Newsbazar24.com / রাজ্য

  • কুশমণ্ডির বিধায়ক আক্রান্ত হওয়ার প্রতিবাদে আজ দক্ষিন দিনাজপুর জুড়ে বামফ্রন্টের প্রতিবাদ মিছিল

    24-Apr-18 03:07 pm


    ডেস্ক , ২৪ এপ্রিল : গতকাল মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল  দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন কুশমণ্ডির বাম বিধায়ক  নর্মদা রায় সহ বেশ কয়েকজন কর্মী-সমর্থক। আজ জেলাজুড়ে প্রতিবাদ মিছিল বের করে বামফ্রন্ট এই ঘটনার প্রতিবাদে। কুশমণ্ডি, বালুরঘাট, গঙ্গারামপুরে বিকেলে প্রতিবাদ মিছিল বের হয়। বালুরঘাটের প্রতিবাদ মিছিলে ছিলেন আরএসপি- জেলা সম্পাদক বিশ্বনাথ চৌধুরি, সিপিএম- জেলা সম্পাদক নারায়ণ বিশ্বাস সহ অন্য বাম নেতৃত্ব।  
    গতকাল কুশমণ্ডি ব্লকের কয়েকটি গ্রাম পঞ্চায়েতের আসনে আরএসপির প্রার্থীরা  মনোনয়ন দাখিল করার সময়গেটের ঠিক বাইরে ওই প্রার্থীদের  বেধড়ক মারধর করে সমস্ত কাগজপত্র গুরুত্বপূর্ণ নথি কেড়ে নেওয়া হয়। আক্রান্ত অবস্থায় ওই প্রার্থী সোজা তাঁদের দলীয় কার্যালয়ে ছুটে আসেন

    সেখানে উপস্থিত আরএসপির - বিধায়ক নর্মদা রায়  বিডিওকে ফোন করে ব্যাপারটি জানান তবে গেটেই বাইরে বিডিও তার অক্ষমতার  কথা জানাতেই  বিধায়ক জেলা পুলিশ সুপারকে ফোন করে নিরপত্তার দাবিতে। এরপর তিনি কয়েকজন বাম প্রার্থীদের নিয়ে কুশমণ্ডি থানায় ছুটে যান। গেটের বাইরে নিরাপত্তা দেওয়ার কথা জানানো হলেও রাস্তার ঘেরাটোপ দিতে অস্বীকার করে পুলিশ। কিছু পরেই অবশ্য কুশমণ্ডি থানার আশ্বাসে  বিধায়ক তাঁর গাড়িতে দুজন মহিলা প্রার্থী সমেত অন্য প্রার্থীদের নিয়ে স্থানীয় ব্লক কার্যালয়ে পৌঁছান। কিন্তু গাড়ি থেকে নামতে না নামতেই বিধায়ক নর্মদা রায় সহ অন্য প্রার্থীদের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। রাস্তায় ফেলে বেধড়ক মারধর চলে বিধায়ককে। মাথায় গুরুতর চোট লাগায় বিধায়ক নর্মদা রায়কে উত্তর দিনাজপুরে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। বর্তমানে তিনি অন্যত্র চিকিৎসাধীন। বিধায়কের উপর হামলার প্রতিবাদে আজ জেলাজুড়ে পথে নামে বামেরা। জেলার বালুরঘাট, কুশমণ্ডি সহ অন্যান্য ব্লকে প্রতিবাদ মিছিল বের করে বামফ্রন্ট কর্মী সমর্থকরা।  
    এবিষয়ে আরএসপি-  জেলা সম্পাদক বিশ্বনাথ চৌধুরি বলেন, গতকাল মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে তাঁদের বিধায়ককে মারধর হামলা চালানো হয়। এর প্রতিবাদে আজ তাঁরা পথে।

    Read : 148

Related Posts

রাজকুমার দাস পরিচালিত শর্ট ফিল্ম "অন্তরালে"-র সাকসেস পার্টি হয়ে গেল
মানিকচক এ ভয়াবহ অগ্নিকান্ডে ভস্মীভূত ৬টি বাড়ি।
আট থেকে আশি, বসন্ত উৎসবে রেঙ্গে গেলো মালদার অলি গলি
মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ব্লাড ব্যাংকএ ব্যাপক রক্তের সংকট ।
রাহুল গান্ধীর সভাস্থলে জোরদার নিরাপত্তা ব্যাবস্থা, বসানো হল একাধিক সিসিটিভি ক্যামেরা।
মালদায় লোকসংগীতের কদরে মোহর ও স্বপ্নউড়ান স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে ।
মালদা কলেজ ছাত্র সংসদের উদ্যোগে বুধবার বসন্ত উৎসবে সামিল মালদা উত্তরের তৃণমূল প্রার্থী মৌসম বেনাজির নুর।
গ্রামের হাতুড়ে চিকিৎসকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।
বালুরঘাট শহর সংলগ্ন চকভৃগু এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড