Newsbazar24.com / রাজ্য

  • চোপড়ায় সিপিএম-র প্রার্থীর বাড়িতে লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

    24-Apr-18 03:44 pm


    ডেস্ক , ২৪ এপ্রিল :  আজ চোপড়ায় সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের বাড়ি লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি চোপড়া ব্লকের ঘিরনিগাঁও পঞ্চায়েতের মিলিক গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।
    সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের অভিযোগ, “গতরাতে ওই গ্রামে দুপক্ষের সংঘর্ষ হয়েছিল। তারই জেরে আজ সকালে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা আমার বাড়িতে ঢুকে লুটপাট চালায়। ভাঙচুরও করা হয়। পাশাপাশি আমার মেয়েকে খুন করার চেষ্টা হয়।

    সিপিএম--প্রার্থীর অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিধায়ক হামিদুল রহমান। উলটে তাঁর অভিযোগ, তাঁর দলের তিনজনের উপর হামলা করেছিল সিপিএম- সমর্থকরা। আহতরা প্রত্যেকেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন।  এই ঘটনার সঙ্গে তৃণমূল দলের কেউ যুক্ত নন।

    গতকাল মনোনয়নপত্র জমাকে ঘিরে রাজ্যের অন্যান্য এলাকার মতো চোপড়াতেও শাসক দলের সঙ্গে বিরোধীদের সংঘর্ষ হয়।  ঘটনায় তৃণমূলের দুই প্রার্থীসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়া থানার ঘিরনিগাঁও গ্রামে। আহতদের প্রথমে দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয় পুলিশবাহিনী
    মনোনয়নপত্র জমা দেওয়ার অতিরিক্ত দিনে উত্তর দিনাজপুর জেলায় সারাদিনে তেমন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটলেও গতকাল রাত ৮টা নাগাদ ঘিরনিগাঁও পঞ্চায়েত এলাকায় সিপিএম-তৃণমূল সংঘর্ষ বাধে। CPI(M)- অভিযোগ, গতকাল তাদের দলের যাঁরা মনোনয়নপত্র জমা দিয়েছিল, তাঁদের আটকে রাখে তৃণমূ ল আশ্রিত দুষ্কৃতীরা। পরে সিপিএম-প্রার্থীদের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। সেই সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে তৃণমূল কংগ্রেসের ঘিরনিগাঁও পঞ্চায়েতের দুই প্রার্থী জাহিদুল রহমান মুকসেদুর এবং তৃণমূল কর্মী আসেল মহম্মদ গুরুতর জখম হন।

     

    Read : 39

Related Posts

পঞ্চায়েত নির্বাচনে রায়গঞ্জে মহকুমাশাসক নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার ২ শিক্ষক।
মদ্যপানের প্রতিবাদ করায় দুষ্কৃতীদের হাতে বেধড়ক মারধরের শিকার হলেন প্রৌঢ়।
রাতের অন্ধকারে গৃহস্থের ঘরে ঢুকে তাণ্ডব চালাল দাঁতাল
পুরাতন মালদা ব্লক কংগ্রেসের পক্ষ থেকে মালদা থানা ঘেরাও।
গণনায় কারচুপি ও জালিয়াতির অভিযোগে জেলা প্রশাসনিক ভবন ঘেরাও এর ডাক বিজেপি
মালদায় নার্সিং হোমের গাফিলতিতে যুবতীর মৃত্যুর অভিযোগ ঘিরে উত্তেজনা
গাজোলে দুর্ঘটনা লড়ি ও ড্রাম্পারে সংঘর্ষে মৃত্যু এক আহত এক
৭২ ঘন্টা ধরে নিখোঁজ ছেলে, পুলিশের বিরুদ্ধে ক্ষোভ: অবরোধে বামনগোলা রাজ্য সড়ক
উত্তর ২৪পরগনার নিজের বাড়িতে খুন এক সিভিক ভলান্টিয়ার, আহত তার স্বামী।