ এপ্রিল :  আজ চোপড়ায় সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের বাড়ি লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি চোপড়া ব্লকের ঘিরনিগাঁও পঞ্চায়েতের মিলিক গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।
    সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের অভিযোগ, “গতরাতে ওই গ্রামে দুপক্ষের সংঘর্ষ হয়েছিল। তারই জেরে আজ সকালে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা আমার বাড়িতে ঢুকে লুটপাট চালায়। ভাঙচুরও করা হয়। পাশাপাশি আমার মেয়েকে খুন করার চেষ্টা হয়।

    সিপিএম--প্রার্থীর অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিধায়ক হামিদুল রহমান। উলটে তাঁর অভিযোগ, তাঁর দলের তিনজনের উপর হামলা করেছিল সিপিএম- সমর্থকরা। আহতরা প্রত্যেকেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন।  এই ঘটনার সঙ্গে তৃণমূল দলের কেউ যুক্ত নন।

    গতকাল মনোনয়নপত্র জমাকে ঘিরে রাজ্যের অন্যান্য এলাকার মতো চোপড়াতেও শাসক দলের সঙ্গে বিরোধীদের সংঘর্ষ হয়।  ঘটনায় তৃণমূলের দুই প্রার্থীসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়া থানার ঘিরনিগাঁও গ্রামে। আহতদের প্রথমে দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয় পুলিশবাহিনী
    মনোনয়নপত্র জমা দেওয়ার অতিরিক্ত দিনে উত্তর দিনাজপুর জেলায় সারাদিনে তেমন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটলেও গতকাল রাত ৮টা নাগাদ ঘিরনিগাঁও পঞ্চায়েত এলাকায় সিপিএম-তৃণমূল সংঘর্ষ বাধে। CPI(M)- অভিযোগ, গতকাল তাদের দলের যাঁরা মনোনয়নপত্র জমা দিয়েছিল, তাঁদের আটকে রাখে তৃণমূ ল আশ্রিত দুষ্কৃতীরা। পরে সিপিএম-প্রার্থীদের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। সেই সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে তৃণমূল কংগ্রেসের ঘিরনিগাঁও পঞ্চায়েতের দুই প্রার্থী জাহিদুল রহমান মুকসেদুর এবং তৃণমূল কর্মী আসেল মহম্মদ গুরুতর জখম হন।

     

    Read : 63

Related Posts

ষষ্ঠীর রাতে এক লক্ষ টাকার জাল নোট উদ্ধার করল মালদার কালিয়াচক থানার পুলিশ।
নবপত্রিকা কী ? সপ্তমীর সকাল সকাল কেন স্নান করানো হয় "কলা বউ" কে!
ডেস্ক:লায়ন্স ক্লাব অব মালদা অপরাজিত এর উদ্যোগে এক সপ্তাহের রেশন
মুর্শিদাবাদের ফরাক্কার অটো ও একটি লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্ ৩ জন , গুরুতর আহত ১৩ জন।
উত্তর দিনাজপুরে আনুমানিক ৫ কোটি টাকার ব্রাউন সুগার সহ পাচারকারী গ্রেপ্তার
কলকাতা সহ,বিভিন্ন জেলার যা খবর, ষষ্ঠীতে রাস্তায় রাস্তায় একেবারে উপচে পড়া ভিড়।
বিশ্ব বাংলা শারদ সন্মান : জেলার সেরা পূজা হিসাবে হিলির বিপ্লবী সংঘ,
দুঃস্থ মানুষদের মধ্যে নতুন বস্ত্র বিতরণ
আজ মহাষষ্ঠী : জগতের কল্যাণ কামনায় দেবী দুর্গা এলেন মর্ত্যলোকে।