Newsbazar24.com / রাজ্য

  • মাধ্যমিকের টেস্ট পরীক্ষায় অকৃতকার্য ছাত্রী ঃ অনুপস্থিত এক ছাত্রীর আসনে বসে দিয়ে যায় মাধ্যমিকের প্রথম তিনটি পরীক্ষা ,

    17-Mar-18 02:07 am


    ডেস্ক ঃ  টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হয়েছে সে। কিন্তু সেই খবর বাড়িতে জানলেই কপালে বকুনি জুটবে। সেইসঙ্গে গ্রামেও সবাই ছি ছি করতে পারে! সাতপাঁচ ভেবে লোকলজ্জা থেকে বাঁচতে, অকৃতকার্য হয়েও পরীক্ষার্থী সেজে মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে পৌঁছে যায় সে। রীতিমতো ৩টে পরীক্ষা দিয়েও দেয়। কিন্তু তারপর আর শেষরক্ষা হল না। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধূপগুড়িতে।

    জানা গেছে, ধূপগুড়ি খয়েরবাড়ি স্কুলের দশম শ্রেনির এক ছাত্রী ওই স্কুলেরই কল্যাণী মণ্ডল নামে অপর এক ছাত্রীর অ্যাডমিট কার্ড চুরি করে। তারপর সেই কার্ড নিয়েই সে পৌঁছে যায় ধূপগুড়ি বিদ্যাশ্রম হাইস্কুলের পরীক্ষাকেন্দ্রে। সেখানে গিয়ে সোমা মিত্র নামে অনুপস্থিত এক ছাত্রীর আসনে বসে। হাজিরা খাতাতেও সোমা মিত্র নামে সই করে। যদিও উত্তরপত্রে সে কল্যাণীর নাম ও রোল নম্বর লিখতে থাকে।এভাবেই মাধ্যমিকের প্রথম তিনটি পরীক্ষা দিয়ে দেয় সে। কিন্তু শুক্রবার ইতিহাস পরীক্ষার দিন পরীক্ষকের চোখে ধরা পড়ে গোটা ঘটনা। ফাঁস হয়ে যায় সব কীর্তি।আর বাড়ির বকুনির ভয়ে দুঃসাহসিক কীর্তি এই ধূপগুড়ির ছাত্রীর ।

    Read : 282

Related Posts