Newsbazar24.com / খেলা

  • ভারতের বিরুদ্ধে একদিবসীয় ও টি-২০ সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা

    08-Oct-18 03:40 pm


    Newsbazar 24, মালদা, ৮ অক্টোবর : সোমবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ভারতের  বিরুদ্ধে  আগামী  ২টি একদিবসীয়  ও ২টি টি-২০ সিরিজের দল ঘোষণা করে দিল। আগামী ২১ অক্টোবর থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ একদিনের সিরিজ।

    ওয়েস্ট ইন্ডিজের  বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল ও স্পিনার সুনীল নারাইন নেই ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের দলে।  ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের পক্ষে জানানো হয়েছে, ব্যক্তিগত কারণে ভারত সফর ও তারপরের ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরে তিনি থাকছেন না। তার সঙ্গে ৫ ওয়ানডে ও ৩ টি২০ ম্যাচের দলে রাখা হয়নি স্পিনার সুনীল নারাইনকেও। বাদ পড়েছেন ডোয়েন ব্রাভোও।

    তবে  টি২০ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজ দলে থাকছেন অভিজ্ঞ ড্যারেন ব্রাভো ও অলরাউন্ডার কিরন পোলার্ড। আরেক অভিজ্ঞ অলরাউন্ডার আন্দ্রে রাসেল একদিনের ক্রিকেট ও টি২০ দুই দলেই খেলেন। কিন্তু চোটের জন্যই তিনি ওয়ানডে সিরিজে থাকছেন না। তবে তাঁকে টি২০ দলে রাখা হয়েছে। নভেম্বরে সিরিজ শুরুর আগেই তিনি সুস্থ হয়ে যাবেন বলে আশা করা হচ্ছে। আলজারি জোসেফকেও ভারত সফরে রওনা হওয়ার আগে ফিটনেস টেস্টে পাস করতে হবে।
     আগামী একদিনের বিশ্বকাপ, আবার তার পরের বছরই  টি-২০ বিশ্বকাপের জন্য  কিছু নতুন মুখকে দলে নেওয়া হয়েছে ওপেনার চন্দরপল হেমরাজ, অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও জোরে বোলার ওশানে থমাসকে। টেস্ট দলে থাকা তরুণ সুনীল অম্ব্রিশকেও সীমিত ওভারের দলে রাখা হয়েছে। তাদের বোর্ড জানিয়েছে, গত ২ বছর ধরে তারা ওয়েস্ট ইন্ডিজ এ ও বি দলের হয়ে এবং ক্যারিবয়ান প্রিমিয়ার লিগে ভাল খেলেছেন।
    জানা গিয়েছে গুয়াহাটিতে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের এই দুই দলই শিবির করবে। তাই ভারতের ভিসা ও বিমানের টিকিট ইত্যাদি পেতে যাতে সমস্যা না হয়, তার জন্যই এত আগে থেকে সীমিত ওভারের ক্রিকেটের দুটি দল ঘোষণা করা হয়েছে। একদিনের আন্তর্জাতিকে ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেরৃবেন জেসন হোল্ডার। আর টি২০ দলটির নেতৃত্বে থাকছেন কার্লোস ব্রেথওয়েট।
    ওয়ানডের দলঃ  জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনীল অম্ব্রিশ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেতমিয়ের, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভমান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ওশানে থমাস।
    টি-২০ দল  কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেতমিয়ের, এভিন লুইস, ওবেড ম্যাকয়, অ্যাশলে নার্স, কিমো পল, খারি পিয়ের, কিয়েরন পোলার্ড, রোভমান পাওয়েল, দেনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, ওশানে থমাস। ।
     

    Read : 233

Related Posts

ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে ভারত ও চীনের খেলা গোলশূন্য, অন্যবদ্য গোল কিপিং গুরপ্রীত সিং সান্ধুর
যুব অলিম্পিকে ব্যাডমিন্টনের পুরুষ সিঙ্গলস ফাইনালে স্বর্ণপদক অধরাই থেকে গেল লক্ষ্য সেনের।
যুব অলিম্পিকের ব্যাডমিন্টনের পুরুষ সিঙ্গলসে পদক নিশ্চিত ভারতীয় যুব শাটলার লক্ষ্য সেনের.
এশিয়ান গেমসের পর যুব অলিম্পিকেও স্বর্ণপদক শুটার সৌরভ চৌধুরির
মালদহে অনুষ্ঠিত ৬৪তম রাজ্য অনুর্ধ ১৪ বালিকা স্কুল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান বর্ধমান জেলা দল
ফার্স্ট ডিভিশন ডিস্ট্রিক্ট ফুটবল লীগ এবং সুপার ডিভিশন লীগের সমাপ্তি হলো বালুরঘাটে
চতুর্থ যুব অলিম্পিকে ভারত ২টি স্বর্ণপদক ও ৩টি রৌপ্যপদক লাভ করল
২০১৮র পুরুষ বিভাগের বিশ্বকাপ হকির সরকারী ম্যাসকট ‘অলি’ র শুভ উদ্বোধন
ভারতের বিরুদ্ধে একদিবসীয় ও টি-২০ সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা