Newsbazar24.com / রাজ্য

  • চোপড়ায় সিপিএম-র প্রার্থীর বাড়িতে লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

    24-Apr-18 03:44 pm


    ডেস্ক , ২৪ এপ্রিল :  আজ চোপড়ায় সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের বাড়ি লুটপাট এবং অগ্নি সংযোগের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি চোপড়া ব্লকের ঘিরনিগাঁও পঞ্চায়েতের মিলিক গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।
    সিপিএম- প্রার্থী আনোয়ারা বেগমের অভিযোগ, “গতরাতে ওই গ্রামে দুপক্ষের সংঘর্ষ হয়েছিল। তারই জেরে আজ সকালে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা আমার বাড়িতে ঢুকে লুটপাট চালায়। ভাঙচুরও করা হয়। পাশাপাশি আমার মেয়েকে খুন করার চেষ্টা হয়।

    সিপিএম--প্রার্থীর অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিধায়ক হামিদুল রহমান। উলটে তাঁর অভিযোগ, তাঁর দলের তিনজনের উপর হামলা করেছিল সিপিএম- সমর্থকরা। আহতরা প্রত্যেকেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজে চিকিৎসাধীন।  এই ঘটনার সঙ্গে তৃণমূল দলের কেউ যুক্ত নন।

    গতকাল মনোনয়নপত্র জমাকে ঘিরে রাজ্যের অন্যান্য এলাকার মতো চোপড়াতেও শাসক দলের সঙ্গে বিরোধীদের সংঘর্ষ হয়।  ঘটনায় তৃণমূলের দুই প্রার্থীসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়া থানার ঘিরনিগাঁও গ্রামে। আহতদের প্রথমে দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয় পুলিশবাহিনী
    মনোনয়নপত্র জমা দেওয়ার অতিরিক্ত দিনে উত্তর দিনাজপুর জেলায় সারাদিনে তেমন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটলেও গতকাল রাত ৮টা নাগাদ ঘিরনিগাঁও পঞ্চায়েত এলাকায় সিপিএম-তৃণমূল সংঘর্ষ বাধে। CPI(M)- অভিযোগ, গতকাল তাদের দলের যাঁরা মনোনয়নপত্র জমা দিয়েছিল, তাঁদের আটকে রাখে তৃণমূ ল আশ্রিত দুষ্কৃতীরা। পরে সিপিএম-প্রার্থীদের বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। সেই সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে তৃণমূল কংগ্রেসের ঘিরনিগাঁও পঞ্চায়েতের দুই প্রার্থী জাহিদুল রহমান মুকসেদুর এবং তৃণমূল কর্মী আসেল মহম্মদ গুরুতর জখম হন।

     

    Read : 53

Related Posts

মালদা জেলা জুড়ে পালিত অরণ্য সপ্তাহ উদযাপনে আদমি প্রকল্প
২১শে জুলাই শহীদ দিবসের সমাবেশ হয়ে উঠল রাজনৈতিক দলবদলের মঞ্চ।
মোবাইল চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে গণপ্রহার
লোকসভা ভোটের আগে সংগঠনকে আরও মজবুত করতে জেলা সংগঠনে ব্যাপক রদবদল রাজ্য বিজেপির
ওসির ঘুষ খাওয়ার প্রতিবাদ করায় থানার মধ্যে আক্রান্ত পুলিশ আধিকারিক
মালদায় ভারত-বাংলাদেশ সীমান্তে উদ্ধার ২০৬ টি তাজা বোমা গ্রেপ্তার ৪
বন্ধুর জীবন রক্ষা করতে গিয়ে গুরুতর আহত এক কলেজছাত্র, চাচল থানার কাটা মিল এলাকার ঘটনায় তদন্তে পুলিশ।
নারদ মামলার অগ্রগতি নিয়ে সিবিআই ২০শে জুলাই হাইকোর্টে স্ট্যাটাস রিপোর্ট জমা দিচ্ছে।
ময়নাগুড়ির একটি পানা পুকুর থেকে উদ্ধার গলায় ফাঁস লাগা সদ্যোজাত শিশুকন্যার দেহ