Newsbazar24.com / দেশ

  • দুর্ঘটনায় কাটা পা রোগীর মাথার নীচে বালিশ হিসেবে রাখলেন চিকিৎসক

    12-Mar-18 09:04 am


    ডেস্কঃ (I.D). ১২ মার্চ ২০১৮ঃ- বাস দুর্ঘটনায় বাদ ‌যাওয়া পা বালিশ হিসেবে ব্যবহার করা হল ঝঁসির লক্ষ্মীবাই মেডিক্যাল কলেজ হাসপাতালে। এমনই অভি‌যোগ করেছেন রোগীর আত্মীয়রা। এই ঘটনার তদন্তের আদেশ দিতে বাধ্য হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

    হাসপাতালের ক্যাজুয়েলটি বিভাগে ওই রোগী শুয়ে রয়েছেন একটি স্ট্রেচারে। আর তার কাটা পা তার মাথার বালিশ হিসেবে ব্যবহার করা হচ্ছে। স্থানীয় একটি টিভি চ্যানেলে ওই ছবি ছড়িয়ে পড়তেই রাজজুড়ে তীব্র শোরগোল শুরু হয়ে ‌যায়।রোগীটি একটি স্কুলবাসের খালাসি। স্কুলে আসার সময়ে বাসটি একটি ট্র্যাক্টরের সঙ্গে সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে উল্টে ‌যায়। তাতেই মারাত্মক জখম হন ওই খালাসি। তাঁকে ঝাঁসির ওই হাসপাতালে আনা হলে তার পা বাদ দেন চিকিৎসকরা।

    মেডিক্যাল কলেজের প্রিন্সিপ্যাল চিকিৎসকের উপর থেকে ওই অভি‌যোগ ঝেড়ে ফেলার চেষ্টা করেছেন। সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন, ‘চিকিৎসকরা ওই রোগীর মাথা কোনও কিছুর উপরে রাখার জন্য বালিশের মতো কিছু একটা চাইছিলেন। এমন সময়ে হাসপাতালের কর্মীরা ওই কাটা পা রোগীর বালিশ হিসেবে ব্যবহার করে। এনিয়ে ওই কর্মীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

    Read : 167

Related Posts

অসমের গুয়াহাটি শহরের প্রাণকেন্দ্রে শুক্লেশ্বর ঘাটে ভয়াবহ বিস্ফোরণ।
ছত্তিসগড়ের ভিলাই ইস্পাত কারখানায় ভয়াবহ বিস্ফোরণ,মৃত১০ আহত ২০
ভারতীয় বিমান বিমানবাহিনীর প্রতিষ্ঠা দিবসে বায়ুসেনা ও তাদের পরিবারবর্গকে প্রধানমন্ত্রীর কুর্নিশ
আগামী লোকসভা নির্বাচনে দেশের একশো শতাংশ বুথে থাকবে নতুন ভিভিপ্যাট, ঘোষণা কমিশনের
সেকেন্দ্রাবাদ-হাওড়া ফলকনামা এক্সপ্রেসের গার্ড কোচ লাইনচ্যুত
পরিবেশ রক্ষায় সদার্থক পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাষ্ট্রপুঞ্জ-র সর্বোচ্চ সম্মান 'চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ' প্রদান করা হল।
কাশ্মীরের পুঁঞ্চে পাকিস্তানের হেলিকপ্টার ভারতের আকাশে।
দ্বারভাঙ্গা রেলওয়ে স্টেশনের কাছে দ্বারভাঙ্গা -কলকাতা এক্সপ্রেস লাইনচ্যুত
দিল্লীতে তিনতালা বাড়ি ভেঙে মৃত ৫ আহত ১২।